jagannathpurpotrika-latest news

আজ, , ১৬ই মুহাররম, ১৪৪১ হিজরী

সংবাদ শিরোনাম :




ছাতক আনন্দনগর আঞ্চলিক তালামীযের কাউন্সিলে ৩৫ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা

বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া ছাতক দক্ষিণ উপজেলার আনন্দনগর আঞ্চলিক শাখা আয়োজিত পবিত্র আশুরা উপলক্ষে মিলাদ মাহফিল এবং ২০১৯/২০ সেশনের কাউন্সিল ও অভিষেক ৮ সেপ্টেম্বর রবিবার বাদ আসর আনন্দনগর জামে মসজিদে সম্পন্ন হয়। শাখা সহ সভাপতি খালেদ আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল হাসানের পরিচালনায় প্রধান অতিথি ও নির্বাচন কমিশনার হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের ছাতক দক্ষিণ উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক মো: সুহেল তাজ, সহকারী নির্বাচন কমিশনার হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা শাখার সদস্য হেলাল আহমদ।

 

কাউন্সিলে সর্বসম্মতিক্রমে খালেদ আহমদকে সভাপতি, আব্দুল্লাহ আল হাসানকে পুনোরায় সাধারণ সম্পাদক ও লায়েক আহমদকে সাংগঠনিক সম্পাদক মনোনীত করে ৩৫ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

 

কমিটির অন্যান্য দায়িত্বশীল হলেন সহ-সভাপতি ফরিদ আহমদ, সমরাজ মিয়া, জুনেদ আহমদ, সহ সাধারন সম্পাদক রফিকুল ইসলাম, নাঈম আহমদ, সহ সাংগঠনিক সম্পাদক আলী হোসেন, মাজহারুল ইসলাম, প্রচার সম্পাদক আলীম উদ্দিন, সহ প্রচার সম্পাদক সিরাজুল ইসলাম, অর্থ সম্পাদক সাহেদুর রহমান, অফিস সম্পাদক ছাব্বির আহমদ, সহ অফিস সম্পাদক জাবেদ আহমদ, প্রশিক্ষণ সম্পাদক রাজু আহমদ, সহ প্রশিক্ষণ সম্পাদক রাজন আহমদ, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক নবির হোসেন, সহ শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক তোফায়েল আহমদ, তথ্য ও প্রযুক্তি সম্পাদক ফয়সল আহমদ, সহ তথ্য ও প্রযুক্তি সম্পাদক কামিল হোসেন, ফয়সল আহমদ, সদস্য নাছির হোসেন, নাজমুল হক, কামরান হোসেন, মিলন আহমদ, শামিম আহমদ, কামরুল হাসান, নজরুল ইসলাম, প্রবাসী সদস্য- আব্দুল্লাহ আল মামুন, মোহাম্মদ আলী, আতর মিয়া, সোহেল আহমদ, মোশাহিদ মিয়া, জুনেদ আহমদ।

 

কাউন্সিলে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আনন্দনগর গোপালনগর সর: প্রাথ: বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আব্দুল মান্নান, আনন্দনগর জামে মসজিদের ইমাম হাফিজ ছাদিকুর রহমান, সংগঠনের বাংলাবাজার আঞ্চলিক শাখার সাধারন সম্পাদক শেখ জামিল আহমদ, লাকেশ্বর বাজার আঞ্চলিক শাখার সাংগঠনিক সম্পাদক নাসিম আহমদ, প্রচার সম্পাদক মিলন আহমদ, গোপালনগর আঞ্চলিক শাখার অর্থ সম্পাদক মোহাম্মদ আলী প্রমুখ। বিজ্ঞপ্তি

এখানে ক্লিক করে শেয়ার করুণ