jagannathpurpotrika-latest news

আজ, , ২২শে সফর, ১৪৪১ হিজরী

সংবাদ শিরোনাম :
«» বাংলাদেশে এখন বিশ্বের আধুনিক আইটি সিস্টেম রয়েছে: জয় «» সিলেটে নবীনদের শুভাগমনে মদন মোহন কলেজে ছাত্রলীগের মিছিল «» আত্মীয় বা দলের নেতা কেউ ছাড় পাবে না: শেখ হাসিনা «» যুবলীগ থেকে ওমর ফারুক আউট, তাপস ইন «» জগন্নাথপুরে ঘন্টাব্যাপি সংঘর্ষে উভয় পক্ষে আহত ১৫ «» সৈয়দপুরে ব্যারিস্টার এনামুল কবির ইমনের জন্মদিন পালিত হয়েছে «» দোয়ারায় ব্যারিস্টার এনামুল কবির ইমনের জন্মদিন পালিত হয়েছে «» সিলেটে ছাত্র জমিয়তের বিক্ষোভ ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত «» জগন্নাথপুরে নিরাপদ সড়ক চাই (নিসচার) আলোচনা সভা ও লিফলেট বিতরণ «» আল্লাহ ও রাসুল (স.)কে নিয়ে কটুক্তির প্রতিবাদে সাধারণ মুসুল্লিদের সাথে পুলিশের সংঘর্ষে নিহত ১, শতাধিক আহত




রিফাত হত্যায় ১৩ জন শনাক্ত: স্বরাষ্ট্রমন্ত্রী

ডেস্ক রিপোর্ট :: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, বরগুনায় স্ত্রীর সামনে স্বামী রিফাতকে নৃশংসভাবে কুপিয়ে হত্যার ঘটনায় এখন পর্যন্ত ১৩ জনকে শনাক্ত করা হয়েছে। তাদের মধ্যে তিনজনকে গ্রেফতার করা হয়েছে।

শুক্রবার পুরান ঢাকার কেন্দ্রীয় কারাগারের ঐতিহাসিক ভবন সংরক্ষণ ও পারিপার্শ্বিক উন্নয়ন শীর্ষক প্রকল্প কাজের আনুষ্ঠানিক উদ্বোধন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, জড়িতরা যে দলেরই হোক, তাদের গ্রেফতার করা হবে। কাউকে ছাড় দেয়া হবে না। আমাদের পুলিশ ও গোয়েন্দারা অত্যন্ত দক্ষ। বাকি যে কয়কজন আছে তারা অচিরেই ধরা পড়বে নিশ্চিত থাকেন।

অপর এক প্রশ্নের জবাবে তিনি বলেন, এখন পর্যন্ত আমরা হত্যাকাণ্ডের সঙ্গে ১৩ জনকে শনাক্ত করেছি। তার মধ্যে তিনজনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদেরও শিগগিরই গ্রেফতার করা হবে।

এদিকে পুলিশ সদর দফতর জানিয়েছে, রিফাতকে নৃশংসভাবে কুপিয়ে হত্যার ঘটনাকে সর্ব্বোচ্চ গুরুত্ব দিয়েছে পুলিশ। আসামিরা যাতে দেশ ছেড়ে পালাতে না পারে, সেজন্য ইতোমধ্যে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য বিমানবন্দর, স্থলবন্দর ও নৌবন্দর সমূহকে নির্দেশনা দেয়া হয়েছে।

আসামিদের গ্রেফতারে জেলা পুলিশের পাশাপাশি পিবিআই, সিআইডি, র্যাব ও ডিএমপির কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিট মাঠে কাজ করছে। অভিযুক্তদের বিষয়ে কোনো তথ্য থাকলে তা পুলিশকে জানাতে সবার প্রতি অনুরোধ করেছে পুলিশ সদর দফতর। সুত্র: যুগান্তর

এখানে ক্লিক করে শেয়ার করুণ