jagannathpurpotrika-latest news

আজ, , ১৮ই মুহাররম, ১৪৪১ হিজরী

সংবাদ শিরোনাম :
«» সিলেট নগরীতে জমিয়তের মিছিল সফল করতে বিভিন্ন স্থানে জমিয়তের মতবিনিময় «» দ্রুত সংস্কার কাজ শুরুর আশ্বাসে বিশ্বনাথে পরিবহন শ্রমিকদের ধর্মঘট প্রত্যাহার «» বিশ্বনাথের হত্যা মামলার সাজাপ্রাপ্ত আসামী মৌলভীবাজার থেকে গ্রেফতার «» ছাতকে শেষ প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন তেলিহাওর পানি ব্যবস্থাপনা সমবায় সমিতির প্রার্থীরা «» বিশ্বনাথে হাওর থেকে কারেন্ট জাল উদ্ধার «» জগন্নাথপুরে নাগরিক মতবিনিময় সভায় সড়ক মেরামতের দাবি জোরালো «» জগন্নাথপুর বাজারে চুরি-ছিনতাই এবং অপরাধীকে সনাক্ত করতে বিভিন্ন পয়েন্টে সিসি ক্যামেরা স্থাপনের চলছে অালোচনা «» বিশ্বনাথে ফরিদের লাশ দেশে আনতে সরকারের কাছে পরিবারের আবেদন «» অধ্যাপিকাকে নিয়ে ফুর্তি করার সময় অধ্যক্ষ আটক «» জগন্নাথপুরে রাস্তা মেরামতের দাবিতে মানববন্ধনে জনতার যতো ক্ষোভ




রমজানে ব্রিটিশ নারীর ইসলাম গ্রহণ

ডেস্ক রিপোর্ট :: ইসলাম ধর্মের মহিমায় আকৃষ্ট হয়ে মুসলিম হলেন ৪৯ বছর বয়সী এক ব্রিটিশ নারী। এবারের পবিত্র রমজান মাস শুরু হওয়ার ষষ্ঠ দিনে তিনি ইসলাম গ্রহণ করেন। খবর খালিজ টাইমসের।

ইসলাম গ্রহণ করার পর ওই নারী তার নাম রেখেছেন ইমাম, যার অর্থ বিশ্বাস।

তিনি বলেন, ইসলামের প্রতি ভাল লাগা টা শুরু হয় গির্জায় যেতাম যখন তখন থেকে। অনেক ধর্মোপদেশ ইসলাম ধর্ম থেকে দেয়া হত।

তিনি আরো বলেন, আমার কাছে ইসলামের সবচেয়ে আকর্ষণীয় বিষয় হল এর তাৎপর্য। যা আমার হৃদয়ে শান্তি বয়ে আনে।

ইমাম বলেন, আমি কয়েক বছর আগেই ইসলাম গ্রহণ করতে চেয়েছিলাম কিন্তু আমার মায়ের কারণে তা পারিনি কেননা তিনি চাননি আমি ইসলাম গ্রহণ করি। কিন্ত মায়ের মৃত্যুর পর আমি ইসলামিক ইনফরমেশন সেন্টারে বেশি করে যাওয়া শুরু করি যেখানে ইসলাম সম্পর্কে অনেক বিষয় পড়ি।

তিনি আরো বলেন, আমি মুসলিম হিসেবে এবার প্রথম রোজা রাখছি যা আমি গত গত তিন বছর থেকে রাখার চেষ্টা করেছি। আমি আল্লাহ কাছে অনেক দোয়া করেছি এবং আল্লাহ তা কবুল করেছে তাই এবার মুসলিম হিসেবে আমি রোজা রাখতে পেরেছি।

বর্তমানে সংযুক্ত আরব আমিরাতে থাকেন ইমাম, পড়েন পাঁচ ওয়াক্ত নামাজ। তিনি বলেন, আল্লাহ’র উপর বিশ্বাস রাখুন আপনি সব পেয়ে যাবেন।

এখানে ক্লিক করে শেয়ার করুণ