jagannathpurpotrika-latest news

আজ, , ১৬ই শাওয়াল, ১৪৪০ হিজরী

সংবাদ শিরোনাম :
«» খেলাফত মজলিস দক্ষিণ সুরমায় ২১ সদস্য বিশিষ্ট সিলাম ইউনিয়ন শাখার পূর্ণাঙ্গ কমিটি গঠন «» জগন্নাথপুর-সিলেট : বেহাল সড়কে ভোগান্তির শেষ নেই «» শহীদ মুরসির আত্মত্যাগ বিশ্বের মুক্তিকামী মানুষকে পথ দেখাবে: ড. আহমদ আবদুল কাদের «» নারীর মন : আবদুর রহমান জামী «» জামালগঞ্জে আ’লীগ প্রার্থী ইউসুফ আজাদ বিজয়ী «» বিশ্বকাপে ইংল্যান্ডের সর্বোচ্চ রানের ইতিহাস «» জগন্নাথপুরে বঙ্গবন্ধু-বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট শুরু «» মুরসির মৃত্যুতে এরদোয়ান, ‘আমার ভাই শহীদ’ «» শহীদ ইমাম হাফিজ মুরসি প্রেসিডেন্ট হওয়ার জন্য রাজনীতি করেননি : তাঁর স্বপ্ন ছিল কুরআনের রাজ প্রতিষ্ঠা করা «» বিশ্বনাথে ৩ দিনব্যাপী কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন করলেন নুনু মিয়া




ঈদের পোশাক পেয়ে কাঁদলেন বৃদ্ধাশ্রমের মায়েরা

ডেস্ক রিপোর্ট :: বৃদ্ধাশ্রমের বাসিন্দারা হাসলে হাসে একঝাঁক তরুণ-তরুণী। তাই ঈদের হাত খরচ বাঁচিয়ে বৃদ্ধাশ্রমে থাকা বৃদ্ধা মায়েদের মাঝে ঈদবস্ত্র বিতরণ করলেন ফেসবুক গ্রুপ ‘হেব্বি’ নামের একটি অনলাইনভিত্তিক সংগঠনের তরুণ-তরুণীরা। বৃহস্পতিবার বিকেলে ঝিনাইদহ শহরের রাহমা সেন্টার বৃদ্ধাশ্রমের ৩০ জন বৃদ্ধার মাঝে ঈদবস্ত্র বিতরণ করেন তারা। ঈদের পোশাক পেয়ে খুশি হয়েছেন বৃদ্ধাশ্রমে থাকা বৃদ্ধারা।

এ সময় উপস্থিত ছিলেন- রাহমা সেন্টার বৃদ্ধাশ্রমের পক্ষে ফজল মাহমুদ ও মাহবুবুর রহমান। ‘হেব্বি’ সংগঠনের প্রধান জাহান লিমনসহ সংগঠনের সদস্যরাও উপস্থিত ছিলেন।

তরুণ-তরুণীদের সংগঠন থেকে ঈদের উপহার সামগ্রী পেয়ে কেঁদে ফেলেন বৃদ্ধাশ্রমে থাকা বৃদ্ধা মায়েরা। সংগঠনের কর্মীদের জড়িয়ে ধরে অনেক মা কাঁদেন। কিছু সময়ের জন্য আপনজনের সান্নিধ্য পান বৃদ্ধাশ্রমের এই বাসিন্দারা।

সংগঠনের প্রধান জাহান লিমন বলেন, সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে গড়ে ওঠা ‘হেব্বি গ্রুপ’ একটি অনলাইনভিত্তিক সেবামূলক সংগঠন। সামাজিক দায়বদ্ধতা থেকে ব্যক্তি উদ্যোগে নিজেদের ছোট ছোট সঞ্চয়কে একত্রিত করে সমাজের দরিদ্র ও পথশিশুদের মুখে হাসি ফোটানোর কাজ করে যাচ্ছি আমরা। আগামী ১ জুন ৭০ জন দরিদ্র শিশুর মাঝে ঈদের পোশাক বিতরণ করা হবে।

এখানে ক্লিক করে শেয়ার করুণ