jagannathpurpotrika-latest news

আজ, , ১৬ই জিলক্বদ, ১৪৪০ হিজরী

সংবাদ শিরোনাম :
«» আল্লামা শায়খ যিয়া উদ্দিনের বর্ণাঢ্য জীবন ও কর্ম নিয়ে লিখিত জীবনী স্মারকের মোড়ক উন্মোচন ৮ আগস্ট «» রাজনৈতিক সংকট এখন রাজনৈতিক শূন্যতায় পরিনত হয়েছে- মাওলানা ইসহাক «» বিশ্বনাথে এইচএসসিতে দুই বোনের জিপিএ-৫ লাভ «» দক্ষিণ সুনামগঞ্জে শতাধিক পরিবারে আল হান্নান ইসলামী সমাজ কল্যাণ সংস্থার ত্রাণ বিতরন «» মৌলভীবাজারে সিজারে টানা হেচড়ায় নবজাতকের গলা কেটে মৃত্যু «» প্রিতমের গোল্ডের জিপিএ-৫ লাভ «» জগন্নাথপুরে সরকারি নির্দেশনা অমান্য করে পানিবন্দি অসহায় মানুষের কাছ থেকে কিস্তি আদায় করছে এনজিও সংস্থা আশা «» বিশ্বনাথে সরকারি জায়গায় অবৈধ স্থাপনা নির্মাণের অভিযোগ «» ছাতকে নদী থেকে লাশ উদ্ধার  «» ওসমানীনগরে ৩২টি প্রতিষ্ঠানে পাঠদান বন্ধ




বিশ্বনাথে প্রেমে সাড়া না দেয়ায় স্কুলছাত্রীকে ধর্ষণের চেষ্ঠ

বিশ্বনাথ প্রতিনিধি :: বিশ্বনাথে প্রেমে সাড়া না দেয়ায় ১৭ বছর বয়সী এক স্কুলছাত্রীকে বখাটেরা ধর্ষণের চেষ্ঠা করে বলে অভিযোগ পাওয়া গেছে। সে উপজেলা সদরের হাজী মফিজ আলী বালিকা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের দশম শ্রেণীর ছাত্রী। এ ঘটনায় গত বুধবার বিকেলে স্কুলছাত্রীর মা বাদী হয়ে মেয়ের ওপর যৌন নিপীড়নকারীদের বিরুদ্ধে বিশ্বনাথ থানায় লিখিত অভিযোগ দাখিল করেছেন। গত মঙ্গলবার বিকেলে বিদ্যালয় থেকে পরীক্ষা দিয়ে বাড়ি ফেরার পথে উপজেলার রামধানা এলাকায় গেলে ওই ছাত্রীর ওপর নির্যাতন চালায় স্থানীয় বখাটেরা।

স্কুলছাত্রী ও তার পরিবারের অভিযোগ, প্রেমে সাড়া না দেয়ায় সিএনজি চালিত অটোরিকসা চালক রাজন মিয়া (২২) তার আর ৪সহযোগীকে নিয়ে এ ঘটনা ঘটিয়েছে। বখাটে অটোরিকশা চালক রামধানার পার্শ্ববর্তি শেখের গাঁওয়ের আবদুল খালিকের ছেলে। আজ বৃহস্পতিবার সকালে স্কুল ছাত্রীর মায়ের দায়েরকৃত অভিযোগ মামলায় রুজু হয়েছে বলে পুলিশ জানিয়েছে। মামলা নং ৪।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত মঙ্গলবার বিদ্যালয় থেকে বাড়ি ফেরার পথে বিশ্বনাথ-খাজাঞ্চী রোডের রামধানায় গেলে আগে থেকে ওৎপেতে থাকা রাজন স্কুলছাত্রীর পথগতি রোধ করে। স্কুলছাত্রী অন্য পথে যেতে চাইলে রাজন তার সহযোগীদের নিয়ে স্কুলছাত্রীর ওপর হামলা চালায়। একপর্যায়ে গলা থেকে ওড়না খোলে ওই ছাত্রীর হাত-পা বেঁধে জোরপূর্বক টেনে হেঁচড়ে অটোরিকশায় তুলে তাকে ধর্ষণের চেষ্টা চালায়। এ সময় তার চিৎকারে রামধানা গ্রামের লোকজন জড়ো হলে বখাটেরা অটোরিকশা নিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়দের সহযোগীতায় পরিবারের সদস্যরা ওই ছাত্রীকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্যে ভর্তি করেন।

স্কুলছাত্রীর মা সাংবাদিকদের জানান, থানায় লিখিত অভিযোগপত্রে রাজনকে প্রধান আসামি করা হযেছে। রাজনের সহযোগী একই গ্রামের ইমনের নাম উল্লেখসহ আরও ৩জনকে অজ্ঞাতনামা আসামি করেছেন তিনি।
মামলা দায়েরের সত্যতা স্বীকার করে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামসুদ্দোহা বলেন, মামলার আসামিদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে বলে তিনি জানান।

এখানে ক্লিক করে শেয়ার করুণ