jagannathpurpotrika-latest news

আজ, , ২২শে সফর, ১৪৪১ হিজরী

সংবাদ শিরোনাম :
«» বাংলাদেশে এখন বিশ্বের আধুনিক আইটি সিস্টেম রয়েছে: জয় «» সিলেটে নবীনদের শুভাগমনে মদন মোহন কলেজে ছাত্রলীগের মিছিল «» আত্মীয় বা দলের নেতা কেউ ছাড় পাবে না: শেখ হাসিনা «» যুবলীগ থেকে ওমর ফারুক আউট, তাপস ইন «» জগন্নাথপুরে ঘন্টাব্যাপি সংঘর্ষে উভয় পক্ষে আহত ১৫ «» সৈয়দপুরে ব্যারিস্টার এনামুল কবির ইমনের জন্মদিন পালিত হয়েছে «» দোয়ারায় ব্যারিস্টার এনামুল কবির ইমনের জন্মদিন পালিত হয়েছে «» সিলেটে ছাত্র জমিয়তের বিক্ষোভ ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত «» জগন্নাথপুরে নিরাপদ সড়ক চাই (নিসচার) আলোচনা সভা ও লিফলেট বিতরণ «» আল্লাহ ও রাসুল (স.)কে নিয়ে কটুক্তির প্রতিবাদে সাধারণ মুসুল্লিদের সাথে পুলিশের সংঘর্ষে নিহত ১, শতাধিক আহত




বিশ্বনাথে প্রবাসীর বসত ঘরের তালা ভেঙ্গে মালামাল চুরি

বিশ্বনাথপ্রতিনিধি :: সিলেটের বিশ্বনাথে এক প্রবাসীর বাড়ির বসত ঘরের দরজার তালা ভেঙ্গে মালামাল চুরির অভিযোগ পাওয়া গেছে। গত শুক্রবার দিবাগত রাতে উপজেলার অলংকারী ইউনিয়নের শেখেরগাঁও গ্রামের বাহরাইন প্রবাসী রজব আলীর বাড়িতে এঘটনা ঘটে। এবিষয়ে প্রবাসীর ভাগিনা, সুনামগঞ্জ জেলার ছাতক উপজেলার মঈনপুর গ্রামের সিরাজ উদ্দিনের পুত্র ফখর উদ্দিন বাদী হয়ে শনিবার বিশ্বনাথ থানায় একটি অভিযোগ দাখিল করেছেন।
লিখিত অভিযোগে ফখর উদ্দিন উল্লেখ করেন- তার মামা রজব আলী একজন প্রবাসী এবং তিনি বর্তমানে বাহরাইনে অবস্থান করছেন। একটি কারণে রজব আলীর পরিবারের লোকজন বাড়ীর বাহিরে অবস্থান করার সুবাদে গত শুক্রবার দিবাগত রাত আনুমানিক ২/৩ টার দিকে অজ্ঞাত চুরেরা বসত ঘরের দরজার তালা ভেঙ্গে পরিবারের ব্যবহৃত ফ্রিজ, টিভি’সহ মূল্যবান জিনিসপত্র চুরি করে নিয়ে যায়।
এব্যাপারে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামসুদ্দোহা পিপিএম বলেন- বিষয়টি তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

এখানে ক্লিক করে শেয়ার করুণ