jagannathpurpotrika-latest news

আজ, , ২৪শে জিলহজ্জ, ১৪৪০ হিজরী

সংবাদ শিরোনাম :
«» সিলেটে আন্দোলন সংগ্রামের বীর সৈনিক আলহাজ্ব সৈয়দ আতাউর রহমানের রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত «» জনগণের সাথে পুলিশকে আরো ভাল আচরণ করতে হবে- সুনামগঞ্জের পুলিশ সুপার মিজানুর রহমান বিপিএম «» দেশে ফিরেছেন ৩৪ হাজার ৯শ’ ৯২ হাজী «» মাইকিং করে ৪২ মণ ওজনের সেই আলোচিত ষাঁড় ‘টাইগারকে জবাই করে গোস্ত বিক্রি «» বালাগঞ্জে কলেজ ছাত্রলীগ সভাপতির প্রচেষ্টায় শিক্ষার্থীদের ভাড়া কমানোর সিন্ধান্ত «» সিলেট সিটির ২০১৯-২০ অর্থবছরের ৭৮৯ কোটি ৩৮ লাখ ৪৭ হাজার টাকার বাজেট ঘোষণা «» সৌদীআরবে আঞ্জুমানের সমাবেশ অনুষ্ঠিত «» শ্রদ্ধা-ভালোবাসায় অধ্যাপক মোজাফফরকে শেষ বিদায় «» ইউরোপের সবচেয়ে বড় মসজিদ উদ্বোধন রাশিয়ায় «» সুনামগঞ্জে রিপোর্টার্স ইউনিটি’র কমিটি গঠন




বিশ্বনাথে ইউপি মেম্বারকে হত্যার হুমকির অভিযোগে থানায় জিডি

বিশ্বনাথ প্রতিনিধি :: সিলেটের বিশ্বনাথে উপজেলার সদর ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ডের মেম্বার ইউনুস আলী ও তার ছোট ভাই আরিছ আলীকে হত্যা করার হুমকি প্রদানের অভিযোগে থানায় সাধারণ ডায়েরী (জিডি) দায়ের করা হয়েছে। জানাইয়া গ্রামের বাসিন্দা ইউনুস আলী মেম্বার বাদী হয়ে একই গ্রামের মৃত মনির আলীর পুত্র নাজিম উদ্দিনকে অভিযুক্ত করে শনিবার রাতে বিশ্বনাথ থানায় জিডিটি দায়ের করেন। জিডি নং ১৩৬০ (তাং ২৯.০৬.১৯ইং)।

 

জিডিতে ইউনুস আলী মেম্বার উল্লেখ করেছেন, অভিযুক্ত নাজিম উদ্দিন একজন খারাপ প্রকৃতির লোক। সে আমার ওয়ার্ডের বাসিন্দা হওয়ায় আমি তাকে মানুষের অযতা ঝগড়া-বিবাদ থেকে বিরত থাকার পরামর্শ দেই, কিন্তু সে আমার পরামর্শ না শুনে বরং আমাকে দেখে নেওয়ার হুমকি দেয়। এরিই অংশ হিসেবে গত ২৬ জুন সাড়ে ৬টার দিকে বিশ্বনাথ নতুন বাজারস্থ সবজি বাজারে জানাইয়া গ্রামের কিছু বাসিন্দাদের সামনে ইউনুস আলী মেম্বারের ছোট ভাই আরিছ আলীকে পেয়ে অশ্লীল ভাষায় গালিগালাজ ও হুমকি দিয়েছে। এরপর ওই রাত ৯টার দিকে ইউনুস আলী মেম্বার তার মোবাইল (০১৭১২-৬৮৫৬৬২) থেকে নাজিম উদ্দিনের মোবাইলে (০১৭৬০-২৩১৮৫৮) কল করে তার (নাজিম) এমন আচরণের কারণ জানতে চাইলে সে (নাজিম) তাদেরকে (মেম্বার ও তার ভাই) গ্রামে/বাজারে যেকোন স্থানে পেলে খুন করবে বলে হুমকি দিয়েছে বলে জিডিতে উল্লেখ করা হয়েছে। হুমকির বিষয়টিও ইউনুস আলী মেম্বার নিজের গ্রামের মুরব্বীদেরকে অবহিত করেছেন।

 

এব্যাপারে অভিযুক্ত নাজিম উদ্দিনের সাথে যোগাযোগ করার চেষ্ঠা করা হলে তার মোবাইল (০১৭৬০-২৩১৮৫৮) বন্ধ পাওয়া যায়।

এখানে ক্লিক করে শেয়ার করুণ