jagannathpurpotrika-latest news

আজ, , ২৩শে জমাদিউল-আউয়াল, ১৪৪১ হিজরী

সংবাদ শিরোনাম :
«» ছাতকে বাংলা সাহিত্যে বঙ্গবন্ধু শীর্ষক আলোচনা সভা ও লেখা পাঠের আসর অনুষ্ঠিত «» জকিগঞ্জে অগ্নিকান্ডে ২০টি দোকান পুড়ে ছাই: প্রায় আড়াই কোটি টাকার ক্ষয়ক্ষতি «» সিলেটে নিখোঁজের ৪৮ বছর পর বাবাকে ফিরে পেলেন সন্তানরা! «» দোয়ারায় সৈনিকলীগের আনন্দ শোভাযাত্রা ও আলোচনাসভা অনুষ্ঠিত «» জগন্নাথপুরে মেয়র আব্দুল মনাফের জানাজায় কয়েক হাজার মানুষ: শ্রদ্ধা, ভালোবাসা ও চোঁখের অশ্রুতে শেষ বিদায় «» ছাতকে ৫ শতাধিক শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ «» ছাতকে ৩লক্ষ টাকা ব্যয়ে বসতঘর বরাদ্দ ও সরকারি ৪০হাজার টাকার চেক পেয়েছে অনাথ শিশুরা «» গোলাপগঞ্জে আরিফ ইকবাল স্মৃতি মেধা বৃত্তি পরীক্ষার পুরস্কার বিতরণ «» বালাগঞ্জে প্রবাসীদের অর্থায়নে সড়ক পাকাকরণ ও মাটি ভরাট কাজের উদ্বোধন «» দক্ষিণ সুনামগঞ্জে সার্বিক গ্রাম উন্নয়ন কর্মসূচির যৌথ সভা অনুষ্ঠিত




ফেসবুকে বঙ্গবন্ধুর ছবি বিকৃত করে ছবি শেয়ার করায় বিশ্বনাথে র‌্যাবের হাতে গ্রেফতার ১

বিশ্বনাথ প্রতিনিধি :: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি বিকৃত করে এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বিভিন্ন মন্ত্রীদের মানহানিকর ছবি ফেসবুকে শেয়ার করায় বদরুল ইসলাম (৪০) নামের একজনকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৯)। সে সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার শষ্যউরা গ্রামের মৃত আব্দুল হামিদের ছেলে। শনিবার (৭ সেপ্টেম্বর) রাতে বিশ্বনাথ উপজেলার অলংকারী ইউনিয়নের মুন্সিবাজার থেকে তাকে গ্রেফতার করা হয়।

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৯) সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার ও মিডিয়া অফিসার মো. মনিরুজ্জামান এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান-গ্রেফতারকৃত বদরুল ইসলাম সোশ্যাল মিডিয়ায় তার ব্যবহৃত ফেসবুক আইডি থেকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি বিকৃত করে, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বিভিন্ন মন্ত্রীদের মানহানিকর ছবি শেয়ার এবং মন্তব্য করে তার ব্যবহৃত ফেইসবুকে পোষ্ট করে প্রচার করে আসছিলেন। সে বর্তমান সরকার ও প্রধানমন্ত্রী তার অপছন্দের। তাই এই সব কুরুচিপূর্ণ ছবি ও তথ্য পোষ্ট এবং শেয়ার এর মাধ্যমে সাধারণ জনগণকে বিপথে পরিচালনা, সরকার প্রধানের ভাবমূর্তি ক্ষুন্ন ও অবমাননা করা এবং আইন শৃংখলা পরিস্থিতি অস্থিতিশীল করার চেষ্টা করে সে। গোপন সংবাদের ভিত্তিতে এএসপি সত্যজিৎ কুমার ঘোষ এর নেতৃতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিপিসি-১ (সিলেট ক্যাম্প) এর একটি আভিযানিক দল শনিবার (৭ সেপ্টেম্বর) রাত ১০টায় বিশ্বনাথ উপজেলার মুন্সিবাজারস্থ নিউ আলী বস্ত্রালয় এন্ড সুজ ষ্টোর নামের একটি দোকানের ভিতর থেকে বদরুল ইসলামকে আটক করে। উদ্ধারকৃত আলামতসহ এরপর রবিবার সকালে তাকে বিশ্বনাথ থানায় হস্তান্তর করা হয় এবং ডিজিটাল নিরাপত্তা আইনে তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

এখানে ক্লিক করে শেয়ার করুণ