jagannathpurpotrika-latest news

আজ, , ১৮ই মুহাররম, ১৪৪১ হিজরী

সংবাদ শিরোনাম :
«» সিলেট নগরীতে জমিয়তের মিছিল সফল করতে বিভিন্ন স্থানে জমিয়তের মতবিনিময় «» দ্রুত সংস্কার কাজ শুরুর আশ্বাসে বিশ্বনাথে পরিবহন শ্রমিকদের ধর্মঘট প্রত্যাহার «» বিশ্বনাথের হত্যা মামলার সাজাপ্রাপ্ত আসামী মৌলভীবাজার থেকে গ্রেফতার «» ছাতকে শেষ প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন তেলিহাওর পানি ব্যবস্থাপনা সমবায় সমিতির প্রার্থীরা «» বিশ্বনাথে হাওর থেকে কারেন্ট জাল উদ্ধার «» জগন্নাথপুরে নাগরিক মতবিনিময় সভায় সড়ক মেরামতের দাবি জোরালো «» জগন্নাথপুর বাজারে চুরি-ছিনতাই এবং অপরাধীকে সনাক্ত করতে বিভিন্ন পয়েন্টে সিসি ক্যামেরা স্থাপনের চলছে অালোচনা «» বিশ্বনাথে ফরিদের লাশ দেশে আনতে সরকারের কাছে পরিবারের আবেদন «» অধ্যাপিকাকে নিয়ে ফুর্তি করার সময় অধ্যক্ষ আটক «» জগন্নাথপুরে রাস্তা মেরামতের দাবিতে মানববন্ধনে জনতার যতো ক্ষোভ




ঈদের পোশাক পেয়ে কাঁদলেন বৃদ্ধাশ্রমের মায়েরা

ডেস্ক রিপোর্ট :: বৃদ্ধাশ্রমের বাসিন্দারা হাসলে হাসে একঝাঁক তরুণ-তরুণী। তাই ঈদের হাত খরচ বাঁচিয়ে বৃদ্ধাশ্রমে থাকা বৃদ্ধা মায়েদের মাঝে ঈদবস্ত্র বিতরণ করলেন ফেসবুক গ্রুপ ‘হেব্বি’ নামের একটি অনলাইনভিত্তিক সংগঠনের তরুণ-তরুণীরা। বৃহস্পতিবার বিকেলে ঝিনাইদহ শহরের রাহমা সেন্টার বৃদ্ধাশ্রমের ৩০ জন বৃদ্ধার মাঝে ঈদবস্ত্র বিতরণ করেন তারা। ঈদের পোশাক পেয়ে খুশি হয়েছেন বৃদ্ধাশ্রমে থাকা বৃদ্ধারা।

এ সময় উপস্থিত ছিলেন- রাহমা সেন্টার বৃদ্ধাশ্রমের পক্ষে ফজল মাহমুদ ও মাহবুবুর রহমান। ‘হেব্বি’ সংগঠনের প্রধান জাহান লিমনসহ সংগঠনের সদস্যরাও উপস্থিত ছিলেন।

তরুণ-তরুণীদের সংগঠন থেকে ঈদের উপহার সামগ্রী পেয়ে কেঁদে ফেলেন বৃদ্ধাশ্রমে থাকা বৃদ্ধা মায়েরা। সংগঠনের কর্মীদের জড়িয়ে ধরে অনেক মা কাঁদেন। কিছু সময়ের জন্য আপনজনের সান্নিধ্য পান বৃদ্ধাশ্রমের এই বাসিন্দারা।

সংগঠনের প্রধান জাহান লিমন বলেন, সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে গড়ে ওঠা ‘হেব্বি গ্রুপ’ একটি অনলাইনভিত্তিক সেবামূলক সংগঠন। সামাজিক দায়বদ্ধতা থেকে ব্যক্তি উদ্যোগে নিজেদের ছোট ছোট সঞ্চয়কে একত্রিত করে সমাজের দরিদ্র ও পথশিশুদের মুখে হাসি ফোটানোর কাজ করে যাচ্ছি আমরা। আগামী ১ জুন ৭০ জন দরিদ্র শিশুর মাঝে ঈদের পোশাক বিতরণ করা হবে।

এখানে ক্লিক করে শেয়ার করুণ