jagannathpurpotrika-latest news

আজ, , ১৬ই জিলক্বদ, ১৪৪০ হিজরী

সংবাদ শিরোনাম :
«» আল্লামা শায়খ যিয়া উদ্দিনের বর্ণাঢ্য জীবন ও কর্ম নিয়ে লিখিত জীবনী স্মারকের মোড়ক উন্মোচন ৮ আগস্ট «» রাজনৈতিক সংকট এখন রাজনৈতিক শূন্যতায় পরিনত হয়েছে- মাওলানা ইসহাক «» বিশ্বনাথে এইচএসসিতে দুই বোনের জিপিএ-৫ লাভ «» দক্ষিণ সুনামগঞ্জে শতাধিক পরিবারে আল হান্নান ইসলামী সমাজ কল্যাণ সংস্থার ত্রাণ বিতরন «» মৌলভীবাজারে সিজারে টানা হেচড়ায় নবজাতকের গলা কেটে মৃত্যু «» প্রিতমের গোল্ডের জিপিএ-৫ লাভ «» জগন্নাথপুরে সরকারি নির্দেশনা অমান্য করে পানিবন্দি অসহায় মানুষের কাছ থেকে কিস্তি আদায় করছে এনজিও সংস্থা আশা «» বিশ্বনাথে সরকারি জায়গায় অবৈধ স্থাপনা নির্মাণের অভিযোগ «» ছাতকে নদী থেকে লাশ উদ্ধার  «» ওসমানীনগরে ৩২টি প্রতিষ্ঠানে পাঠদান বন্ধ




ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে সহকারী অধ্যাপক পদে যোগদান করছেন ডাঃ আখলাক আহমদ

নিজস্ব প্রতিবেদক :: প্রফেসর ডাঃ আখলাক আহমদ সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে সহকারী অধ্যাপক পদে (শিশু বিভাগ) যোগদান করেছেন। এদিকে প্রফেসর ডাঃ অাখলাক অাহমদ সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে সহকারি অধ্যাপক পদে যোগদান করায়, মধ্যবিত্ত পরিবারের মানুষ অানন্দিত হচ্ছেন। দরিদ্র-অসহায় পরিবারের মানুষ জানান, প্রফেসর ডাক্তার অাখলাক হচ্ছেন, অসহায়-গরিব রোগীদের জন্য অাত্মিয়ের মতো। প্রফেসর ডাক্তার অাখলাক অাহমদ রোগীদের সেবাই তাহার একমাত্র কাজ। ডাক্তার অাখলাক অাহমদ একবার কোন রোগীর চিকিৎসা করলে অার ঐই রোগীর যদি জঠিল রোগ হয় হলে তিনি নিজেই রোগীর সু-চিকিৎসার জন্য গুরুত্বসহকারে ব্যবস্থা করে দেন এবং নজরে রাখেন।

 

বিহত্তর সিলেট বিভাগের প্রায় সব মানুষের কাছেই এক নামে পরিচিত ডাক্তার অাখলাক অাহমদ। রোগী ও রোগীর পরিবারদের সাথে হাসি মুখে অাত্মিয়ের মতো কথা বলা এবং জঠিল রোগীর উন্নত সু-চিকিৎসার ব্যবস্থা করে সু-পরামর্শ ডাক্তার অাখলাক অাহমদের কাজ। ডাঃ অাখলাক অাহমদের এ সেবা যেন মানবতার বাস্তবতা, এ কাজ, এ পথ যেন জান্নাতের রাস্তা।

এখানে ক্লিক করে শেয়ার করুণ