jagannathpurpotrika-latest news

আজ, , ১৬ই মুহাররম, ১৪৪১ হিজরী

সংবাদ শিরোনাম :




মিরপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ২৯ প্রার্থীর মনোনয়নপত্র সংগ্রহ

মো.শাহজাহান মিয়া :: সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার ৩নং মিরপুর ইউনিয়ন পরিষদ নির্বাচন আগামী ১৪ অক্টোবর অনুষ্ঠিত হবে। নির্বাচনে অংশ নিতে চেয়ারম্যান, নারী ও পুরুষ ইউপি সদস্য প্রার্থীরা দৌড়ঝাঁপ শুরু করে দিয়েছেন। দীর্ঘ ১৬ বছর পর নির্বাচন হওয়ায় প্রার্থী ও ভোটারদের মধ্যে আলাদা আমেজ বিরাজ করছে।
জগন্নাথপুর উপজেলা নির্বাচন কর্মকর্তা মুজিবুর রহমান জানান, প্রার্থীদের মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ১২ সেপ্টেম্বর পর্যন্ত। তবে ৮ সেপ্টেম্বর রোববার পর্যন্ত চেয়াম্যান পদে ৩, নারী সদস্য পদে ৩ ও সাধারণ সদস্য পদে ২৩ সহ মোট ২৯ জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।
তারা হলেন চেয়ারম্যান প্রার্থী সাহাব আলী, জুবেদ আলী লখন ও আব্বাছ মিয়া। নারী ইউপি সদস্য পদে বিভিন্ন ওয়ার্ড থেকে রাবিয়া বেগম, মারুফা খানম ও পারুল রাণী পাল। পুরুষ ইউপি সদস্য পদে বিভিন্ন ওয়ার্ড থেকে শফিক আলী, আবদুল আহাদ, ছইল মিয়া সুহেল, লিটন আহমদ, কমর উদ্দিন, আবদুল কদ্দুছ, শাহাব উদ্দিন, সেলিম হোসেন, মাহবুব হোসেন, হোসেন রাসেল, মাহমুদ মিয়া, আওলাদ আলী, হাফিজুর রহমান খালেদ, সাহেদ মিয়া, আবদুস শহীদ, আবদুল মালিক, রফিক উদ্দিন, ফয়জুর রহমান, সাজাদ খান, নানু মিয়া, নেওয়ার হোসেন ও মইনুল খান।

এখানে ক্লিক করে শেয়ার করুণ