jagannathpurpotrika-latest news

আজ, , ২৩শে জমাদিউল-আউয়াল, ১৪৪১ হিজরী

সংবাদ শিরোনাম :
«» ছাতকে বাংলা সাহিত্যে বঙ্গবন্ধু শীর্ষক আলোচনা সভা ও লেখা পাঠের আসর অনুষ্ঠিত «» জকিগঞ্জে অগ্নিকান্ডে ২০টি দোকান পুড়ে ছাই: প্রায় আড়াই কোটি টাকার ক্ষয়ক্ষতি «» সিলেটে নিখোঁজের ৪৮ বছর পর বাবাকে ফিরে পেলেন সন্তানরা! «» দোয়ারায় সৈনিকলীগের আনন্দ শোভাযাত্রা ও আলোচনাসভা অনুষ্ঠিত «» জগন্নাথপুরে মেয়র আব্দুল মনাফের জানাজায় কয়েক হাজার মানুষ: শ্রদ্ধা, ভালোবাসা ও চোঁখের অশ্রুতে শেষ বিদায় «» ছাতকে ৫ শতাধিক শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ «» ছাতকে ৩লক্ষ টাকা ব্যয়ে বসতঘর বরাদ্দ ও সরকারি ৪০হাজার টাকার চেক পেয়েছে অনাথ শিশুরা «» গোলাপগঞ্জে আরিফ ইকবাল স্মৃতি মেধা বৃত্তি পরীক্ষার পুরস্কার বিতরণ «» বালাগঞ্জে প্রবাসীদের অর্থায়নে সড়ক পাকাকরণ ও মাটি ভরাট কাজের উদ্বোধন «» দক্ষিণ সুনামগঞ্জে সার্বিক গ্রাম উন্নয়ন কর্মসূচির যৌথ সভা অনুষ্ঠিত




বিশ্বনাথে এইচএসসি পরীক্ষায় পাশের হার ৬৫.৪০%, জিপিএ-৫ পেয়েছে ৩

বিশ্বনাথ প্রতিনিধি :: এবার এইচএসসি পরীক্ষায় বিশ্বনাথ উপজেলার ১২টি কলেজের মধ্যে ২টি কলেজে ৩টি জিপিএ-৫ পেয়েছে। এবারের এইচএসসি পরীক্ষায় উপজেলা ১২টি কলেজ থেকে ১ হাজার ৬শত ২৪জন শিক্ষার্থী পরীক্ষায় অংশ নিয়ে কৃতকার্য হয়েছে ১ হাজার ৬২ জন। উপজেলার পাশের হার ৬৫.৪০%। এবার জিপিএ-৫ উত্তর বিশ্বনাথ আমজদ উল্লাহ ডিগ্রি কলেজে ২টি ও রাগীব-রাবেয়া ডিগ্রি কলেজ ১টি পেয়েছে।

উত্তর বিশ্বনাথ আমজদ উল্লা ডিগ্রি কলেজের অধ্যক্ষ নেছার আহমদ ও হাজী মফিজ আলী বালিকা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের অধ্যক্ষ নেহারুন নেছা জানান, হাজী মফিজ আলী বালিকা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ থেকে ৫৮জন পরীক্ষায় অংশ নিয়ে ৫৩জন কৃতকার্য হয়েছে। চান্দভরাং উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ থেকে ৩৭জন পরীক্ষায় অংশ নিয়ে ২১জন কৃতকার্য হয়েছেন। সিংগেরকাছ পাবলিক বহুমূখি উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ থেকে ৪১জন শিক্ষাথী পরীক্ষায় অংশ নিয়ে ৩৯জন কৃতকার্য হয়েছেন। দেওকলস দ্বি-পাক্ষিক উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ থেকে ৫১জন পরীক্ষায় অংশ নিয়ে ৪১জন কৃতকার্য হয়েছেন। দৌলতুপর আদর্শ উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ থেকে ৪৯জন পরীক্ষায় অংশ নিয়ে ৩৫জন কৃতকার্য হয়েছেন। আশুগঞ্জ আর্দশ হাইস্কুল এন্ড কলেজ থেকে ২৬জন পরীক্ষায় অংশ নিয়ে ১৪জন কৃতর্কায হয়েছেন। দক্ষিণ বিশ্বনাথ গার্লস হাইস্কুল এন্ড কলেজ থেকে ৪৭জন পরীক্ষায় অংশ নিয়ে ৩৬জন কৃতকার্য হয়েছে। আল-আজম উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ থেকে ১৪৪জন পরীক্ষায় অংশ নিয়ে ১০৫জন কৃতর্কায হয়েছেন। রাগীব-রাবেয়া ডিগ্রি কলেজ থেকে ২৫১ জন পরীক্ষায় অংশ নিয়ে ১৫৭জন কৃতকার্য হয়েছে। ১টি জিপিএ-৫ লাভ করেছে। উত্তর বিশ্বনাথ আমজদ উল্লাহ ডিগ্রি কলেজে থেকে ১৭৪ জন পরীক্ষায় অংশ নিয়ে ৯২ জন কৃতকার্য হয়েছে। ২টি জিপিএ-৫ লাভ করেছে। বিশ্বনাথ সরকারি ডিগ্রি কলেজ থেকে ৬৪৪ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশ নিয়ে কৃতকার্য হয়েছে ৪০৬ জন। রাগীব রাবেয়া স্কুল এন্ড কলেজ থেকে ১০২ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশ নিয়ে কৃতকার্য হয়েছে ৬৩ জন।

এখানে ক্লিক করে শেয়ার করুণ