jagannathpurpotrika-latest news

আজ, , ২৯শে জমাদিউল-আউয়াল, ১৪৪১ হিজরী

সংবাদ শিরোনাম :
«» মৌলভীবাজারে ছাত্র মজলিসের ৩০ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সম্মেলন ও বর্ণাঢ্য র‍্যালী অনুষ্ঠিত «» চিকিৎসকদের রোগী দেখার ফি নির্ধারণ করে দেবে সরকার «» রাষ্ট্রপতি আব্দুল হামিদের সাথে আ.লীগ নেতা আনোয়ারুজ্জামান চৌধুরী সহ যুবলীগ নেতৃবৃন্দের সাক্ষাত «» দোয়ারাবাজারে কর্তৃপক্ষের নির্দেশনা মানছেনা পিআইসিরা অপ্রয়োজনীয় বাঁধ বন্ধের নির্দেশ «» সৈয়দপুরে সৈয়দ শাহ শামসুদ্দিন (র.) বালিকা মাদ্রাসার মজলিসে শুরা সম্পন্ন «» বালাগঞ্জে ‘ইব্রাহিমপুর প্রিমিয়ার ক্রিকেট লীগের উদ্বোধন «» বিশ্বনাথে ডাকাতি-স্বর্ণ ও টাকা লুট : আহত-২ «» জগন্নাথপুরে অবৈধভাবে ২৭টি দোকানপাট নির্মাণ : অবশেষে প্রশাসনের অভিযানে উচ্ছেদ «» জগন্নাথপুরে আ.লীগ নেতা সৈয়দ সাজিদুর রহমান ফারুকের ৬ শতাধিক শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ «» হাওর বাঁচাও আন্দোলন ছাতক উপজেলা কমিটির সভা অনুষ্ঠিত




বিশ্বনাথে -বাইপাস সড়ক এখন মরণ ফাঁদ

মো. আবুল কাশেম, বিশ্বনাথ থেকে :: সিলেটের বিশ্বনাথ-বাইপাস সড়ক ভেঙ্গে এখন মরণ ফাঁদে পরিণত হয়েছে। দিন দিন সড়কে ভাঙ্গার মাত্রা বৃদ্ধি পাওয়ায় যানবাহন চলাচল করছে জীবনের ঝুঁকি নিয়ে। প্রতিনিয়ত সড়ক দিয়ে চলাচলকারী যানবাহনের যন্ত্রাংশ ভেঙ্গে যানবাহন মাঝ পথে আটকে প্রতিবন্ধিকতার সৃষ্টি হচ্ছে। ফলে যাত্রীদের সীমাহীন দুর্ভোগ পোহাতে হয়। এসব অবস্থায় কর্তৃপক্ষ সড়ক সংস্কারে এগিয়ে আসছেনা। স্থানীয় এলাকাবাসি বারবার কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করেও কোন প্রতিকার পাচ্ছেন না। সম্প্রতি বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. নুনু মিয়া বিশ্বনাথ-জগ্নাথপুর-বাইপাস সড়কে বেশ কয়েকটি বিশাল বিশাল গর্ত ইট দিয়ে ভরাট করে দিলে যানবাহন কিছুটা স্বস্থি নিয়ে চলাচল করে। কিন্তু ইদানিং অই সড়কে নতুন করে আরো বেশ কিছু জায়গায় বিশাল বিশাল গর্তের সৃষ্টি হয়েছে। গর্তের কারণে যানবাহন চলাচল করতে পারছেনা টিকমত। এলাকাবাসি দ্রুত সড়ক সংস্কার করে মানুষের দুর্ভোগ লাগব করার জন্য সরকারের প্রতি জোরদাবী জানিয়েছেন।
স্থানীয় বাসিন্দা বসির আহমদ বলেন, সড়কে বড় বড় গর্ত থাকায় প্রায় সময় যানবাহন সড়কের মধ্যে নষ্ট হয়ে যায়। এতে অন্যান্য গাড়ি চলাচলে মারাত্বকভাবে অসুবিধা হয়। বিশেষ করে জগন্নাথপুরগামী মানুষ পড়েন বিপাকে। তিনি দ্রুত সড়ক সংস্কারের জন্য সরকারের প্রতি জোরদাবি জানান।
অটোরিসকা চালক নুর ইসলাম বলেন, সড়ক সংস্কার না হওয়ায় গাড়ি চলাচল করতে হচ্ছে ঝুঁকি নিয়ে। গাড়ির যন্ত্রাংশ অনেক সময় ভেঙ্গে গিয়ে মারাত্বভাবে সমস্যায় পড়তে হয় আমাদেরকে।
বিশ্বনাথ উপজেলা সহকারী প্রকৌশলী মনিরুজামান সাংবাদিকদের বলেন, আমরা সড়কের ইষ্টিমিট তৈরী করছি। ইষ্টিমিট তৈরী করে আমরা প্রেরণ করব। আশা করছি দ্রুত সড়কের টেন্ডার হবে বলে তিনি জানান।

এখানে ক্লিক করে শেয়ার করুণ