jagannathpurpotrika-latest news

আজ, , ২৪শে জিলহজ্জ, ১৪৪০ হিজরী

সংবাদ শিরোনাম :
«» সিলেটে আন্দোলন সংগ্রামের বীর সৈনিক আলহাজ্ব সৈয়দ আতাউর রহমানের রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত «» জনগণের সাথে পুলিশকে আরো ভাল আচরণ করতে হবে- সুনামগঞ্জের পুলিশ সুপার মিজানুর রহমান বিপিএম «» দেশে ফিরেছেন ৩৪ হাজার ৯শ’ ৯২ হাজী «» মাইকিং করে ৪২ মণ ওজনের সেই আলোচিত ষাঁড় ‘টাইগারকে জবাই করে গোস্ত বিক্রি «» বালাগঞ্জে কলেজ ছাত্রলীগ সভাপতির প্রচেষ্টায় শিক্ষার্থীদের ভাড়া কমানোর সিন্ধান্ত «» সিলেট সিটির ২০১৯-২০ অর্থবছরের ৭৮৯ কোটি ৩৮ লাখ ৪৭ হাজার টাকার বাজেট ঘোষণা «» সৌদীআরবে আঞ্জুমানের সমাবেশ অনুষ্ঠিত «» শ্রদ্ধা-ভালোবাসায় অধ্যাপক মোজাফফরকে শেষ বিদায় «» ইউরোপের সবচেয়ে বড় মসজিদ উদ্বোধন রাশিয়ায় «» সুনামগঞ্জে রিপোর্টার্স ইউনিটি’র কমিটি গঠন




কমলগঞ্জে বন্যায় মৃতের দাফন নিয়ে দুর্ভোগ!

নিজস্ব প্রতিবেদক :: মৌলভীবাজারের কমলগঞ্জে পাঁচ দিন ধরে বন্যার পানি থাকায় মৃতের জানাজা ও দাফন নিয়ে দুর্ভোগ দেখা দিয়েছে। উপজেলার মুন্সীবাজার ইউনিয়নের পশ্চিম রূপসপুর গ্রামে জুনেদ আহমদ এর মাতা হনুফা চৌধুরী (৬০) বার্ধক্যজনিত কারনে মৃত্যুবরন করলে মঙ্গলবার নিজ বাড়ির উঠানে জানাজা শেষে নৌকাযোগে লাশ নিয়ে স্থানীয় কবরস্থানে দাফন করা হয়।

 

রুপসপুর গ্রামের সমাজসেবক জাহিদুল হক, জুনেদ আহমদ এর আম্মা মারা যাওয়ার পর বন্যার কারনে জানাজা ও দাফন করতে দুর্ভোগ পোহাতে হচ্ছে। নিজ উঠানে জানাজা আদায় করা হয়। তবে কবরস্থান বন্যামুক্ত থাকলেও লাশ নিয়ে যেতে হয়েছে  নৌকায়। পরে দাফন সম্পন্ন করা হয়।

 

উল্লেখ্য, টানা বর্ষন, পাহাড়ি ঢল ও ধলাই নদীর ভাঙ্গনে গত শুক্রবার থেকে নিম্নাঞ্চল এলাকায় বন্যার সৃষ্টি হয়। বন্যার পানি নিস্কাশনের লাঘাটা নদী ভরাট ও ঝোপজঙ্গলে ভরপুর থাকায় বন্যা দীর্ঘয়িত হচ্ছে। ফলে পানিবন্দি মানুষেরা চরম ভোগান্তি পোহাচ্ছেন।

এখানে ক্লিক করে শেয়ার করুণ