jagannathpurpotrika-latest news

আজ, , ১৮ই জিলহজ্জ, ১৪৪০ হিজরী

সংবাদ শিরোনাম :
«» বিশ্বনাথে মসজিদ নির্মাণে পুলিশি বাঁধা, উত্তেজনা! «» বিশ্বনাথে ধর্ষণের অভিযোগে যুবককে পুলিশে সোপর্দ «» কাতিয়া ইসলামী সমাজ কল্যান সংস্থার উদ্যোগে দক্ষ ও যোগ্য কর্মী গড়ার লক্ষে দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত «» জগন্নাথপুরে গাঁজা সহ গ্রেফতার ১ «» দক্ষিণ সুনামগঞ্জে পূর্ব পাগলা ইউনিয়নে পঞ্চগ্রাম উলামা পরিষদের অভিষেক অনুষ্ঠান সম্পন্ন «» জগন্নাথপুরে রিকশা চালককে পিটিয়ে হত্যার ঘটনায় মামলা দায়ের «» জগন্নাথপুরে সরকারি গাছ কাটা নিয়ে নির্দোষ দাবি যুবলীগ নেতার «» আসছে বিশ্বনাথ উপজেলা ছাত্রদলের নতুন কমিটি «» ছাতকে খেলাফত মজলিসের প্রতিবাদ সভায় কাশ্মিরে মুসলমানদের ওপর ভারতীয় আগ্রাসন বন্ধ করে ন্যায্য অধিকার ফিরিয়ে দিন «» উলামা মাশায়েখ দ্বীনদার বুদ্ধিজীবি ও দেশ প্রেমিকদের একযোগে কাজ করার আহবান- মুহাম্মদ মুনতাসির অালী




ওসমানীনগরে খছরু ডাকাত গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের ওসমানীনগর থানা পুলিশের হাতে গ্রেফতার হয়েছে ডাকাত সরদার সোহেলের ভাই কুখ্যাত ডাকাত খছরু মিয়া (৩০)। সে ওসমানীনগর উপজেলার চর ইসবপুর গ্রামের ইরশাদ উল্লার ছেলে। সোমবার (১০ জুন) ভোরে গোয়াইনঘাট উপজেলার রাধানগর থেকে ডাকাত থছরুকে গ্রেফতার করা হয়।

থানা সুত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে সেমবার ভোরে এসআই মমিনুল ইসলামের পিপিএমের নেতৃত্বে একদল পুলিশ নিয়ে ঘটনাস্থল থেকে তাকে গ্রেফতার করেন। ডাকাত সরদার সোহেলের ভাই খছরুর বিরুদ্ধে গ্রেফতারী পরওয়ানা ছিল।

তার বিরুদ্ধে ওসমানীনগর থানাসহ বিভিন্ন থানায় একাধিক চুরি-ডাকাতির মামলা রয়েছে। সে আন্ত:জেলা ডাকাত সদস্য। ডাকাত খছরু জনসম্মুখে চুরি-ডাকাতির সাথে জড়িত হওয়ার কথা স্বীকার করেছে। পাশাপাশি বিভিন্ন ডাকাতের নামও সে বলেছে। কারা তাকে আড়াল থেকে সহযোগিতা করছে তাও স্বীকার করেছে।

এব্যাপারে ওসমানীনগর থানার এসআই মমিনুল ইসলাম পিপিএম আটকের সত্যতা স্বীকার করে বলেন, তাকে গোপন সংবাদে খবর পেয়ে ডাকাত ছরুকে আটক করি। তার বিরুদ্ধে একাধিক মামরা রয়েছে।

এখানে ক্লিক করে শেয়ার করুণ