jagannathpurpotrika-latest news

আজ, , ২৪শে জিলহজ্জ, ১৪৪০ হিজরী

সংবাদ শিরোনাম :
«» সিলেটে আন্দোলন সংগ্রামের বীর সৈনিক আলহাজ্ব সৈয়দ আতাউর রহমানের রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত «» জনগণের সাথে পুলিশকে আরো ভাল আচরণ করতে হবে- সুনামগঞ্জের পুলিশ সুপার মিজানুর রহমান বিপিএম «» দেশে ফিরেছেন ৩৪ হাজার ৯শ’ ৯২ হাজী «» মাইকিং করে ৪২ মণ ওজনের সেই আলোচিত ষাঁড় ‘টাইগারকে জবাই করে গোস্ত বিক্রি «» বালাগঞ্জে কলেজ ছাত্রলীগ সভাপতির প্রচেষ্টায় শিক্ষার্থীদের ভাড়া কমানোর সিন্ধান্ত «» সিলেট সিটির ২০১৯-২০ অর্থবছরের ৭৮৯ কোটি ৩৮ লাখ ৪৭ হাজার টাকার বাজেট ঘোষণা «» সৌদীআরবে আঞ্জুমানের সমাবেশ অনুষ্ঠিত «» শ্রদ্ধা-ভালোবাসায় অধ্যাপক মোজাফফরকে শেষ বিদায় «» ইউরোপের সবচেয়ে বড় মসজিদ উদ্বোধন রাশিয়ায় «» সুনামগঞ্জে রিপোর্টার্স ইউনিটি’র কমিটি গঠন




বিশ্বনাথে এইচএসসি পরীক্ষায় পাশের হার ৬৫.৪০%, জিপিএ-৫ পেয়েছে ৩

বিশ্বনাথ প্রতিনিধি :: এবার এইচএসসি পরীক্ষায় বিশ্বনাথ উপজেলার ১২টি কলেজের মধ্যে ২টি কলেজে ৩টি জিপিএ-৫ পেয়েছে। এবারের এইচএসসি পরীক্ষায় উপজেলা ১২টি কলেজ থেকে ১ হাজার ৬শত ২৪জন শিক্ষার্থী পরীক্ষায় অংশ নিয়ে কৃতকার্য হয়েছে ১ হাজার ৬২ জন। উপজেলার পাশের হার ৬৫.৪০%। এবার জিপিএ-৫ উত্তর বিশ্বনাথ আমজদ উল্লাহ ডিগ্রি কলেজে ২টি ও রাগীব-রাবেয়া ডিগ্রি কলেজ ১টি পেয়েছে।

উত্তর বিশ্বনাথ আমজদ উল্লা ডিগ্রি কলেজের অধ্যক্ষ নেছার আহমদ ও হাজী মফিজ আলী বালিকা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের অধ্যক্ষ নেহারুন নেছা জানান, হাজী মফিজ আলী বালিকা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ থেকে ৫৮জন পরীক্ষায় অংশ নিয়ে ৫৩জন কৃতকার্য হয়েছে। চান্দভরাং উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ থেকে ৩৭জন পরীক্ষায় অংশ নিয়ে ২১জন কৃতকার্য হয়েছেন। সিংগেরকাছ পাবলিক বহুমূখি উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ থেকে ৪১জন শিক্ষাথী পরীক্ষায় অংশ নিয়ে ৩৯জন কৃতকার্য হয়েছেন। দেওকলস দ্বি-পাক্ষিক উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ থেকে ৫১জন পরীক্ষায় অংশ নিয়ে ৪১জন কৃতকার্য হয়েছেন। দৌলতুপর আদর্শ উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ থেকে ৪৯জন পরীক্ষায় অংশ নিয়ে ৩৫জন কৃতকার্য হয়েছেন। আশুগঞ্জ আর্দশ হাইস্কুল এন্ড কলেজ থেকে ২৬জন পরীক্ষায় অংশ নিয়ে ১৪জন কৃতর্কায হয়েছেন। দক্ষিণ বিশ্বনাথ গার্লস হাইস্কুল এন্ড কলেজ থেকে ৪৭জন পরীক্ষায় অংশ নিয়ে ৩৬জন কৃতকার্য হয়েছে। আল-আজম উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ থেকে ১৪৪জন পরীক্ষায় অংশ নিয়ে ১০৫জন কৃতর্কায হয়েছেন। রাগীব-রাবেয়া ডিগ্রি কলেজ থেকে ২৫১ জন পরীক্ষায় অংশ নিয়ে ১৫৭জন কৃতকার্য হয়েছে। ১টি জিপিএ-৫ লাভ করেছে। উত্তর বিশ্বনাথ আমজদ উল্লাহ ডিগ্রি কলেজে থেকে ১৭৪ জন পরীক্ষায় অংশ নিয়ে ৯২ জন কৃতকার্য হয়েছে। ২টি জিপিএ-৫ লাভ করেছে। বিশ্বনাথ সরকারি ডিগ্রি কলেজ থেকে ৬৪৪ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশ নিয়ে কৃতকার্য হয়েছে ৪০৬ জন। রাগীব রাবেয়া স্কুল এন্ড কলেজ থেকে ১০২ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশ নিয়ে কৃতকার্য হয়েছে ৬৩ জন।

এখানে ক্লিক করে শেয়ার করুণ