jagannathpurpotrika-latest news

আজ, , ২২শে সফর, ১৪৪১ হিজরী

সংবাদ শিরোনাম :
«» বাংলাদেশে এখন বিশ্বের আধুনিক আইটি সিস্টেম রয়েছে: জয় «» সিলেটে নবীনদের শুভাগমনে মদন মোহন কলেজে ছাত্রলীগের মিছিল «» আত্মীয় বা দলের নেতা কেউ ছাড় পাবে না: শেখ হাসিনা «» যুবলীগ থেকে ওমর ফারুক আউট, তাপস ইন «» জগন্নাথপুরে ঘন্টাব্যাপি সংঘর্ষে উভয় পক্ষে আহত ১৫ «» সৈয়দপুরে ব্যারিস্টার এনামুল কবির ইমনের জন্মদিন পালিত হয়েছে «» দোয়ারায় ব্যারিস্টার এনামুল কবির ইমনের জন্মদিন পালিত হয়েছে «» সিলেটে ছাত্র জমিয়তের বিক্ষোভ ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত «» জগন্নাথপুরে নিরাপদ সড়ক চাই (নিসচার) আলোচনা সভা ও লিফলেট বিতরণ «» আল্লাহ ও রাসুল (স.)কে নিয়ে কটুক্তির প্রতিবাদে সাধারণ মুসুল্লিদের সাথে পুলিশের সংঘর্ষে নিহত ১, শতাধিক আহত




জামালগঞ্জে আ’লীগ প্রার্থী ইউসুফ আজাদ বিজয়ী

নিজস্ব প্রতিবেদক :: পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনের শেষ ধাপে সুনামগঞ্জের স্থগিত হওয়া জামালগঞ্জ উপজেলা পরিষদের নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ইউসুফ আল আজাদ বিজয়ী হয়েছেন।

মঙ্গলবার সকাল ৯ টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত উপজেলার ৬টি ইউনিয়নের ৪৬টি কেন্দ্রে অনুষ্ঠিত ভোট গ্রহনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ইউসুফ আল আজাদ তার নিকতম প্রতিদ্বন্দ্বী বিদ্রোহী প্রাথী রেজাউল করিম শামীমকে ২ হাজার ৬শত৮৫ ভোটের ব্যবধানে হারিয়ে চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন। প্রাপ্ত ভোটের মধ্যে, ইউসুফ আল আজাদ (নৌকা) ৩১ হাজার ৮৫ ভোট ও বিদ্রোহী প্রার্থী রেজাউল করিম শামীম (মোটর সাইকেল) ২৮ হাজার ৪০০ ভোট পেয়েছেন।
এদিকে বিদ্রাহী প্রার্থী রেজাউল করিম শামীমের পক্ষ থেকে তার ছেলে রিয়াজ মাহমুদ মেহেদী বাবার ফলাফল মেনে নিয়েছেন। তিন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দেন। এসময় তিনি বলেন, আমার বাবা নির্বাচনে পরাজিত হয়েছেন । সকল কর্মী সমর্থক এবং শুভাকাঙ্খীকে আমার পরিবারের পক্ষ থেকে কৃতজ্ঞতা প্রকাশ করছি। আব্বু তুমি নির্বাচনে পরাজিত হলেও জামালগঞ্জ এর মানুষের কাছে একজন যোদ্ধা হয়েই বেঁচে থাকবে। বিজয়ী প্রার্থী এবং তার সমর্থকদের অভিনন্দন ।

উল্লেখ্য, ১০ মার্চ সুনামগঞ্জের ১০ টি উপজেলায় নির্বাচন হওয়ার কথা থাকলেও নির্বাচনে প্রার্থীদের আচরণ বিধি লঙ্ঘনের অভিযোগে এনে জামালগঞ্জ উপজেলা পরিষদের নির্বাচন স্থগিত করে দেয় বাংলাদেশ নির্বাচন কমিশন।

এখানে ক্লিক করে শেয়ার করুণ