jagannathpurpotrika-latest news

আজ, , ২২শে সফর, ১৪৪১ হিজরী

সংবাদ শিরোনাম :
«» বাংলাদেশে এখন বিশ্বের আধুনিক আইটি সিস্টেম রয়েছে: জয় «» সিলেটে নবীনদের শুভাগমনে মদন মোহন কলেজে ছাত্রলীগের মিছিল «» আত্মীয় বা দলের নেতা কেউ ছাড় পাবে না: শেখ হাসিনা «» যুবলীগ থেকে ওমর ফারুক আউট, তাপস ইন «» জগন্নাথপুরে ঘন্টাব্যাপি সংঘর্ষে উভয় পক্ষে আহত ১৫ «» সৈয়দপুরে ব্যারিস্টার এনামুল কবির ইমনের জন্মদিন পালিত হয়েছে «» দোয়ারায় ব্যারিস্টার এনামুল কবির ইমনের জন্মদিন পালিত হয়েছে «» সিলেটে ছাত্র জমিয়তের বিক্ষোভ ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত «» জগন্নাথপুরে নিরাপদ সড়ক চাই (নিসচার) আলোচনা সভা ও লিফলেট বিতরণ «» আল্লাহ ও রাসুল (স.)কে নিয়ে কটুক্তির প্রতিবাদে সাধারণ মুসুল্লিদের সাথে পুলিশের সংঘর্ষে নিহত ১, শতাধিক আহত




বিশ্বনাথে মামলা করায় বাদীকে প্রাণনাশের হুমকি, থানায় জিডি

বিশ্বনাথ প্রতিনিধি :: সিলেটের বিশ্বনাথে দু’পক্ষের চলমান বিরোধের জের থানায় মামলা (নম্বর ০৪, তাং ১০.০৬.১৯ইং) দায়ের করায় রাজন মিয়া (৩৫) নামের ওই মামলার এক অভিযুক্ত কর্তৃক বাদীকে প্রাণনাশের হুমকি প্রদানের অভিযোগ পাওয়া গেছে। প্রাণনাশের হুমকির প্রেক্ষিতে বিশ্বনাথ থানায় বৃহস্পতিবার রাতে মামলার বাদী তাজুল ইসলাম থানায় একটি সাধারণ ডায়েরী (জিডি) দায়ের করেছেন। ডায়েরী নং ২২৬০ (তাং ০৪.০৭.১৯ইং)।
জিডিতে উপজেলার বড় খুরমা গ্রামের আফরুজ আলীর পুত্র তাজুল ইসলাম উল্লেখ করেছেন, তার চাচা রইছ আলীর সাথে একই গ্রামের মৃত ছাদ উল্লাহ’র পুত্র রাজন মিয়ার বিরোধ চলে আসছে। উক্ত বিরোধের জের ধরে তাজুল ইসলাম বাদী হয়ে রাজন মিয়াকে অভিযুক্ত করে বিশ্বনাথ থানায় একটি মামলা মামলা (নম্বর ০৪, তাং ১০.০৬.১৯ইং) করেন। ওই মামলায় আদালত থেকে জামিন নিয়ে এসে গত ৪ জুলাই আড়াইটার দিকে বাদীর বাড়ির সামনের সড়কে মামলার বাদী ও স্বাক্ষী রিয়াজ মিয়াকে পেয়ে অভিযুক্ত রাজন মিয়া তাদের (বাদী ও স্বাক্ষী)’কে খুন করে লাশ গুম করে ফেলবে বলে হুমকি দিয়ে ঘটনাস্থল ত্যাগ করে। রাজনের এমন হুমকির কারণে বাদী তাজুল ইসলাম ও তার পরিবারের লোকজন চরম নিরাপত্তাহীনতায় রয়েছেন বলে জিডিতে উল্লেখ করা হয়েছে।
এব্যাপারে অভিযুক্ত রাজন মিয়া বলেন, জামিনে আসার পর থেকে তাদের সাথে আমার দেখাই হয়নি, হুমকি কিভাবে দেব। আমি কাউকে কোন হুমকি দেইনি। এসব অভিযোগ মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন। আমাকে ফাঁসানোর জন্য তারা মিথ্যা অভিযোগ করছে।

এখানে ক্লিক করে শেয়ার করুণ