jagannathpurpotrika-latest news

আজ, , ২৩শে জমাদিউল-আউয়াল, ১৪৪১ হিজরী

সংবাদ শিরোনাম :
«» ছাতকে বাংলা সাহিত্যে বঙ্গবন্ধু শীর্ষক আলোচনা সভা ও লেখা পাঠের আসর অনুষ্ঠিত «» জকিগঞ্জে অগ্নিকান্ডে ২০টি দোকান পুড়ে ছাই: প্রায় আড়াই কোটি টাকার ক্ষয়ক্ষতি «» সিলেটে নিখোঁজের ৪৮ বছর পর বাবাকে ফিরে পেলেন সন্তানরা! «» দোয়ারায় সৈনিকলীগের আনন্দ শোভাযাত্রা ও আলোচনাসভা অনুষ্ঠিত «» জগন্নাথপুরে মেয়র আব্দুল মনাফের জানাজায় কয়েক হাজার মানুষ: শ্রদ্ধা, ভালোবাসা ও চোঁখের অশ্রুতে শেষ বিদায় «» ছাতকে ৫ শতাধিক শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ «» ছাতকে ৩লক্ষ টাকা ব্যয়ে বসতঘর বরাদ্দ ও সরকারি ৪০হাজার টাকার চেক পেয়েছে অনাথ শিশুরা «» গোলাপগঞ্জে আরিফ ইকবাল স্মৃতি মেধা বৃত্তি পরীক্ষার পুরস্কার বিতরণ «» বালাগঞ্জে প্রবাসীদের অর্থায়নে সড়ক পাকাকরণ ও মাটি ভরাট কাজের উদ্বোধন «» দক্ষিণ সুনামগঞ্জে সার্বিক গ্রাম উন্নয়ন কর্মসূচির যৌথ সভা অনুষ্ঠিত




জগন্নাথপুরে সংঘর্ষে আহত ৫, ইউপি সদস্য সহ গ্রেফতার ২

মো.শাহজাহান মিয়া :: সুনামগঞ্জের জগন্নাথপুরে পৃথক সংঘর্ষের ঘটনায় আহত ৫ জন আহত হয়েছেন। ইউপি সদস্য সহ ২ জনকে গ্রেফতার করা হয়েছে।
জানাগেছে, ১ জুলাই সোমবার সন্ধ্যায় জগন্নাথপুর উপজেলার আশারকান্দি ইউনিয়নের কালনীরচর গ্রামে বিল নিয়ে গ্রামের স্থানীয় ইউপি সদস্য শওকত আলী ও দুলাল মিয়ার লোকজনের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে প্রতিপক্ষের হামলায় দুলাল পক্ষের ৩ জন আহত সহ একটি মোটরসাইকেল পুরানোর ঘটনা ঘটে। আহতরা হলেন হেলাল মিয়া, কাজল মিয়া ও সুলেমান মিয়া। আহতদের আশঙ্কাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় দুলাল মিয়া বাদী হয়ে প্রতিপক্ষের ১১ জনকে আসামী করে জগন্নাথপুর থানায় মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর মামলার আসামী ইউপি সদস্য শওকত আলী ও রাসেল মিয়া সহ ২ জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ। এ মামলার তদন্তকারী কর্মকর্তা জগন্নাথপুর থানার এসআই অনুজ কুমার দাশ এ ঘটনার সত্যতা নিশ্চিত করেন। এছাড়া ২ জুলাই মঙ্গলবার জগন্নাথপুর উপজেলার চিলাউড়া-হলদিপুর ইউনিয়নের চিলাউড়া নয়াপুঞ্জি গ্রামে পৃথক সংঘর্ষের ঘটনায় আনা মিয়া ও রিমা বেগম নামের আরো ২ জন আহত হন। আহতদের জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়।

এখানে ক্লিক করে শেয়ার করুণ