jagannathpurpotrika-latest news

আজ, , ২৩শে সফর, ১৪৪১ হিজরী

সংবাদ শিরোনাম :
«» অবশেষে বিশ্বনাথ পৌরসভা অনুমোদন «» বিশ্বনাথ উপজেলা ‘পৌরসভা’য় উন্নীত হওয়ায় আ’লীগের মিষ্টি বিতরণ «» বিশ্বনাথে জমিয়তের মানববন্ধনে জনতার ঢল «» সিলেটে জমিয়তে সমাবেশে নবী প্রেমিক শহীদদের রক্তের বদলা নেওয়া হবে- শায়খ জিয়া উদ্দিন «» দোয়ারায় মোবাইল কোটে জব্ধকৃত পাথর চুরি করে বিক্রির দায় ২ জন আটক অতপর জরিমানা করে মুক্তি «» বিশ্বনাথে তাওহীদি জনতার বিক্ষোভ ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত «» জগন্নাথপুরে অাওয়ামীলীগের সম্মেলন সফলের লক্ষে সৈয়দপুরে গণ-মিছিল অনুষ্ঠিত «» ছাতকে এমপি মানিকের মাতার সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত «» ক্রিকেটারদের ধর্মঘটের ডাক «» হেফাজতে ইসলামের সংবাদ সম্মেলনে আল্লামা জুনায়েদ বাবুনগরীর কর্মসূচি ঘোষণা




বিশ্বনাথে বৃদ্ধ নারীর ঝুলন্ত লাশ উদ্ধার

বিশ্বনাথ প্রতিনিধি :: সিলেটের বিশ্বনাথে আফিয়া বেগম (৭০) নামের এক বৃদ্ধ নারীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি উপজেলার দেওকলস ইউনিয়নের সদুরগাঁও (সৈয়দপুর) গ্রামের মৃত রফিজ আলীর স্ত্রী। আজ মঙ্গলবার দুপুরে ওই নারীর নিজ বসত ঘরের তীরের সঙ্গে ওড়ঁনা দিয়ে গলায় পেছানো অবস্থায় তাঁর মৃতদেহ উদ্ধার করা হয়। তবে ধারনা করা হচ্ছে তিনি আত্বহত্যা করেছেন। থানা পুলিশটি উদ্ধার করে সিলেট ওসমানী হাসপাতালের মর্গে প্রেরণের প্রস্তুতি নিচ্ছেন বলে পুলিশ জানিয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানাগেছে, আফিয়া বেগম হত-দরিদ্র ছিলেন। তিনি এলাকার বিভিন্নজনের কাছ থেকে সাহায্য সহযোগিতা নিয়ে চলে আসছেন। তাঁর এক ছেলে ও এক মেয়ে রয়েছেন। তবে অনেক আগেই মেয়েকে বিয়ে দিয়েছেন। ছেলের সঙ্গে তিনি বাড়িতে বসবাস করে আসছেন। ছেলে সবজি ব্যবসা করে মা-স্ত্রী-সন্তানের কোনো মতো সংসার চালিয়ে যাচ্ছেন। সোমবার বিকেলে খাবার খেয়ে আফিয়া বেগম নিজ বসত ঘরে প্রবেশ করেন। কিন্তু রাতের খাবার না খেয়ে নিজ রুমে ঘুমিয়ে পড়েন। আজ মঙ্গলবার সকালে তিনি ঘুম থেকে না উঠায় তাঁর ছেলে মাকে ডাকা-ডাকি করে। কিন্তু তাঁর কোনো সাড়াশব্দ মিলেনি। বিষয়টি তাঁর ছেলে স্থানীয় লোকজনকে অবহিত করেন। পরে থানা পুলিশের সহযোগিতায় ঘরের দরজা ভেঙে ভিতরে প্রবেশ করে আফিয়া বেগমকে ঝুলন্ত অবস্থায় দেখা যায়।

এব্যাপারে আফিয়া বেগমের ছেলে কয়ছর মিয়া বলেন, কি কারণে মা আত্বহত্যা করেছেন তা জানা নেই।

বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামীম মুসা বলেন, এটা আত্বহত্যা। এঘটনায় থানায় অপমৃত মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে তিনি জানান।

এখানে ক্লিক করে শেয়ার করুণ