jagannathpurpotrika-latest news

আজ, , ২৩শে সফর, ১৪৪১ হিজরী

সংবাদ শিরোনাম :
«» অবশেষে বিশ্বনাথ পৌরসভা অনুমোদন «» বিশ্বনাথ উপজেলা ‘পৌরসভা’য় উন্নীত হওয়ায় আ’লীগের মিষ্টি বিতরণ «» বিশ্বনাথে জমিয়তের মানববন্ধনে জনতার ঢল «» সিলেটে জমিয়তে সমাবেশে নবী প্রেমিক শহীদদের রক্তের বদলা নেওয়া হবে- শায়খ জিয়া উদ্দিন «» দোয়ারায় মোবাইল কোটে জব্ধকৃত পাথর চুরি করে বিক্রির দায় ২ জন আটক অতপর জরিমানা করে মুক্তি «» বিশ্বনাথে তাওহীদি জনতার বিক্ষোভ ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত «» জগন্নাথপুরে অাওয়ামীলীগের সম্মেলন সফলের লক্ষে সৈয়দপুরে গণ-মিছিল অনুষ্ঠিত «» ছাতকে এমপি মানিকের মাতার সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত «» ক্রিকেটারদের ধর্মঘটের ডাক «» হেফাজতে ইসলামের সংবাদ সম্মেলনে আল্লামা জুনায়েদ বাবুনগরীর কর্মসূচি ঘোষণা




ছাতক উপজেলা পরিষদের চেয়ারম্যান জাউয়াবাজার অগ্নিকান্ডস্থল পরিদর্শন

নিজস্ব প্রতিবেদক :: সুনামগঞ্জের ছাতকের জাউয়াবাজারে অগ্নিকান্ড স্থল পরিদর্শন করেছেন ছাতক উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান। বুধবার সকালে তিনি অগ্নিকান্ড স্থল পরিদর্শন করেন । এসময় ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা বিভিন্ন ব্যাংক ও লোন প্রতিষ্ঠান থেকে ঋনের মাধ্যমে ব্যবসা চালিয়ে যাওয়ায় এই অগ্নিকান্ডের কারনে তারা নি:স্ব হয়ে পথে বসেছেন।
ফজলুর রহমান ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের সাথে কথা বলে তাদের শান্তনা দেন। তিনি ও সংসদ সদস্য মুহিবুর রহমান মানিকের সমন্বয়ে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা যাতে আবার তাদের ব্যবসা প্রতিষ্ঠান খুলতে পারে তার একটি ব্যবস্থা গ্রহনের ব্যবসায়ীদের আশ্বাস দেন। এসময় ছাতক উপজেলা আওয়ামীলীগ নেতা আফজাল হোসেন, সাবেক চেয়ারম্যান নূরুল ইসলাম, যুবলীগ নেতা জয়নাল আবেদীন, আবু হানিফা সায়মন, মুহিবুর রহমান তালুকদার টুনু, ব্যবসায়ী ফয়জুল করিম, জাউয়া বাজার ব্যবসায়ী সমবায় সমিতির সভাপতি আছাদুর রহমান, সহ-সভাপতি গিয়াস উদ্দিন, সাধারণ সম্পাদক নুর মিয়া, ইউপি সদস্য আবদুল কদ্দুছ সুমানসহ ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।

এখানে ক্লিক করে শেয়ার করুণ