jagannathpurpotrika-latest news

আজ, , ২৩শে জমাদিউল-আউয়াল, ১৪৪১ হিজরী

সংবাদ শিরোনাম :
«» ছাতকে বাংলা সাহিত্যে বঙ্গবন্ধু শীর্ষক আলোচনা সভা ও লেখা পাঠের আসর অনুষ্ঠিত «» জকিগঞ্জে অগ্নিকান্ডে ২০টি দোকান পুড়ে ছাই: প্রায় আড়াই কোটি টাকার ক্ষয়ক্ষতি «» সিলেটে নিখোঁজের ৪৮ বছর পর বাবাকে ফিরে পেলেন সন্তানরা! «» দোয়ারায় সৈনিকলীগের আনন্দ শোভাযাত্রা ও আলোচনাসভা অনুষ্ঠিত «» জগন্নাথপুরে মেয়র আব্দুল মনাফের জানাজায় কয়েক হাজার মানুষ: শ্রদ্ধা, ভালোবাসা ও চোঁখের অশ্রুতে শেষ বিদায় «» ছাতকে ৫ শতাধিক শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ «» ছাতকে ৩লক্ষ টাকা ব্যয়ে বসতঘর বরাদ্দ ও সরকারি ৪০হাজার টাকার চেক পেয়েছে অনাথ শিশুরা «» গোলাপগঞ্জে আরিফ ইকবাল স্মৃতি মেধা বৃত্তি পরীক্ষার পুরস্কার বিতরণ «» বালাগঞ্জে প্রবাসীদের অর্থায়নে সড়ক পাকাকরণ ও মাটি ভরাট কাজের উদ্বোধন «» দক্ষিণ সুনামগঞ্জে সার্বিক গ্রাম উন্নয়ন কর্মসূচির যৌথ সভা অনুষ্ঠিত




বিশ্বনাথে আলিম পরীক্ষায় পাশের হার ৯১.৫১%, জিপিএ-৫ পেয়েছে ৪

বিশ্বনাথ প্রতিনিধি :: এবার আলিম পরীক্ষায় বিশ্বনাথ উপজেলার ৭টি মাদরাসার মধ্যে ২টি মাদরাসায় ৪টি জিপিএ-৫ পেয়েছে। এবারের আলিম পরীক্ষায় উপজেলা ৭টি মাদরাসা থেকে ৩শত ১৫জন শিক্ষার্থী পরীক্ষায় অংশ নিয়ে কৃতকার্য হয়েছে ৩০৪ জন। উপজেলার পাশের হার ৯১.৫১%। উপজেলার এলাহাবাদ আলিম মাদরাসা ৩টি ও সৎপুর কামিল মাদরাসায় ১টি জিপিএ-৫ পেয়েছে।

উপজেলার মাধ্যমিক শিক্ষা অফিস সূত্রে জানাগেছে, উপজেলার দশপাইকা আনোয়ারুল উলুম দাখিল মাদরাসা থেকে ২০জন পরীক্ষায় অংশ নিয়ে ১৯জন কৃতকার্য হয়েছেন। এলাহাবাদ আলিম মাদরাসা থেকে ৩১জন পরীক্ষায় অংশ নিয়ে ২৮জন কৃতকার্য হয়েছেন। কামাল বাজার আলিম মাদরাসা থেকে ৫৭জন পরীক্ষায় অংশ নিয়ে ৫৪জন কৃতকার্য হয়েছেন। সৎপুর কামিল মাদরাসা থেকে ৭৬জন পরীক্ষায় অংশ নিয়ে ৭৪জন কৃতকার্য হয়েছেন। বিশ্বনাথ দারুল উলুম ইসলামিয়া ফাজিল মাদরাসা থেকে ৪৪জন পরীক্ষায় অংশ নিয়ে ৪৩জন কৃতকার্য হয়েছেন। সিংগেরকাছ আলিম মাদরাসা থেকে ৫৪জন পরীক্ষায় অংশ নিয়ে ৫৪জন কৃতকার্য হয়েছেন। হযরত শাহচান্দ শাহকালু ইসলামিয়া আলিম মাদরাসা থেকে ৩৫জন পরীক্ষায় অংশ নিয়ে ৩২জন কৃতকার্য হয়েছেন।

এখানে ক্লিক করে শেয়ার করুণ