jagannathpurpotrika-latest news

আজ, , ২২শে সফর, ১৪৪১ হিজরী

সংবাদ শিরোনাম :
«» বাংলাদেশে এখন বিশ্বের আধুনিক আইটি সিস্টেম রয়েছে: জয় «» সিলেটে নবীনদের শুভাগমনে মদন মোহন কলেজে ছাত্রলীগের মিছিল «» আত্মীয় বা দলের নেতা কেউ ছাড় পাবে না: শেখ হাসিনা «» যুবলীগ থেকে ওমর ফারুক আউট, তাপস ইন «» জগন্নাথপুরে ঘন্টাব্যাপি সংঘর্ষে উভয় পক্ষে আহত ১৫ «» সৈয়দপুরে ব্যারিস্টার এনামুল কবির ইমনের জন্মদিন পালিত হয়েছে «» দোয়ারায় ব্যারিস্টার এনামুল কবির ইমনের জন্মদিন পালিত হয়েছে «» সিলেটে ছাত্র জমিয়তের বিক্ষোভ ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত «» জগন্নাথপুরে নিরাপদ সড়ক চাই (নিসচার) আলোচনা সভা ও লিফলেট বিতরণ «» আল্লাহ ও রাসুল (স.)কে নিয়ে কটুক্তির প্রতিবাদে সাধারণ মুসুল্লিদের সাথে পুলিশের সংঘর্ষে নিহত ১, শতাধিক আহত




বিদ্যালয়ের ২ মাসে বিদ্যুৎ বিল ৬০০ কোটি টাকা!

ডেস্ক রিপোর্ট :: একটি বিদ্যালয়ের দুই মাসে বিদ্যুৎ বিল এলো ৬০০ কোটি টাকারও বেশি! এমন বিল পেয়ে বিদ্যালয় কর্তৃপক্ষের চোখ যখন ছানাবড়া অবস্থা, তখন আবার নতুন উদ্বেগে ভুগছেন তারা।

আগামী ৭ সেপ্টেম্বরের মধ্যে এ বিল পরিশোধ করতে নির্দেশ দিয়েছে বিদ্যুৎ দফতর। অন্যথায় বিদ্যালয়ের বিদ্যুৎ সংযোগ কেটে দেয়া হবে।

সম্প্রতি এমন আজব ঘটনাটি ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের বারানসি জেলার একটি বিদ্যালয়ে।

ইতিমধ্যে ভারতীয় বিভিন্ন সংবাদমাধ্যমে এসেছে খবরটি। এ খবরে রীতিমতো চমকে গেছেন ভারতীয়রা।

জানা গেছে, বারানসির ওই বিদ্যালয়ে মাত্র দুই মাসের জন্য বিল এসেছে ৬১৮.৫ কোটি টাকা। এমন ভুতুড়ে বিলের বিষয়ে জানতে স্থানীয় বিদ্যুৎ অফিসে হাজির হয় বিদ্যালয় কর্তৃপক্ষ। কিন্তু এখন পর্যন্ত বিদ্যুৎ অফিসের পক্ষ থেকে কোনো জবাব আসেনি।

তারা এর কোনো সমাধান তো দেইনি, উল্টো আগামী ৭ সেপ্টেম্বরের মধ্যে বিদ্যালয়কে ওই বকেয়া পরিশোধ করার নির্দেশ দেন।

অবশ্য পরে বিষয়টি নিয়ে স্থানীয় প্রশাসন ভাবছে বলে জানা গেছে। সুত্র: যুগান্তর

এখানে ক্লিক করে শেয়ার করুণ