jagannathpurpotrika-latest news

আজ, , ৭ই শাওয়াল, ১৪৪১ হিজরী

সংবাদ শিরোনাম :
«» ১৭ টন চালসহ হাতেনাতে ধরা খাদ্য গুদাম কর্মকর্তা «» নবীগঞ্জে প্রশাসনের হস্তক্ষেপে বড় ধরণের সংঘাত থেকে রক্ষা পেল বাঁশডর গ্রামবাসী «» ধৈর্য্যের মাঝেই জীবনের জয় : কাজী জমিরুল ইসলাম মমতাজ «» ছাতকে আওয়ামী লীগ নেতা সহ নতুন ৬ জন করোনায় আক্রান্ত «» আর্থিক প্রনোদনা প্রদানের দাবীতে কমলগঞ্জে কর্মহীন পরিবহন শ্রমিকদের মানববন্ধন «» বিশ্বনাথে দু’পক্ষের সংঘর্ষে নারীসহ আহত ৪০ «» পিতা-মাতার ভরণ-পোষণ করায় বিশ্বনাথে সৎ ভাইয়ের উপর হামলা «» দুই গ্রামবাসীর সংঘর্ষে পুলিশসহ শতাধিক আহত, আটক ৪৯ «» বিশ্বনাথে ঈদের দাওয়াতে নিয়ে ব্যবসায়ীকে কোপালো বন্ধু! «» করোনায় আক্রান্ত ছাতক হাসপাতালের (আর এমও) ডাঃ সাইদুর রহমান




বিশ্বনাথ বিএনপির ৯ নেতার পদ স্থগিত

বিশ্বনাথ প্রতিনিধি :: শোকজের জবাব না দিয়ে দলীয় শৃঙ্খলা ও গঠনতন্ত্র বিরোধী কার্যক্রম অব্যাহত রাখায় সিলেটের বিশ্বনাথ উপজেলা বিএনপির ৯ নেতার পদ স্থগিত করেছে সিলেট জেলা বিএনপি। একই সাথে তাদের বিরুদ্ধে চূড়ান্ত ব্যবস্থা (বহিস্কার) নিতে কেন্দ্রে সুপারিশ করা হয়েছে।

সোমবার সিলেট জেলা বিএনপির সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম ও সাধারণ সম্পাদক আলী আহমদ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

পদ স্থগিত হওয়া নেতারা হলেন- বিশ্বনাথ উপজেলা বিএনপির সহ-সভাপতি তাহিদ মিয়া, সহ সভাপতি রইছ উদ্দিন মাস্টার, যুগ্ম সাধারণ সম্পাদক নজমুল ইসলাম রুহেল, সাংগঠনিক সম্পাদক কবির হোসেন ধলা মিয়া, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল মন্নান রিপন, গ্রাম সরকার বিষয়ক সম্পাদক আবুল হোসেন, ছাত্র বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান নুর আসাদ, ধর্ম বিষয়ক সম্পাদক এ টি এম নুরুদ্দিন ও সিলেট জেলা বিএনপির সদস্য জসিম উদ্দিন জুনেদ।

বিজ্ঞপ্তিতে বলা হয়, দলীয় শৃঙ্খলা ও গঠনতন্ত্র বিরোধী কাজে জড়িত থাকার অভিযোগে গত ২ এপ্রিল এই ৯ নেতাকে কারণ দর্শানো নোটিশ পাঠিয়ে তিন দিনের মধ্যে জবাব দিতে বলা হয়েছিল। কিন্তু নোটিশপ্রাপ্তরা জবাব না দিয়ে উল্টো দলীয় শৃঙ্খলা বিরোধী কার্যক্রম অব্যাহত রাখেন। তাই তাদের সব ধরণের পদবী স্থগিত করে তাদের বিরুদ্ধে চূড়ান্ত ব্যবস্থা নিতে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটিকে সুপারিশ করা হয়েছে।

এখানে ক্লিক করে শেয়ার করুণ