jagannathpurpotrika-latest news

আজ, , ১৮ই মুহাররম, ১৪৪১ হিজরী

সংবাদ শিরোনাম :
«» সিলেট নগরীতে জমিয়তের মিছিল সফল করতে বিভিন্ন স্থানে জমিয়তের মতবিনিময় «» দ্রুত সংস্কার কাজ শুরুর আশ্বাসে বিশ্বনাথে পরিবহন শ্রমিকদের ধর্মঘট প্রত্যাহার «» বিশ্বনাথের হত্যা মামলার সাজাপ্রাপ্ত আসামী মৌলভীবাজার থেকে গ্রেফতার «» ছাতকে শেষ প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন তেলিহাওর পানি ব্যবস্থাপনা সমবায় সমিতির প্রার্থীরা «» বিশ্বনাথে হাওর থেকে কারেন্ট জাল উদ্ধার «» জগন্নাথপুরে নাগরিক মতবিনিময় সভায় সড়ক মেরামতের দাবি জোরালো «» জগন্নাথপুর বাজারে চুরি-ছিনতাই এবং অপরাধীকে সনাক্ত করতে বিভিন্ন পয়েন্টে সিসি ক্যামেরা স্থাপনের চলছে অালোচনা «» বিশ্বনাথে ফরিদের লাশ দেশে আনতে সরকারের কাছে পরিবারের আবেদন «» অধ্যাপিকাকে নিয়ে ফুর্তি করার সময় অধ্যক্ষ আটক «» জগন্নাথপুরে রাস্তা মেরামতের দাবিতে মানববন্ধনে জনতার যতো ক্ষোভ




সৈয়দপুরে কওমি মাদ্রাসার ইতিহাসে এই প্রথম ৪৪টি মুমতাজ জিপিএ-৫

ইয়াকুব মিয়া :: সুনামগঞ্জের জগন্নাথপুরে কওমি মাদ্রাসার ইতিহাসে এই প্রথম ৪৪টি মুমতাজ (জিপি-এ ৫) অর্জন করে সুনামগঞ্জ জেলার মেধাতালিকায় সৈয়দপুর হোসাইনিয়া হাফিজিয়া আরাবিয়া দারুল হাদিস মাদ্রাসা। এ বছর কওমি মাদ্রাসা বোর্ডের ফাইনাল পরীক্ষায় সৈয়দপুর হোসাইনিয়া হাফিজিয়া আরাবিয়া দারুল হাদিস মাদ্রাসার ফাইনাল পরীক্ষার প্রকাশিত ফলাফলে জানাগেছে, সানাবিয়্যাহ্ আম্মাহ্ ২য় বর্ষে মুমতাজ (জিপিএ-৫) ১টি, সানাবিয়্যাহ্ আম্মাহ্ ১ম বর্ষে মুমতাজ (জিপিএ-৫) ৩টি,  মুতাওয়াসসিতাহ্ তৃতীয় বর্ষে মুমতাজ (জিপিএ-৫) ৫টি, মুতাওয়াসসিতাহ্ ২য় বর্ষে মুমতাজ (জিপিএ-৫) ১টি, ইবতেদাইয়্যাহ্ ৫ম বর্ষে মুমতাজ (জিপিএ-৫) ৫টি, হিফজ তাকমিল এদারায় মুমতাজ (জিপিএ-৫) ৩টি, হিফজ ১৫পারা নেজামুল মাদারিসে ৪টি, হিফজ হুফফাজ্জুল কোরআনে মুমতাজ (জিপিএ-৫) ২২টি।

 

সর্বমোট এদারা বোর্ডে ১৪টি, নেজামুল মাদারিস
বোর্ডে ৮টি, হুফফাজ্জুল কোরআন বোর্ডে ২২টি।

 

কওমি মাদ্রাসার শিক্ষা বোর্ডে এবারের ফাইনাল পরীক্ষায় সৈয়দপুর মাদ্রাসার থেকে মোট ৪৪টি মুমতাজ (জিপিএ-৫) অর্জন করে, জেলার মেধা তালিকায় কৃতিত্বপূর্ণ ফলাফল যা সৈয়দপুর মাদ্রাসার ইতিহাসে এই প্রথম ৪৪টি মুমতাজ (জিপিএ-৫) পেয়ছে।

 

মাদ্রাসার মুহতামিম হাফিজ মাওলানা শায়েখ সৈয়দ ফখরুল ইসলাম ও শিক্ষাসচিব মাওলানা শায়েখ সৈয়দ আব্দুর রাজ্জাক, আল্লাহ পাকের শুকরিয়া আদায় করেন। ভবিষ্যতে এ মাদ্রাসার আরো ভালো রেজাল্ট হবে এ প্রত্যাশা করে, দেশি- বিদেশি ভাই- বোনদের সার্বিক সহযোগিতা কামনা করেন। অভিভাবক, শুভাকাঙ্ক্ষীসহ সকলের কাছে এই পবিত্র মাহে রামাদানে মাদরাসার ইলমী, আমলী উন্নতির জন্য দোয়া চাই। পাশাপাশি দরবারে এলাহীতে এই আকুতি ও জানান সমস্ত শিক্ষক, ষ্টাফদের এই মেহনত আল্লাহ যেন কবুল করেন।

এখানে ক্লিক করে শেয়ার করুণ