jagannathpurpotrika-latest news

আজ, , ১৬ই শাওয়াল, ১৪৪০ হিজরী

সংবাদ শিরোনাম :
«» খেলাফত মজলিস দক্ষিণ সুরমায় ২১ সদস্য বিশিষ্ট সিলাম ইউনিয়ন শাখার পূর্ণাঙ্গ কমিটি গঠন «» জগন্নাথপুর-সিলেট : বেহাল সড়কে ভোগান্তির শেষ নেই «» শহীদ মুরসির আত্মত্যাগ বিশ্বের মুক্তিকামী মানুষকে পথ দেখাবে: ড. আহমদ আবদুল কাদের «» নারীর মন : আবদুর রহমান জামী «» জামালগঞ্জে আ’লীগ প্রার্থী ইউসুফ আজাদ বিজয়ী «» বিশ্বকাপে ইংল্যান্ডের সর্বোচ্চ রানের ইতিহাস «» জগন্নাথপুরে বঙ্গবন্ধু-বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট শুরু «» মুরসির মৃত্যুতে এরদোয়ান, ‘আমার ভাই শহীদ’ «» শহীদ ইমাম হাফিজ মুরসি প্রেসিডেন্ট হওয়ার জন্য রাজনীতি করেননি : তাঁর স্বপ্ন ছিল কুরআনের রাজ প্রতিষ্ঠা করা «» বিশ্বনাথে ৩ দিনব্যাপী কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন করলেন নুনু মিয়া




সিলেটে ‘মাছ’ ধরতে গিয়ে আসামি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের জৈন্তাপুরে ২বৎসরের সাজাপ্রাপ্ত পলাতক আসামিকে গ্রেফতার করেছে জৈন্তাপুর মডেল থানা পুলিশ। পুলিশ সূত্রে জানাযায়, মঙ্গলবার (১১ জুন) দুপুর ২টায় জৈন্তাপুর উপজেলা দরবস্ত ইউনিয়নের ভাইট গ্রামের সিরাজ উদ্দিনের ছেলে বিলাল উদ্দিন (৩০) দীর্ঘ দিন থেকে পালিয়ে বেড়াচ্ছে। একাধিক বার বিলালকে আটক করতে পুলিশ অভিযান পরিচালনা করলে বিলাল পালিয়ে যায়। পুলিশ গোপন সংবাদে জানতে পারে সাজাপাপ্ত পলাতক আসামী বিলাল স্থানীয় ভাইট গ্রাম হাওরে মাছ ধরছে। জৈন্তাপুর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মমর্তা খান মো. মাইনুল জাকিরের নির্দেশে এসআই প্রদীপ রায় সঙ্গীয় ফোর্স নিয়ে অভিনব কায়দা অবলম্বন করে ভাইট গ্রাম হাওরে মৎস্যজীবি সেজে মাছ ধরার নামে অভিযান পরিচালনা করে বিলাল উদ্দিন(৩০) কে আটক করতে সক্ষম হয়। তার বিরুদ্ধে সিআর ১০০/১৬ মামলায় সে ১ বৎসরের সাজা এবং ৫লক্ষ টাকা জরিমানা অপর সিআর ৫৭/১৮ মামলায় ১ বৎসরের সাজা এবং ৪ লক্ষ টাকা জরিমানা করে আদালত।

থানার ভারপ্রাপ্ত কর্মমর্তা (ওসি) খান মো. মইনুল জাকির বলেন- ২ বৎসরের সাজাপ্রাপ্ত আসামিকে আটক করতে একাধিক অভিযান পরিচালনা করলে বিলাল পালিয়ে যায়। তাই তাকে ধরতে পুলিশ মৎস্যজীবি সেজে ভাইটগ্রাম হাওরে অভিযান পরিচালনা করে আটক করতে সক্ষম হয়। আগামী কাল ২টি মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে প্রেরন করা হবে।

এখানে ক্লিক করে শেয়ার করুণ