jagannathpurpotrika-latest news

আজ, , ৩০শে জমাদিউল-আউয়াল, ১৪৪১ হিজরী

সংবাদ শিরোনাম :
«» শাহারপাড়া মাদ্রাসার বার্ষিক ওয়াজ মাহফিল আজ ২৫ জানুয়ারী শনিবার «» মৌলভীবাজারে ছাত্র মজলিসের ৩০ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সম্মেলন ও বর্ণাঢ্য র‍্যালী অনুষ্ঠিত «» চিকিৎসকদের রোগী দেখার ফি নির্ধারণ করে দেবে সরকার «» রাষ্ট্রপতি আব্দুল হামিদের সাথে আ.লীগ নেতা আনোয়ারুজ্জামান চৌধুরী সহ যুবলীগ নেতৃবৃন্দের সাক্ষাত «» দোয়ারাবাজারে কর্তৃপক্ষের নির্দেশনা মানছেনা পিআইসিরা অপ্রয়োজনীয় বাঁধ বন্ধের নির্দেশ «» সৈয়দপুরে সৈয়দ শাহ শামসুদ্দিন (র.) বালিকা মাদ্রাসার মজলিসে শুরা সম্পন্ন «» বালাগঞ্জে ‘ইব্রাহিমপুর প্রিমিয়ার ক্রিকেট লীগের উদ্বোধন «» বিশ্বনাথে ডাকাতি-স্বর্ণ ও টাকা লুট : আহত-২ «» জগন্নাথপুরে অবৈধভাবে ২৭টি দোকানপাট নির্মাণ : অবশেষে প্রশাসনের অভিযানে উচ্ছেদ «» জগন্নাথপুরে আ.লীগ নেতা সৈয়দ সাজিদুর রহমান ফারুকের ৬ শতাধিক শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ




কমলগঞ্জে বন্যায় মৃতের দাফন নিয়ে দুর্ভোগ!

নিজস্ব প্রতিবেদক :: মৌলভীবাজারের কমলগঞ্জে পাঁচ দিন ধরে বন্যার পানি থাকায় মৃতের জানাজা ও দাফন নিয়ে দুর্ভোগ দেখা দিয়েছে। উপজেলার মুন্সীবাজার ইউনিয়নের পশ্চিম রূপসপুর গ্রামে জুনেদ আহমদ এর মাতা হনুফা চৌধুরী (৬০) বার্ধক্যজনিত কারনে মৃত্যুবরন করলে মঙ্গলবার নিজ বাড়ির উঠানে জানাজা শেষে নৌকাযোগে লাশ নিয়ে স্থানীয় কবরস্থানে দাফন করা হয়।

 

রুপসপুর গ্রামের সমাজসেবক জাহিদুল হক, জুনেদ আহমদ এর আম্মা মারা যাওয়ার পর বন্যার কারনে জানাজা ও দাফন করতে দুর্ভোগ পোহাতে হচ্ছে। নিজ উঠানে জানাজা আদায় করা হয়। তবে কবরস্থান বন্যামুক্ত থাকলেও লাশ নিয়ে যেতে হয়েছে  নৌকায়। পরে দাফন সম্পন্ন করা হয়।

 

উল্লেখ্য, টানা বর্ষন, পাহাড়ি ঢল ও ধলাই নদীর ভাঙ্গনে গত শুক্রবার থেকে নিম্নাঞ্চল এলাকায় বন্যার সৃষ্টি হয়। বন্যার পানি নিস্কাশনের লাঘাটা নদী ভরাট ও ঝোপজঙ্গলে ভরপুর থাকায় বন্যা দীর্ঘয়িত হচ্ছে। ফলে পানিবন্দি মানুষেরা চরম ভোগান্তি পোহাচ্ছেন।

এখানে ক্লিক করে শেয়ার করুণ