jagannathpurpotrika-latest news

আজ, , ২৪শে জিলহজ্জ, ১৪৪০ হিজরী

সংবাদ শিরোনাম :
«» সিলেটে আন্দোলন সংগ্রামের বীর সৈনিক আলহাজ্ব সৈয়দ আতাউর রহমানের রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত «» জনগণের সাথে পুলিশকে আরো ভাল আচরণ করতে হবে- সুনামগঞ্জের পুলিশ সুপার মিজানুর রহমান বিপিএম «» দেশে ফিরেছেন ৩৪ হাজার ৯শ’ ৯২ হাজী «» মাইকিং করে ৪২ মণ ওজনের সেই আলোচিত ষাঁড় ‘টাইগারকে জবাই করে গোস্ত বিক্রি «» বালাগঞ্জে কলেজ ছাত্রলীগ সভাপতির প্রচেষ্টায় শিক্ষার্থীদের ভাড়া কমানোর সিন্ধান্ত «» সিলেট সিটির ২০১৯-২০ অর্থবছরের ৭৮৯ কোটি ৩৮ লাখ ৪৭ হাজার টাকার বাজেট ঘোষণা «» সৌদীআরবে আঞ্জুমানের সমাবেশ অনুষ্ঠিত «» শ্রদ্ধা-ভালোবাসায় অধ্যাপক মোজাফফরকে শেষ বিদায় «» ইউরোপের সবচেয়ে বড় মসজিদ উদ্বোধন রাশিয়ায় «» সুনামগঞ্জে রিপোর্টার্স ইউনিটি’র কমিটি গঠন




বিশ্বনাথে এইচএসসিতে দুই বোনের জিপিএ-৫ লাভ

বিশ্বনাথ প্রতিনিধি :: সিলেটের বিশ্বনাথে এইচএসসি পরীক্ষায় অংশগ্রহণ করে জিপিএ-৫ লাভ করেছে আপন দুই বোন খাদিজা আক্তার লাবনী ও আয়েশা বেগম লাকি। উত্তর বিশ্বনাথ আমজদ উল্লা ডিগ্রী কলেজ থেকে বাণিজ্য বিভাগ থেকে পরীক্ষায় অংশগ্রহণ করে তারা এ কৃতিত্বপূর্ণ ফলাফল অর্জন করে। তারা উপজেলার খাজাঞ্চি ইউনিয়নের ভাটপাড়া গ্রামের সৌদিপ্রবাসী আবদুল মছব্বির ও মালা বেগম দম্পতির মেয়ে। ভবিষ্যতে দুইবোন অধ্যাপক হওয়ার আগ্রহ প্রকাশ করেছে। মা-বাবা, শিক্ষকদের অনুপ্রেরণায় তারা ভালো ফলাফল করেছে। তারা সকলের দোয়া প্রার্থী।
দুই বোনের জিপিএ-৫ লাভের সত্যতা স্বীকার করে উত্তর বিশ্বনাথ আমজদ উল্লা ডিগ্রী কলেজের অধ্যক্ষ নেছার আহমদ বলেন, তারা দুই বোন মেধাবী। তিনি তাদের উজ্জল ভবিষ্যত কামনা করেন।

 

প্রসঙ্গত, উপজেলায় এবারের এইচএসসি পরীক্ষায় ১২টি কলেজের মধ্যে দুটি কলেজের তিন শিক্ষার্থী জিপিএ-৫ পেয়েছে। এরই মধ্যে উত্তর বিশ্বনাথ আমজদ উল্লা ডিগ্রী কলেজের দুই শিক্ষার্থী জিপিএ-৫ লাভ করে।

এখানে ক্লিক করে শেয়ার করুণ