jagannathpurpotrika-latest news

আজ, , ২২শে সফর, ১৪৪১ হিজরী

সংবাদ শিরোনাম :
«» বাংলাদেশে এখন বিশ্বের আধুনিক আইটি সিস্টেম রয়েছে: জয় «» সিলেটে নবীনদের শুভাগমনে মদন মোহন কলেজে ছাত্রলীগের মিছিল «» আত্মীয় বা দলের নেতা কেউ ছাড় পাবে না: শেখ হাসিনা «» যুবলীগ থেকে ওমর ফারুক আউট, তাপস ইন «» জগন্নাথপুরে ঘন্টাব্যাপি সংঘর্ষে উভয় পক্ষে আহত ১৫ «» সৈয়দপুরে ব্যারিস্টার এনামুল কবির ইমনের জন্মদিন পালিত হয়েছে «» দোয়ারায় ব্যারিস্টার এনামুল কবির ইমনের জন্মদিন পালিত হয়েছে «» সিলেটে ছাত্র জমিয়তের বিক্ষোভ ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত «» জগন্নাথপুরে নিরাপদ সড়ক চাই (নিসচার) আলোচনা সভা ও লিফলেট বিতরণ «» আল্লাহ ও রাসুল (স.)কে নিয়ে কটুক্তির প্রতিবাদে সাধারণ মুসুল্লিদের সাথে পুলিশের সংঘর্ষে নিহত ১, শতাধিক আহত




ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে সহকারী অধ্যাপক পদে যোগদান করছেন ডাঃ আখলাক আহমদ

নিজস্ব প্রতিবেদক :: প্রফেসর ডাঃ আখলাক আহমদ সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে সহকারী অধ্যাপক পদে (শিশু বিভাগ) যোগদান করেছেন। এদিকে প্রফেসর ডাঃ অাখলাক অাহমদ সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে সহকারি অধ্যাপক পদে যোগদান করায়, মধ্যবিত্ত পরিবারের মানুষ অানন্দিত হচ্ছেন। দরিদ্র-অসহায় পরিবারের মানুষ জানান, প্রফেসর ডাক্তার অাখলাক হচ্ছেন, অসহায়-গরিব রোগীদের জন্য অাত্মিয়ের মতো। প্রফেসর ডাক্তার অাখলাক অাহমদ রোগীদের সেবাই তাহার একমাত্র কাজ। ডাক্তার অাখলাক অাহমদ একবার কোন রোগীর চিকিৎসা করলে অার ঐই রোগীর যদি জঠিল রোগ হয় হলে তিনি নিজেই রোগীর সু-চিকিৎসার জন্য গুরুত্বসহকারে ব্যবস্থা করে দেন এবং নজরে রাখেন।

 

বিহত্তর সিলেট বিভাগের প্রায় সব মানুষের কাছেই এক নামে পরিচিত ডাক্তার অাখলাক অাহমদ। রোগী ও রোগীর পরিবারদের সাথে হাসি মুখে অাত্মিয়ের মতো কথা বলা এবং জঠিল রোগীর উন্নত সু-চিকিৎসার ব্যবস্থা করে সু-পরামর্শ ডাক্তার অাখলাক অাহমদের কাজ। ডাঃ অাখলাক অাহমদের এ সেবা যেন মানবতার বাস্তবতা, এ কাজ, এ পথ যেন জান্নাতের রাস্তা।

এখানে ক্লিক করে শেয়ার করুণ