jagannathpurpotrika-latest news

আজ, , ১৬ই শাওয়াল, ১৪৪০ হিজরী

সংবাদ শিরোনাম :
«» খেলাফত মজলিস দক্ষিণ সুরমায় ২১ সদস্য বিশিষ্ট সিলাম ইউনিয়ন শাখার পূর্ণাঙ্গ কমিটি গঠন «» জগন্নাথপুর-সিলেট : বেহাল সড়কে ভোগান্তির শেষ নেই «» শহীদ মুরসির আত্মত্যাগ বিশ্বের মুক্তিকামী মানুষকে পথ দেখাবে: ড. আহমদ আবদুল কাদের «» নারীর মন : আবদুর রহমান জামী «» জামালগঞ্জে আ’লীগ প্রার্থী ইউসুফ আজাদ বিজয়ী «» বিশ্বকাপে ইংল্যান্ডের সর্বোচ্চ রানের ইতিহাস «» জগন্নাথপুরে বঙ্গবন্ধু-বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট শুরু «» মুরসির মৃত্যুতে এরদোয়ান, ‘আমার ভাই শহীদ’ «» শহীদ ইমাম হাফিজ মুরসি প্রেসিডেন্ট হওয়ার জন্য রাজনীতি করেননি : তাঁর স্বপ্ন ছিল কুরআনের রাজ প্রতিষ্ঠা করা «» বিশ্বনাথে ৩ দিনব্যাপী কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন করলেন নুনু মিয়া




সৈয়দপুরে কওমি মাদ্রাসার ইতিহাসে এই প্রথম ৪৪টি মুমতাজ জিপিএ-৫

ইয়াকুব মিয়া :: সুনামগঞ্জের জগন্নাথপুরে কওমি মাদ্রাসার ইতিহাসে এই প্রথম ৪৪টি মুমতাজ (জিপি-এ ৫) অর্জন করে সুনামগঞ্জ জেলার মেধাতালিকায় সৈয়দপুর হোসাইনিয়া হাফিজিয়া আরাবিয়া দারুল হাদিস মাদ্রাসা। এ বছর কওমি মাদ্রাসা বোর্ডের ফাইনাল পরীক্ষায় সৈয়দপুর হোসাইনিয়া হাফিজিয়া আরাবিয়া দারুল হাদিস মাদ্রাসার ফাইনাল পরীক্ষার প্রকাশিত ফলাফলে জানাগেছে, সানাবিয়্যাহ্ আম্মাহ্ ২য় বর্ষে মুমতাজ (জিপিএ-৫) ১টি, সানাবিয়্যাহ্ আম্মাহ্ ১ম বর্ষে মুমতাজ (জিপিএ-৫) ৩টি,  মুতাওয়াসসিতাহ্ তৃতীয় বর্ষে মুমতাজ (জিপিএ-৫) ৫টি, মুতাওয়াসসিতাহ্ ২য় বর্ষে মুমতাজ (জিপিএ-৫) ১টি, ইবতেদাইয়্যাহ্ ৫ম বর্ষে মুমতাজ (জিপিএ-৫) ৫টি, হিফজ তাকমিল এদারায় মুমতাজ (জিপিএ-৫) ৩টি, হিফজ ১৫পারা নেজামুল মাদারিসে ৪টি, হিফজ হুফফাজ্জুল কোরআনে মুমতাজ (জিপিএ-৫) ২২টি।

 

সর্বমোট এদারা বোর্ডে ১৪টি, নেজামুল মাদারিস
বোর্ডে ৮টি, হুফফাজ্জুল কোরআন বোর্ডে ২২টি।

 

কওমি মাদ্রাসার শিক্ষা বোর্ডে এবারের ফাইনাল পরীক্ষায় সৈয়দপুর মাদ্রাসার থেকে মোট ৪৪টি মুমতাজ (জিপিএ-৫) অর্জন করে, জেলার মেধা তালিকায় কৃতিত্বপূর্ণ ফলাফল যা সৈয়দপুর মাদ্রাসার ইতিহাসে এই প্রথম ৪৪টি মুমতাজ (জিপিএ-৫) পেয়ছে।

 

মাদ্রাসার মুহতামিম হাফিজ মাওলানা শায়েখ সৈয়দ ফখরুল ইসলাম ও শিক্ষাসচিব মাওলানা শায়েখ সৈয়দ আব্দুর রাজ্জাক, আল্লাহ পাকের শুকরিয়া আদায় করেন। ভবিষ্যতে এ মাদ্রাসার আরো ভালো রেজাল্ট হবে এ প্রত্যাশা করে, দেশি- বিদেশি ভাই- বোনদের সার্বিক সহযোগিতা কামনা করেন। অভিভাবক, শুভাকাঙ্ক্ষীসহ সকলের কাছে এই পবিত্র মাহে রামাদানে মাদরাসার ইলমী, আমলী উন্নতির জন্য দোয়া চাই। পাশাপাশি দরবারে এলাহীতে এই আকুতি ও জানান সমস্ত শিক্ষক, ষ্টাফদের এই মেহনত আল্লাহ যেন কবুল করেন।

এখানে ক্লিক করে শেয়ার করুণ