jagannathpurpotrika-latest news

আজ, , ২৩শে জমাদিউল-আউয়াল, ১৪৪১ হিজরী

সংবাদ শিরোনাম :
«» ছাতকে বাংলা সাহিত্যে বঙ্গবন্ধু শীর্ষক আলোচনা সভা ও লেখা পাঠের আসর অনুষ্ঠিত «» জকিগঞ্জে অগ্নিকান্ডে ২০টি দোকান পুড়ে ছাই: প্রায় আড়াই কোটি টাকার ক্ষয়ক্ষতি «» সিলেটে নিখোঁজের ৪৮ বছর পর বাবাকে ফিরে পেলেন সন্তানরা! «» দোয়ারায় সৈনিকলীগের আনন্দ শোভাযাত্রা ও আলোচনাসভা অনুষ্ঠিত «» জগন্নাথপুরে মেয়র আব্দুল মনাফের জানাজায় কয়েক হাজার মানুষ: শ্রদ্ধা, ভালোবাসা ও চোঁখের অশ্রুতে শেষ বিদায় «» ছাতকে ৫ শতাধিক শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ «» ছাতকে ৩লক্ষ টাকা ব্যয়ে বসতঘর বরাদ্দ ও সরকারি ৪০হাজার টাকার চেক পেয়েছে অনাথ শিশুরা «» গোলাপগঞ্জে আরিফ ইকবাল স্মৃতি মেধা বৃত্তি পরীক্ষার পুরস্কার বিতরণ «» বালাগঞ্জে প্রবাসীদের অর্থায়নে সড়ক পাকাকরণ ও মাটি ভরাট কাজের উদ্বোধন «» দক্ষিণ সুনামগঞ্জে সার্বিক গ্রাম উন্নয়ন কর্মসূচির যৌথ সভা অনুষ্ঠিত




প্রিতমের গোল্ডের জিপিএ-৫ লাভ

বিশ্বনাথ প্রতিনিধি :: প্রতিভাবান শিক্ষার্থী নিক্সন দেব প্রিতম এবারের উচ্চ মাধ্যমিক সাটিফির্কেট পরীক্ষায় (এইচএসসি) এমসি কলেজে থেকে পরীক্ষায় অংশ নিয়ে গোল্ডেন জিপিএ-৫ লাভ করেছে। নিয়মিত অধ্যাবসায় আর বাবা-মা ও শিক্ষক, শিক্ষিকার অবদানে কৃতিত্বপূর্ণ ফলাফল অর্জনকারী নিক্সন দেব প্রিতম পড়ালেখা করে ইঞ্জিনিয়ার হতে চায়। নিক্সন দেব প্রিতম বিশ্বনাথ উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের মোহাম্মদপুর গ্রামের এস কে পান্না লাল দেব ও লক্ষী রাণী দেব এর পুত্র।
নিক্সন দেব প্রিতম জানায়, নিয়মিত মনযোগ সহকারে ৭/৮ ঘন্টা পড়ালেখা করে আমার এ ফলাফল হয়েছে। পড়ালেখা করে আমি একজন ইঞ্জিনিয়ার হতে চাই। এতে সবার দোয়া ও আর্শিবাদ প্রার্থী।

এখানে ক্লিক করে শেয়ার করুণ