jagannathpurpotrika-latest news

আজ, , ৭ই শাওয়াল, ১৪৪১ হিজরী

সংবাদ শিরোনাম :
«» জগন্নাথপুরে ছাত্রদলের উদ্যােগে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের শাহাদাত বার্ষিকী পালিত «» ১৭ টন চালসহ হাতেনাতে ধরা খাদ্য গুদাম কর্মকর্তা «» নবীগঞ্জে প্রশাসনের হস্তক্ষেপে বড় ধরণের সংঘাত থেকে রক্ষা পেল বাঁশডর গ্রামবাসী «» ধৈর্য্যের মাঝেই জীবনের জয় : কাজী জমিরুল ইসলাম মমতাজ «» ছাতকে আওয়ামী লীগ নেতা সহ নতুন ৬ জন করোনায় আক্রান্ত «» আর্থিক প্রনোদনা প্রদানের দাবীতে কমলগঞ্জে কর্মহীন পরিবহন শ্রমিকদের মানববন্ধন «» বিশ্বনাথে দু’পক্ষের সংঘর্ষে নারীসহ আহত ৪০ «» পিতা-মাতার ভরণ-পোষণ করায় বিশ্বনাথে সৎ ভাইয়ের উপর হামলা «» দুই গ্রামবাসীর সংঘর্ষে পুলিশসহ শতাধিক আহত, আটক ৪৯ «» বিশ্বনাথে ঈদের দাওয়াতে নিয়ে ব্যবসায়ীকে কোপালো বন্ধু!




মিরপুর ইউনিয়নে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী শেরীনের অানারস মার্কার গণজোয়ার চলছে

ইয়াকুব মিয়া :: সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার ৩নং মিরপুর ইউনিয়ন পরিষদে ১৬ বছর পর প্রায় ১৪ হাজার ভোটারের ভোট নিয়ে অাগামি ১৪ অক্টোবর সোমবার অনুষ্ঠিত হবে নির্বাচন। নির্বাচনকে কেন্দ্র করে ইউনিয়নবাসীর মধ্যে চলছে নির্বাচনী উৎসব। চেয়ারম্যান প্রার্থীরা সকাল থেকে গভীর রাত পর্যন্ত কর্মী-সমর্থক নিয়ে প্রচার-প্রচারনা চালিয়ে যাচ্ছেন।

 

 

 

 

১৬ বছর পর এ নির্বাচন যেন ইউনিয়নবাসীর জন্য এক মাহা অানন্দের উৎসব হয়ে দাড়িয়েছে। ঘর থেকে শুরু করে হাট-বাজার- রেষ্টুরেন্টে চলছে নিজ নিজ প্রাথীর পক্ষে অালোচনা- হিসাব-নিকাশ করছেন ভোটাররা কে হচ্ছেন অাগামি ৫ বছরের জন্য ইউনিয়নের ১৪ হাজার মানুষের উন্নয়নের সেবক “নির্বাচিত চেয়ারম্যান”। অাধুনিক জ্ঞান – বিজ্ঞান- তথ্য প্রযুক্তির এ যুগে ভোটাররা অতিথের যেকোন সময়ের চেয়ে অধিক সচেতন। সচেতন ভোটাররা মনে করেন ১৬ বছর ছিলাম উন্নয়ন থেকে বঞ্চিত, এবার উন্নয়নের চেয়ারম্যান নির্বাচিত করার সুযোগ এসেছে, এ সুযোগ হাত- ছাড়া করবনা।

 

 

সরেজমিনে ঘুরে দেখা গেছে, ইউনিয়ন ব্যাপি চলছে চেয়ারম্যান প্রার্থীদের ভোটার- সমর্থক কাছে টানতে বাড়ি-বাড়ি উঠান বৈঠক, মিছিল- মিটিং ও নির্বাচনী গণ-সমাবেশ।

 

 

ভোটাররা অনেক সচেতন তাদের পছন্দের প্রার্থী উন্নয়নের সার্থে চয়েজ করে রেখেছেন নিরবে। অাঞ্চলীক ও রাজনৈতিক বিভিন্ন বাধার কারনে ভোটাররা নিরবে তাদের পছন্দের প্রার্থীর পক্ষে প্রচারনা চালিয়ে যাচ্ছেন। নিরব ভোটাররা জানান, উন্নয়নের সার্থে ইউনিয়ন ব্যাপি উঠছে সুর যোগ্য প্রার্থী শেরীন ভাই অানারস মার্কা ছাড়া উপায় নাই।

 

 

বিএনপির এক নেতা নাম প্রকাশ না করার শর্তে জানান, ১৬ বছর ভোটাররা ছিল তাদের ভোটাধিকার থেকে বঞ্চিত। এ নির্বাচনে অামাদের কোন প্রার্থী নেই কিন্তু উন্নয়নের সার্থে যোগ্য প্রার্থী দেখে ভোট দিব ভোটের দিন।

 

 

সরেজমিনে ঘুরে দেখা গেছে, অাওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের বিদ্রোহী জগন্নাথপুর উপজেলা অাওয়ামীলীগের অর্থ সম্পাদক স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী যুক্তরাজ্য প্রবাসী মাহবুবুল হক শেরীন ভোটারদের মাঝে জনপ্রিয়তায় এগিয়ে রয়েছেন। সচেতন ভোটাররা জানান, ভোট যুদ্ধে ১৪ অক্টোবর সোমবার মিরপুর ইউনিয়ন পরিষদের সুষ্ঠ নির্বাচন হলে মাহবুবুল হক শেরীনের অানারস প্রতীকের বিজয়ের সম্ভাবনা রয়েছে অধিক।

এখানে ক্লিক করে শেয়ার করুণ