jagannathpurpotrika-latest news

আজ, , ১৬ই শাওয়াল, ১৪৪০ হিজরী

সংবাদ শিরোনাম :
«» খেলাফত মজলিস দক্ষিণ সুরমায় ২১ সদস্য বিশিষ্ট সিলাম ইউনিয়ন শাখার পূর্ণাঙ্গ কমিটি গঠন «» জগন্নাথপুর-সিলেট : বেহাল সড়কে ভোগান্তির শেষ নেই «» শহীদ মুরসির আত্মত্যাগ বিশ্বের মুক্তিকামী মানুষকে পথ দেখাবে: ড. আহমদ আবদুল কাদের «» নারীর মন : আবদুর রহমান জামী «» জামালগঞ্জে আ’লীগ প্রার্থী ইউসুফ আজাদ বিজয়ী «» বিশ্বকাপে ইংল্যান্ডের সর্বোচ্চ রানের ইতিহাস «» জগন্নাথপুরে বঙ্গবন্ধু-বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট শুরু «» মুরসির মৃত্যুতে এরদোয়ান, ‘আমার ভাই শহীদ’ «» শহীদ ইমাম হাফিজ মুরসি প্রেসিডেন্ট হওয়ার জন্য রাজনীতি করেননি : তাঁর স্বপ্ন ছিল কুরআনের রাজ প্রতিষ্ঠা করা «» বিশ্বনাথে ৩ দিনব্যাপী কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন করলেন নুনু মিয়া




রমজানে ব্রিটিশ নারীর ইসলাম গ্রহণ

ডেস্ক রিপোর্ট :: ইসলাম ধর্মের মহিমায় আকৃষ্ট হয়ে মুসলিম হলেন ৪৯ বছর বয়সী এক ব্রিটিশ নারী। এবারের পবিত্র রমজান মাস শুরু হওয়ার ষষ্ঠ দিনে তিনি ইসলাম গ্রহণ করেন। খবর খালিজ টাইমসের।

ইসলাম গ্রহণ করার পর ওই নারী তার নাম রেখেছেন ইমাম, যার অর্থ বিশ্বাস।

তিনি বলেন, ইসলামের প্রতি ভাল লাগা টা শুরু হয় গির্জায় যেতাম যখন তখন থেকে। অনেক ধর্মোপদেশ ইসলাম ধর্ম থেকে দেয়া হত।

তিনি আরো বলেন, আমার কাছে ইসলামের সবচেয়ে আকর্ষণীয় বিষয় হল এর তাৎপর্য। যা আমার হৃদয়ে শান্তি বয়ে আনে।

ইমাম বলেন, আমি কয়েক বছর আগেই ইসলাম গ্রহণ করতে চেয়েছিলাম কিন্তু আমার মায়ের কারণে তা পারিনি কেননা তিনি চাননি আমি ইসলাম গ্রহণ করি। কিন্ত মায়ের মৃত্যুর পর আমি ইসলামিক ইনফরমেশন সেন্টারে বেশি করে যাওয়া শুরু করি যেখানে ইসলাম সম্পর্কে অনেক বিষয় পড়ি।

তিনি আরো বলেন, আমি মুসলিম হিসেবে এবার প্রথম রোজা রাখছি যা আমি গত গত তিন বছর থেকে রাখার চেষ্টা করেছি। আমি আল্লাহ কাছে অনেক দোয়া করেছি এবং আল্লাহ তা কবুল করেছে তাই এবার মুসলিম হিসেবে আমি রোজা রাখতে পেরেছি।

বর্তমানে সংযুক্ত আরব আমিরাতে থাকেন ইমাম, পড়েন পাঁচ ওয়াক্ত নামাজ। তিনি বলেন, আল্লাহ’র উপর বিশ্বাস রাখুন আপনি সব পেয়ে যাবেন।

এখানে ক্লিক করে শেয়ার করুণ