jagannathpurpotrika-latest news

আজ, , ২রা শাওয়াল, ১৪৪১ হিজরী

সংবাদ শিরোনাম :




সিলেটের রশীদপুরে নিয়ন্ত্রণ হারিয়ে র‌্যালিং ভাংলো গ্রীন লাইনের এসি বাস : আহত ২

বিশ্বনাথ প্রতিনিধি :: ঢাকা থেকে ছেড়ে আসা গ্রীন লাইন পরিবহণ এর একটি এসি বাস সিলেটের দক্ষিণ সুরমা রশীদপুরে এসে দূূর্ঘটনা কবলিত হয়েছে ।

আজ বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) ভোরে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় দুইজজন যাত্রী আহত হয়েছেন। তাদেরকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। আর দূর্ঘটনা কবলিত বাসটির সামন ভেঙ্গে গেছে । তবে তাৎক্ষণিক আহতদের পরিচয় পাওয়া যায়নি।

সূত্র জানায়, বুধবার দিবাগত রাত ১২টা ৫মিনিটের সময় ঢাকা থেকে যাত্রীদের নিয়ে সিলেটের উদ্দেশ্যে ছেড়ে আসে গ্রীন লাইন এসি পরিবহণের বাস ।

বৃহস্পতিবার ভোরে সিলেটের রশীদপুরে পৌছামাাত্রই ওই বাসের চালক নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি ব্রীজের র‌্যালিং এর উপর তুুলে দেন। এতে ব্রীজের র‌্যালিং ভেঙ্গে যায়। ফলে ওই বাসটি দূর্ঘটনা কবলিত হয়।

পরবর্তীতে বাসে থাকা অনেক যাত্রীরা বাসের গ্লাস ভেঙ্গে বাহির হন। আর বাসের সামনে থাকা দুইজন যাত্রী গুরুত্বর আহত হন।

দূর্ঘটনা কবলিত ওই বাসের পেছনে থাকা আরেকটি বাসের যাত্রী বিশ্বনাথ স্ট্যান্ডার্ড চার্টাড ব্যাংকের কর্মকর্তা আজীজুল ইসলাম জানান, তিনি রাত ১২টা ২০ মিনিটের সময় ঢাকা থেকে ছেড়ে আসা একটি বাসের যাত্রী ছিলেন । রশীদপুরে এসে দেখতে পান গ্রীন লাইন পরিবহণের বাসটি দূর্ঘটনায় পতিত হয়েছে। এ সময় যাত্রীরা বাসের গ্লাস ভেঙ্গে বের হন। আর গুরুতর আহত অবস্থায় ২জনকে উদ্ধার করা হয় ।

দক্ষিণ সুরমা থানার অফিসার ইনচার্জ (ওসি খায়রুল ফজল সাংবাদিকদের জানান, গ্রীন লাইন পরিবহণের একটি এসি বাস রশীদপুরে এসে দূূর্ঘটনা কবলিত হয়। এতে বাসে থাকা দুইজন যাত্রী গুরুত্বর আহত হয়েছেন। ওই বাসটি বর্তমানে পুলিশ হেফাজতে রয়েছে।

এখানে ক্লিক করে শেয়ার করুণ