jagannathpurpotrika-latest news

আজ, , ২৪শে জিলহজ্জ, ১৪৪০ হিজরী

সংবাদ শিরোনাম :
«» সিলেটে আন্দোলন সংগ্রামের বীর সৈনিক আলহাজ্ব সৈয়দ আতাউর রহমানের রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত «» জনগণের সাথে পুলিশকে আরো ভাল আচরণ করতে হবে- সুনামগঞ্জের পুলিশ সুপার মিজানুর রহমান বিপিএম «» দেশে ফিরেছেন ৩৪ হাজার ৯শ’ ৯২ হাজী «» মাইকিং করে ৪২ মণ ওজনের সেই আলোচিত ষাঁড় ‘টাইগারকে জবাই করে গোস্ত বিক্রি «» বালাগঞ্জে কলেজ ছাত্রলীগ সভাপতির প্রচেষ্টায় শিক্ষার্থীদের ভাড়া কমানোর সিন্ধান্ত «» সিলেট সিটির ২০১৯-২০ অর্থবছরের ৭৮৯ কোটি ৩৮ লাখ ৪৭ হাজার টাকার বাজেট ঘোষণা «» সৌদীআরবে আঞ্জুমানের সমাবেশ অনুষ্ঠিত «» শ্রদ্ধা-ভালোবাসায় অধ্যাপক মোজাফফরকে শেষ বিদায় «» ইউরোপের সবচেয়ে বড় মসজিদ উদ্বোধন রাশিয়ায় «» সুনামগঞ্জে রিপোর্টার্স ইউনিটি’র কমিটি গঠন




বিশ্বনাথ বিএনপির ৯ নেতার পদ স্থগিত

বিশ্বনাথ প্রতিনিধি :: শোকজের জবাব না দিয়ে দলীয় শৃঙ্খলা ও গঠনতন্ত্র বিরোধী কার্যক্রম অব্যাহত রাখায় সিলেটের বিশ্বনাথ উপজেলা বিএনপির ৯ নেতার পদ স্থগিত করেছে সিলেট জেলা বিএনপি। একই সাথে তাদের বিরুদ্ধে চূড়ান্ত ব্যবস্থা (বহিস্কার) নিতে কেন্দ্রে সুপারিশ করা হয়েছে।

সোমবার সিলেট জেলা বিএনপির সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম ও সাধারণ সম্পাদক আলী আহমদ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

পদ স্থগিত হওয়া নেতারা হলেন- বিশ্বনাথ উপজেলা বিএনপির সহ-সভাপতি তাহিদ মিয়া, সহ সভাপতি রইছ উদ্দিন মাস্টার, যুগ্ম সাধারণ সম্পাদক নজমুল ইসলাম রুহেল, সাংগঠনিক সম্পাদক কবির হোসেন ধলা মিয়া, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল মন্নান রিপন, গ্রাম সরকার বিষয়ক সম্পাদক আবুল হোসেন, ছাত্র বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান নুর আসাদ, ধর্ম বিষয়ক সম্পাদক এ টি এম নুরুদ্দিন ও সিলেট জেলা বিএনপির সদস্য জসিম উদ্দিন জুনেদ।

বিজ্ঞপ্তিতে বলা হয়, দলীয় শৃঙ্খলা ও গঠনতন্ত্র বিরোধী কাজে জড়িত থাকার অভিযোগে গত ২ এপ্রিল এই ৯ নেতাকে কারণ দর্শানো নোটিশ পাঠিয়ে তিন দিনের মধ্যে জবাব দিতে বলা হয়েছিল। কিন্তু নোটিশপ্রাপ্তরা জবাব না দিয়ে উল্টো দলীয় শৃঙ্খলা বিরোধী কার্যক্রম অব্যাহত রাখেন। তাই তাদের সব ধরণের পদবী স্থগিত করে তাদের বিরুদ্ধে চূড়ান্ত ব্যবস্থা নিতে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটিকে সুপারিশ করা হয়েছে।

এখানে ক্লিক করে শেয়ার করুণ