jagannathpurpotrika-latest news

আজ, , ৭ই শাওয়াল, ১৪৪১ হিজরী

সংবাদ শিরোনাম :
«» জগন্নাথপুরে ছাত্রদলের উদ্যােগে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের শাহাদাত বার্ষিকী পালিত «» ১৭ টন চালসহ হাতেনাতে ধরা খাদ্য গুদাম কর্মকর্তা «» নবীগঞ্জে প্রশাসনের হস্তক্ষেপে বড় ধরণের সংঘাত থেকে রক্ষা পেল বাঁশডর গ্রামবাসী «» ধৈর্য্যের মাঝেই জীবনের জয় : কাজী জমিরুল ইসলাম মমতাজ «» ছাতকে আওয়ামী লীগ নেতা সহ নতুন ৬ জন করোনায় আক্রান্ত «» আর্থিক প্রনোদনা প্রদানের দাবীতে কমলগঞ্জে কর্মহীন পরিবহন শ্রমিকদের মানববন্ধন «» বিশ্বনাথে দু’পক্ষের সংঘর্ষে নারীসহ আহত ৪০ «» পিতা-মাতার ভরণ-পোষণ করায় বিশ্বনাথে সৎ ভাইয়ের উপর হামলা «» দুই গ্রামবাসীর সংঘর্ষে পুলিশসহ শতাধিক আহত, আটক ৪৯ «» বিশ্বনাথে ঈদের দাওয়াতে নিয়ে ব্যবসায়ীকে কোপালো বন্ধু!




বিশ্বনাথে বৃদ্ধ নারীর ঝুলন্ত লাশ উদ্ধার

বিশ্বনাথ প্রতিনিধি :: সিলেটের বিশ্বনাথে আফিয়া বেগম (৭০) নামের এক বৃদ্ধ নারীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি উপজেলার দেওকলস ইউনিয়নের সদুরগাঁও (সৈয়দপুর) গ্রামের মৃত রফিজ আলীর স্ত্রী। আজ মঙ্গলবার দুপুরে ওই নারীর নিজ বসত ঘরের তীরের সঙ্গে ওড়ঁনা দিয়ে গলায় পেছানো অবস্থায় তাঁর মৃতদেহ উদ্ধার করা হয়। তবে ধারনা করা হচ্ছে তিনি আত্বহত্যা করেছেন। থানা পুলিশটি উদ্ধার করে সিলেট ওসমানী হাসপাতালের মর্গে প্রেরণের প্রস্তুতি নিচ্ছেন বলে পুলিশ জানিয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানাগেছে, আফিয়া বেগম হত-দরিদ্র ছিলেন। তিনি এলাকার বিভিন্নজনের কাছ থেকে সাহায্য সহযোগিতা নিয়ে চলে আসছেন। তাঁর এক ছেলে ও এক মেয়ে রয়েছেন। তবে অনেক আগেই মেয়েকে বিয়ে দিয়েছেন। ছেলের সঙ্গে তিনি বাড়িতে বসবাস করে আসছেন। ছেলে সবজি ব্যবসা করে মা-স্ত্রী-সন্তানের কোনো মতো সংসার চালিয়ে যাচ্ছেন। সোমবার বিকেলে খাবার খেয়ে আফিয়া বেগম নিজ বসত ঘরে প্রবেশ করেন। কিন্তু রাতের খাবার না খেয়ে নিজ রুমে ঘুমিয়ে পড়েন। আজ মঙ্গলবার সকালে তিনি ঘুম থেকে না উঠায় তাঁর ছেলে মাকে ডাকা-ডাকি করে। কিন্তু তাঁর কোনো সাড়াশব্দ মিলেনি। বিষয়টি তাঁর ছেলে স্থানীয় লোকজনকে অবহিত করেন। পরে থানা পুলিশের সহযোগিতায় ঘরের দরজা ভেঙে ভিতরে প্রবেশ করে আফিয়া বেগমকে ঝুলন্ত অবস্থায় দেখা যায়।

এব্যাপারে আফিয়া বেগমের ছেলে কয়ছর মিয়া বলেন, কি কারণে মা আত্বহত্যা করেছেন তা জানা নেই।

বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামীম মুসা বলেন, এটা আত্বহত্যা। এঘটনায় থানায় অপমৃত মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে তিনি জানান।

এখানে ক্লিক করে শেয়ার করুণ