jagannathpurpotrika-latest news

আজ, , ১৮ই জিলহজ্জ, ১৪৪০ হিজরী

সংবাদ শিরোনাম :
«» বিশ্বনাথে মসজিদ নির্মাণে পুলিশি বাঁধা, উত্তেজনা! «» বিশ্বনাথে ধর্ষণের অভিযোগে যুবককে পুলিশে সোপর্দ «» কাতিয়া ইসলামী সমাজ কল্যান সংস্থার উদ্যোগে দক্ষ ও যোগ্য কর্মী গড়ার লক্ষে দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত «» জগন্নাথপুরে গাঁজা সহ গ্রেফতার ১ «» দক্ষিণ সুনামগঞ্জে পূর্ব পাগলা ইউনিয়নে পঞ্চগ্রাম উলামা পরিষদের অভিষেক অনুষ্ঠান সম্পন্ন «» জগন্নাথপুরে রিকশা চালককে পিটিয়ে হত্যার ঘটনায় মামলা দায়ের «» জগন্নাথপুরে সরকারি গাছ কাটা নিয়ে নির্দোষ দাবি যুবলীগ নেতার «» আসছে বিশ্বনাথ উপজেলা ছাত্রদলের নতুন কমিটি «» ছাতকে খেলাফত মজলিসের প্রতিবাদ সভায় কাশ্মিরে মুসলমানদের ওপর ভারতীয় আগ্রাসন বন্ধ করে ন্যায্য অধিকার ফিরিয়ে দিন «» উলামা মাশায়েখ দ্বীনদার বুদ্ধিজীবি ও দেশ প্রেমিকদের একযোগে কাজ করার আহবান- মুহাম্মদ মুনতাসির অালী




ছাতক কৈতক হাসপাতালে ডাক্তারের বিরুদ্ধে অভিযোগ : অবশেষে শোকজ

নিজস্ব প্রতিবেদক :: সুনামগঞ্জের ছাতকে ৬মাসে ৫০দিন বিনা অনুমতিতে হাসপাতালে অনুপস্থিদি, দেরিতে কর্মস্থলে যোগদান, অভিযোগ স্বত্তেও বারবার একই ভূলের কারনে শনিবার (৬ জুলাই) কৈতক ২০ শয্যা হাসপাতালের মেডিকেল অফিসার ডা. আবু সালেহীন খানকে শোকজ করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. অভিজিৎ শর্মা।

 

নোটিশে তার বিরুদ্ধে কেনো বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হবে না এবং আগামী মাসের বেতনভাতা বন্ধ রাখা হবে না তার জবাব আগামী তিন কার্যদিবসের মধ্যে কারণ দর্শানোর জন্য নির্দেশ দেওয়া হয়।

 

জানা যায়, ডা. আবু সালেহীন খান প্রায়ই বিনা অনুমতিতে হাসপাতালে অনুপস্থিত থাকেন এবং দেরিতে কর্মস্থলে যোগদান করেন ফলে ডাক্তার সংকটে থাকা উপজেলার জনগুরুত্যপূর্ন কৈতক মেডিকেলে চিকিৎসা দিতে এবং তার ডিউটি কে পালন করবে তা নিয়ে দ্বিধান্বিত হয়। এমনকি ইমার্জেন্সি ডিউটিতেও তিনি এইরকম উদাসীনতা দেখান। বারবার এই একই অপরাধের অভিযোগ থাকায় তার বিরুদ্ধে আরও আগে ব্যবস্থা গ্রহণ করার কথা থাকলেও রহস্যজনক কারনে তা করা হয়নি। তবে এই ধরনের অপরাধের এই রকম লগু শাস্তিকে এলাকার ভূক্তভোগীরা তার জন্য একরকম উপহার হিসাবেই দেখছেন।

 

এব্যাপারে ডা. আবু সালেহীন খান জানান, এটা অত্যন্ত পরিতাপের বিষয় । আমি (৬ জুলাই) ছাতক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসেছি। ছুটি মঞ্জুরের কাগজপত্র কিছুই অগ্রসর হচ্ছে না। উনি (উপজেলা স্বাস্থ্য ও প. প. কর্মকর্তা) যদি ছুটি মঞ্জুর করবেন না, তাহলে কেন আগে উনি ছুটির আবেদন রাখলেন।

এখানে ক্লিক করে শেয়ার করুণ