jagannathpurpotrika-latest news

আজ, , ৩০শে জমাদিউল-আউয়াল, ১৪৪১ হিজরী

সংবাদ শিরোনাম :
«» শাহারপাড়া মাদ্রাসার বার্ষিক ওয়াজ মাহফিল আজ ২৫ জানুয়ারী শনিবার «» মৌলভীবাজারে ছাত্র মজলিসের ৩০ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সম্মেলন ও বর্ণাঢ্য র‍্যালী অনুষ্ঠিত «» চিকিৎসকদের রোগী দেখার ফি নির্ধারণ করে দেবে সরকার «» রাষ্ট্রপতি আব্দুল হামিদের সাথে আ.লীগ নেতা আনোয়ারুজ্জামান চৌধুরী সহ যুবলীগ নেতৃবৃন্দের সাক্ষাত «» দোয়ারাবাজারে কর্তৃপক্ষের নির্দেশনা মানছেনা পিআইসিরা অপ্রয়োজনীয় বাঁধ বন্ধের নির্দেশ «» সৈয়দপুরে সৈয়দ শাহ শামসুদ্দিন (র.) বালিকা মাদ্রাসার মজলিসে শুরা সম্পন্ন «» বালাগঞ্জে ‘ইব্রাহিমপুর প্রিমিয়ার ক্রিকেট লীগের উদ্বোধন «» বিশ্বনাথে ডাকাতি-স্বর্ণ ও টাকা লুট : আহত-২ «» জগন্নাথপুরে অবৈধভাবে ২৭টি দোকানপাট নির্মাণ : অবশেষে প্রশাসনের অভিযানে উচ্ছেদ «» জগন্নাথপুরে আ.লীগ নেতা সৈয়দ সাজিদুর রহমান ফারুকের ৬ শতাধিক শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ




বিশ্বনাথে সরকারি জায়গায় অবৈধ স্থাপনা নির্মাণের অভিযোগ

বিশ্বনাথ প্রতিনিধি :: বিশ্বনাথে সরকারি জায়গা দখল করে অবৈধ স্থাপনা নির্মাণের অভিযোগ পাওয়া গেছে। এমন অভিযোগ এনে উপজেলার রামপাশা ইউনিয়নের পুরানগাঁও গ্রামে লোকজন গতকাল বুধবার উপজেলা সহকারি কমিশনার (ভূমি) বরাবর লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানাগেছে, উপজেলার পুরানগাঁও গাছতলা হতে পুরানগাঁও গ্রামের ভিতর পর্যন্ত মৌজা পশ্চিম জানাইয়া, জে.এল.নং ৮৬ স্থিত, বি.এস দাগ নং ১১৫৪, ১১৫১, ১১৫২, ১১৫৩, ১৬৯৫,২১০৭ ভূমি কিছু কুচক্রিয় মহল অবৈধভাবে স্থাপনা নির্মাণ করেছে। সরকারি ভাবে ১৯৯৫ সালে অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছিল। বর্তমানে আবারও কিছু কুচক্রিয় মহল সরকারি গোপাট, রাস্তা ও খাল ভূমি অবৈধভাবে দখল করেছে। এতে এলাকার জনসাধারণের চলাচলে অসুবিধা এবং সরকারি খালে পানি নিস্কাশনে বাধাগ্রস্থ হচ্ছে। জরুরী ভিত্তিত্বে সরকারি জায়গা দখল করে নির্মিত স্থাপনা উচ্ছেদ করার জন্য সংশ্লিষ্ট দপ্তরের প্রতি এলাকাবাসী আহবান জানান।

এখানে ক্লিক করে শেয়ার করুণ