jagannathpurpotrika-latest news

আজ, , ৭ই শাওয়াল, ১৪৪১ হিজরী

সংবাদ শিরোনাম :
«» ১৭ টন চালসহ হাতেনাতে ধরা খাদ্য গুদাম কর্মকর্তা «» নবীগঞ্জে প্রশাসনের হস্তক্ষেপে বড় ধরণের সংঘাত থেকে রক্ষা পেল বাঁশডর গ্রামবাসী «» ধৈর্য্যের মাঝেই জীবনের জয় : কাজী জমিরুল ইসলাম মমতাজ «» ছাতকে আওয়ামী লীগ নেতা সহ নতুন ৬ জন করোনায় আক্রান্ত «» আর্থিক প্রনোদনা প্রদানের দাবীতে কমলগঞ্জে কর্মহীন পরিবহন শ্রমিকদের মানববন্ধন «» বিশ্বনাথে দু’পক্ষের সংঘর্ষে নারীসহ আহত ৪০ «» পিতা-মাতার ভরণ-পোষণ করায় বিশ্বনাথে সৎ ভাইয়ের উপর হামলা «» দুই গ্রামবাসীর সংঘর্ষে পুলিশসহ শতাধিক আহত, আটক ৪৯ «» বিশ্বনাথে ঈদের দাওয়াতে নিয়ে ব্যবসায়ীকে কোপালো বন্ধু! «» করোনায় আক্রান্ত ছাতক হাসপাতালের (আর এমও) ডাঃ সাইদুর রহমান




বিশ্বনাথের আ’লীগ নেতার মোটরসাইকেল জৈন্তাপুর থেকে উদ্ধার : গ্রেফতার ২

বিশ্বনাথ প্রতিনিধি :: সিলেটের বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ সুমনের চুরি হওয়া মোটরসাইকেল প্রায় দুই মাস পর জৈন্তাপুর থেকে উদ্ধার করা ও দুই চোরকে গ্রেফতার করেছে থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলো- সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলার চানপুর গ্রামের বজলুল হকের পুত্র আনিছুল হক নাইম (২৬) ও সিলেটের জৈন্তাপুর থানার কেন্দ্রীয় মৌজার মৃত আব্দুল মান্নানের পুত্র মুহিবুর রহমান মুহিব (২৩)। রোববার দুপুরে মোটরসাইকেল’সহ জৈন্তাপুর থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। সোমবার দু’জনকে সিলেট কোর্টে প্রেরণ করা হয়েছে।

 

 

জানা গেছে, গত ৭ আগস্ট দিবাগত রাতে উপজেলা জানাইয়া গ্রামস্থ আব্দুল আজিজ সুমনের বাড়ি থেকে তার ডিস্কোভারি মোটরসাইকেলটি চুরি করে নিয়ে যায় চোরেরা।। এঘটনার পরদিন সুমন বাদি হয়ে বিশ্বনাথ থানায় একটি মামলাটি দায়ের করেন (মামলা নং ১০)। আর ওই মামলায় মোটরসাইকেল’সহ তাদেরকে গ্রেফতার করা হয়।

এখানে ক্লিক করে শেয়ার করুণ