jagannathpurpotrika-latest news

আজ, , ২৩শে জমাদিউল-আউয়াল, ১৪৪১ হিজরী

সংবাদ শিরোনাম :
«» ছাতকে বাংলা সাহিত্যে বঙ্গবন্ধু শীর্ষক আলোচনা সভা ও লেখা পাঠের আসর অনুষ্ঠিত «» জকিগঞ্জে অগ্নিকান্ডে ২০টি দোকান পুড়ে ছাই: প্রায় আড়াই কোটি টাকার ক্ষয়ক্ষতি «» সিলেটে নিখোঁজের ৪৮ বছর পর বাবাকে ফিরে পেলেন সন্তানরা! «» দোয়ারায় সৈনিকলীগের আনন্দ শোভাযাত্রা ও আলোচনাসভা অনুষ্ঠিত «» জগন্নাথপুরে মেয়র আব্দুল মনাফের জানাজায় কয়েক হাজার মানুষ: শ্রদ্ধা, ভালোবাসা ও চোঁখের অশ্রুতে শেষ বিদায় «» ছাতকে ৫ শতাধিক শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ «» ছাতকে ৩লক্ষ টাকা ব্যয়ে বসতঘর বরাদ্দ ও সরকারি ৪০হাজার টাকার চেক পেয়েছে অনাথ শিশুরা «» গোলাপগঞ্জে আরিফ ইকবাল স্মৃতি মেধা বৃত্তি পরীক্ষার পুরস্কার বিতরণ «» বালাগঞ্জে প্রবাসীদের অর্থায়নে সড়ক পাকাকরণ ও মাটি ভরাট কাজের উদ্বোধন «» দক্ষিণ সুনামগঞ্জে সার্বিক গ্রাম উন্নয়ন কর্মসূচির যৌথ সভা অনুষ্ঠিত




বিশ্বনাথে ইউপি মেম্বারকে হত্যার হুমকির অভিযোগে থানায় জিডি

বিশ্বনাথ প্রতিনিধি :: সিলেটের বিশ্বনাথে উপজেলার সদর ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ডের মেম্বার ইউনুস আলী ও তার ছোট ভাই আরিছ আলীকে হত্যা করার হুমকি প্রদানের অভিযোগে থানায় সাধারণ ডায়েরী (জিডি) দায়ের করা হয়েছে। জানাইয়া গ্রামের বাসিন্দা ইউনুস আলী মেম্বার বাদী হয়ে একই গ্রামের মৃত মনির আলীর পুত্র নাজিম উদ্দিনকে অভিযুক্ত করে শনিবার রাতে বিশ্বনাথ থানায় জিডিটি দায়ের করেন। জিডি নং ১৩৬০ (তাং ২৯.০৬.১৯ইং)।

 

জিডিতে ইউনুস আলী মেম্বার উল্লেখ করেছেন, অভিযুক্ত নাজিম উদ্দিন একজন খারাপ প্রকৃতির লোক। সে আমার ওয়ার্ডের বাসিন্দা হওয়ায় আমি তাকে মানুষের অযতা ঝগড়া-বিবাদ থেকে বিরত থাকার পরামর্শ দেই, কিন্তু সে আমার পরামর্শ না শুনে বরং আমাকে দেখে নেওয়ার হুমকি দেয়। এরিই অংশ হিসেবে গত ২৬ জুন সাড়ে ৬টার দিকে বিশ্বনাথ নতুন বাজারস্থ সবজি বাজারে জানাইয়া গ্রামের কিছু বাসিন্দাদের সামনে ইউনুস আলী মেম্বারের ছোট ভাই আরিছ আলীকে পেয়ে অশ্লীল ভাষায় গালিগালাজ ও হুমকি দিয়েছে। এরপর ওই রাত ৯টার দিকে ইউনুস আলী মেম্বার তার মোবাইল (০১৭১২-৬৮৫৬৬২) থেকে নাজিম উদ্দিনের মোবাইলে (০১৭৬০-২৩১৮৫৮) কল করে তার (নাজিম) এমন আচরণের কারণ জানতে চাইলে সে (নাজিম) তাদেরকে (মেম্বার ও তার ভাই) গ্রামে/বাজারে যেকোন স্থানে পেলে খুন করবে বলে হুমকি দিয়েছে বলে জিডিতে উল্লেখ করা হয়েছে। হুমকির বিষয়টিও ইউনুস আলী মেম্বার নিজের গ্রামের মুরব্বীদেরকে অবহিত করেছেন।

 

এব্যাপারে অভিযুক্ত নাজিম উদ্দিনের সাথে যোগাযোগ করার চেষ্ঠা করা হলে তার মোবাইল (০১৭৬০-২৩১৮৫৮) বন্ধ পাওয়া যায়।

এখানে ক্লিক করে শেয়ার করুণ