jagannathpurpotrika-latest news

আজ, , ১৬ই জিলক্বদ, ১৪৪০ হিজরী

সংবাদ শিরোনাম :
«» আল্লামা শায়খ যিয়া উদ্দিনের বর্ণাঢ্য জীবন ও কর্ম নিয়ে লিখিত জীবনী স্মারকের মোড়ক উন্মোচন ৮ আগস্ট «» রাজনৈতিক সংকট এখন রাজনৈতিক শূন্যতায় পরিনত হয়েছে- মাওলানা ইসহাক «» বিশ্বনাথে এইচএসসিতে দুই বোনের জিপিএ-৫ লাভ «» দক্ষিণ সুনামগঞ্জে শতাধিক পরিবারে আল হান্নান ইসলামী সমাজ কল্যাণ সংস্থার ত্রাণ বিতরন «» মৌলভীবাজারে সিজারে টানা হেচড়ায় নবজাতকের গলা কেটে মৃত্যু «» প্রিতমের গোল্ডের জিপিএ-৫ লাভ «» জগন্নাথপুরে সরকারি নির্দেশনা অমান্য করে পানিবন্দি অসহায় মানুষের কাছ থেকে কিস্তি আদায় করছে এনজিও সংস্থা আশা «» বিশ্বনাথে সরকারি জায়গায় অবৈধ স্থাপনা নির্মাণের অভিযোগ «» ছাতকে নদী থেকে লাশ উদ্ধার  «» ওসমানীনগরে ৩২টি প্রতিষ্ঠানে পাঠদান বন্ধ




শহীদ ইমাম হাফিজ মুরসি প্রেসিডেন্ট হওয়ার জন্য রাজনীতি করেননি : তাঁর স্বপ্ন ছিল কুরআনের রাজ প্রতিষ্ঠা করা

জগন্নাথপুর পত্রিকা :: শহীদ হাসান আল বান্না এবং সাইয়্যেদ কুতুব শহীদের আদর্শ অনুসারী এই সেনানী মৃত্যুর মাধ্যমেও তাঁদের পথ অনুসরণ করে গেলেন কোরঅানে হাফিজ মিশরের প্রথম নির্বাচিত প্রেসিডেন্ট কোরঅানে হাফিজ ইমাম শহীদ মুরসি ।

নিজের বিশ্বাসের সাথে ঘাতকতা করে নিয়ে স্রোতের কোলে গা ভাসিয়ে দিলে তিনি আজও মিশরের প্রেসিডেন্ট থাকতেন। কিন্তু তিনি তো প্রেসিডেন্ট হওয়ার রাজনীতি করেননি। তাঁর স্বপ্ন ছিল কুরআনের রাজ প্রতিষ্ঠা করা।

 

মুরসির সাথে দেশে দেশে মুসলমানদের ঈমানী সম্পর্ক ছিল। বিশ্বাসের সম্পর্ক ছিল। বিশ্বাসের মাধ্যমে এই সম্পর্ক ছড়িয়ে পড়ে মুসলমানদের হৃদয় থেকে হৃদয়ে, শত সহস্র কাঁটাতারের বেড়া ছিন্ন করে পৃথিবীর কোনায় কোনায়। আজ হাফিজ মুহাম্মদ মুরসির বিয়োগব্যথায় কাঁদছে পৃথিবীর মুসলমানগণ। শহীদ হাফিজ মুরসির মৃত্যুতে বিশ্ব ব্যাপি সামাজিক যোগাযোগ মাধ্যম অনলাইন ফেসবুকে শোকে কাতর মুসলিমগন। গণতন্ত্রের মুখোশে সাম্রাজ্যবাদী শক্তির ষড়যন্ত্রের বলি মিশরের প্রথম নির্বাচিত প্রেসিডেন্ট কোরঅানে হাফিজ ইমাম শহীদ মুরসি।

এখানে ক্লিক করে শেয়ার করুণ