jagannathpurpotrika-latest news

আজ, , ১৬ই শাওয়াল, ১৪৪০ হিজরী

সংবাদ শিরোনাম :
«» খেলাফত মজলিস দক্ষিণ সুরমায় ২১ সদস্য বিশিষ্ট সিলাম ইউনিয়ন শাখার পূর্ণাঙ্গ কমিটি গঠন «» জগন্নাথপুর-সিলেট : বেহাল সড়কে ভোগান্তির শেষ নেই «» শহীদ মুরসির আত্মত্যাগ বিশ্বের মুক্তিকামী মানুষকে পথ দেখাবে: ড. আহমদ আবদুল কাদের «» নারীর মন : আবদুর রহমান জামী «» জামালগঞ্জে আ’লীগ প্রার্থী ইউসুফ আজাদ বিজয়ী «» বিশ্বকাপে ইংল্যান্ডের সর্বোচ্চ রানের ইতিহাস «» জগন্নাথপুরে বঙ্গবন্ধু-বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট শুরু «» মুরসির মৃত্যুতে এরদোয়ান, ‘আমার ভাই শহীদ’ «» শহীদ ইমাম হাফিজ মুরসি প্রেসিডেন্ট হওয়ার জন্য রাজনীতি করেননি : তাঁর স্বপ্ন ছিল কুরআনের রাজ প্রতিষ্ঠা করা «» বিশ্বনাথে ৩ দিনব্যাপী কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন করলেন নুনু মিয়া




বিশ্বনাথ বিএনপির ৯ নেতার পদ স্থগিত

বিশ্বনাথ প্রতিনিধি :: শোকজের জবাব না দিয়ে দলীয় শৃঙ্খলা ও গঠনতন্ত্র বিরোধী কার্যক্রম অব্যাহত রাখায় সিলেটের বিশ্বনাথ উপজেলা বিএনপির ৯ নেতার পদ স্থগিত করেছে সিলেট জেলা বিএনপি। একই সাথে তাদের বিরুদ্ধে চূড়ান্ত ব্যবস্থা (বহিস্কার) নিতে কেন্দ্রে সুপারিশ করা হয়েছে।

সোমবার সিলেট জেলা বিএনপির সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম ও সাধারণ সম্পাদক আলী আহমদ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

পদ স্থগিত হওয়া নেতারা হলেন- বিশ্বনাথ উপজেলা বিএনপির সহ-সভাপতি তাহিদ মিয়া, সহ সভাপতি রইছ উদ্দিন মাস্টার, যুগ্ম সাধারণ সম্পাদক নজমুল ইসলাম রুহেল, সাংগঠনিক সম্পাদক কবির হোসেন ধলা মিয়া, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল মন্নান রিপন, গ্রাম সরকার বিষয়ক সম্পাদক আবুল হোসেন, ছাত্র বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান নুর আসাদ, ধর্ম বিষয়ক সম্পাদক এ টি এম নুরুদ্দিন ও সিলেট জেলা বিএনপির সদস্য জসিম উদ্দিন জুনেদ।

বিজ্ঞপ্তিতে বলা হয়, দলীয় শৃঙ্খলা ও গঠনতন্ত্র বিরোধী কাজে জড়িত থাকার অভিযোগে গত ২ এপ্রিল এই ৯ নেতাকে কারণ দর্শানো নোটিশ পাঠিয়ে তিন দিনের মধ্যে জবাব দিতে বলা হয়েছিল। কিন্তু নোটিশপ্রাপ্তরা জবাব না দিয়ে উল্টো দলীয় শৃঙ্খলা বিরোধী কার্যক্রম অব্যাহত রাখেন। তাই তাদের সব ধরণের পদবী স্থগিত করে তাদের বিরুদ্ধে চূড়ান্ত ব্যবস্থা নিতে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটিকে সুপারিশ করা হয়েছে।

এখানে ক্লিক করে শেয়ার করুণ