jagannathpurpotrika-latest news

আজ, , ২২শে সফর, ১৪৪১ হিজরী

সংবাদ শিরোনাম :
«» বাংলাদেশে এখন বিশ্বের আধুনিক আইটি সিস্টেম রয়েছে: জয় «» সিলেটে নবীনদের শুভাগমনে মদন মোহন কলেজে ছাত্রলীগের মিছিল «» আত্মীয় বা দলের নেতা কেউ ছাড় পাবে না: শেখ হাসিনা «» যুবলীগ থেকে ওমর ফারুক আউট, তাপস ইন «» জগন্নাথপুরে ঘন্টাব্যাপি সংঘর্ষে উভয় পক্ষে আহত ১৫ «» সৈয়দপুরে ব্যারিস্টার এনামুল কবির ইমনের জন্মদিন পালিত হয়েছে «» দোয়ারায় ব্যারিস্টার এনামুল কবির ইমনের জন্মদিন পালিত হয়েছে «» সিলেটে ছাত্র জমিয়তের বিক্ষোভ ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত «» জগন্নাথপুরে নিরাপদ সড়ক চাই (নিসচার) আলোচনা সভা ও লিফলেট বিতরণ «» আল্লাহ ও রাসুল (স.)কে নিয়ে কটুক্তির প্রতিবাদে সাধারণ মুসুল্লিদের সাথে পুলিশের সংঘর্ষে নিহত ১, শতাধিক আহত




শহীদ ইমাম হাফিজ মুরসি প্রেসিডেন্ট হওয়ার জন্য রাজনীতি করেননি : তাঁর স্বপ্ন ছিল কুরআনের রাজ প্রতিষ্ঠা করা

জগন্নাথপুর পত্রিকা :: শহীদ হাসান আল বান্না এবং সাইয়্যেদ কুতুব শহীদের আদর্শ অনুসারী এই সেনানী মৃত্যুর মাধ্যমেও তাঁদের পথ অনুসরণ করে গেলেন কোরঅানে হাফিজ মিশরের প্রথম নির্বাচিত প্রেসিডেন্ট কোরঅানে হাফিজ ইমাম শহীদ মুরসি ।

নিজের বিশ্বাসের সাথে ঘাতকতা করে নিয়ে স্রোতের কোলে গা ভাসিয়ে দিলে তিনি আজও মিশরের প্রেসিডেন্ট থাকতেন। কিন্তু তিনি তো প্রেসিডেন্ট হওয়ার রাজনীতি করেননি। তাঁর স্বপ্ন ছিল কুরআনের রাজ প্রতিষ্ঠা করা।

 

মুরসির সাথে দেশে দেশে মুসলমানদের ঈমানী সম্পর্ক ছিল। বিশ্বাসের সম্পর্ক ছিল। বিশ্বাসের মাধ্যমে এই সম্পর্ক ছড়িয়ে পড়ে মুসলমানদের হৃদয় থেকে হৃদয়ে, শত সহস্র কাঁটাতারের বেড়া ছিন্ন করে পৃথিবীর কোনায় কোনায়। আজ হাফিজ মুহাম্মদ মুরসির বিয়োগব্যথায় কাঁদছে পৃথিবীর মুসলমানগণ। শহীদ হাফিজ মুরসির মৃত্যুতে বিশ্ব ব্যাপি সামাজিক যোগাযোগ মাধ্যম অনলাইন ফেসবুকে শোকে কাতর মুসলিমগন। গণতন্ত্রের মুখোশে সাম্রাজ্যবাদী শক্তির ষড়যন্ত্রের বলি মিশরের প্রথম নির্বাচিত প্রেসিডেন্ট কোরঅানে হাফিজ ইমাম শহীদ মুরসি।

এখানে ক্লিক করে শেয়ার করুণ