jagannathpurpotrika-latest news

আজ, , ১৬ই জিলক্বদ, ১৪৪০ হিজরী

সংবাদ শিরোনাম :
«» আল্লামা শায়খ যিয়া উদ্দিনের বর্ণাঢ্য জীবন ও কর্ম নিয়ে লিখিত জীবনী স্মারকের মোড়ক উন্মোচন ৮ আগস্ট «» রাজনৈতিক সংকট এখন রাজনৈতিক শূন্যতায় পরিনত হয়েছে- মাওলানা ইসহাক «» বিশ্বনাথে এইচএসসিতে দুই বোনের জিপিএ-৫ লাভ «» দক্ষিণ সুনামগঞ্জে শতাধিক পরিবারে আল হান্নান ইসলামী সমাজ কল্যাণ সংস্থার ত্রাণ বিতরন «» মৌলভীবাজারে সিজারে টানা হেচড়ায় নবজাতকের গলা কেটে মৃত্যু «» প্রিতমের গোল্ডের জিপিএ-৫ লাভ «» জগন্নাথপুরে সরকারি নির্দেশনা অমান্য করে পানিবন্দি অসহায় মানুষের কাছ থেকে কিস্তি আদায় করছে এনজিও সংস্থা আশা «» বিশ্বনাথে সরকারি জায়গায় অবৈধ স্থাপনা নির্মাণের অভিযোগ «» ছাতকে নদী থেকে লাশ উদ্ধার  «» ওসমানীনগরে ৩২টি প্রতিষ্ঠানে পাঠদান বন্ধ




শহীদ মুরসির আত্মত্যাগ বিশ্বের মুক্তিকামী মানুষকে পথ দেখাবে: ড. আহমদ আবদুল কাদের

খেলাফত মজলিসের মহাসচিব ড. আহমদ আবদুল কাদের বলেছেন, মিসরের অবিসংবাদিত নেতা শহীদ মোহাম্মদ মুরসী আমৃত্যু সত্য ও ন্যায়ের পথে অবিচল ছিলেন। মিসরের জনগণের ভোটে নির্বাচিত প্রেসিডেন্ট হাফেজ ড. মোহাম্মদ মুরসীকে মিসরের জালিমশাহী সিসি অন্যায়ভাবে ক্ষমতাচ্যুত করে গ্রেফতার করে বছরের পর বছর কারারুদ্ধ করে রাখে। কারাগারে জুলুম নির্যাতন আর বিচারের নামে অবিচারের শিকার হয়ে এজলাসেই শাহাদাত বরণ করেন একজন হাফেজে কুরআন প্রেসিডেন্ট মোহাম্মদ মুরসী। আজকে মুরসীর মত মিসরের হাজারো নাগরিককে জেল, জুল নির্যাতন আর বিচারের নামে অবিচারের মাধ্যমে ফাঁসি দেয়া হচ্ছে। মিসরের স্বৈরাচারী সরকারের এহেন জুলুম নির্যাতনের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। প্রেসিডেন্ট হিসেবে মুরসী কুরআন, সুন্নাহ তথা ইসলামের সুমহান আদর্শের আলোকে জাতিকে পরিচালিত করতে চেয়েছিলেন। যারা আজ মুরসিকে মৃত্যুর মুখে ঠেলে দিয়েছে তারা একদিন ইতিহাসের আস্তাকুঁড়ে নিক্ষিপ্ত হবে। মুরসির আত্মত্যাগ বিশ্বের মুক্তিকামী মানুষকে পথ দেখাবে। কিন্তু শহীদ মুরসী ইতিহাসের মহানায়ক হিসবে বেঁচে থাকবেন বিশ্বের মুক্তিকামী মানুষের হৃদয়ে। মিসরের শহীদ প্রেসিডেন্ট মুরসীর রুহের মাগফিরাত কামনা করে খেলাফত মজলিস আয়োজিত দোয়া মাহফিলে তিনি এ কথা বলেন। সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ে নায়েবে আমীর অধ্যাপক আবদুল্লাহ ফরিদের সভাপতিত্বে অনুষ্ঠিত দোয়া মহফিলে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সংগঠনের যুগ্মমহাসচিব- শেখ গোলাম আসগর, মাওলানা আহমদ আলী কাসেমী, সাংগঠনিক সম্পাদক- ড. মোস্তাফিজুর রহমান ফয়সল, মাওলানা তোফাজ্জ¦ল হোসাইন মিয়াজী, প্রশিক্ষণ সম্পাদক অধ্যাপক মুহাম্মদ আবদুল হালিম, এডভোকেট মোঃ মিজানুর রহমান, অধ্যাপক মো: আবদুল জলিল, অধ্যাপক কে এম আলম, মুক্তিযোদ্ধা মোঃ ফয়জুল ইসলাম, মাওলানা আজীজুল হক, হাজী নূর হোসেন, মাওলানা আবদুল হক আমিনী, তাওহিদুল ইসলাম তুহিন প্রমুখ।
মাহফিলে মিসরের শহীদ প্রেসিডেন্ট হাফেজ মোহাম্মদ মুরসীর রুহের মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া ও মুনাজাত করা হয়। মুনাজাত পরিচালনা করেন কেন্দ্রীয় যুগ্মমহাসচিব মাওলানা আহমদ আলী কাসেমী।

এখানে ক্লিক করে শেয়ার করুণ