jagannathpurpotrika-latest news

আজ, , ২৩শে সফর, ১৪৪১ হিজরী

সংবাদ শিরোনাম :
«» অবশেষে বিশ্বনাথ পৌরসভা অনুমোদন «» বিশ্বনাথ উপজেলা ‘পৌরসভা’য় উন্নীত হওয়ায় আ’লীগের মিষ্টি বিতরণ «» বিশ্বনাথে জমিয়তের মানববন্ধনে জনতার ঢল «» সিলেটে জমিয়তে সমাবেশে নবী প্রেমিক শহীদদের রক্তের বদলা নেওয়া হবে- শায়খ জিয়া উদ্দিন «» দোয়ারায় মোবাইল কোটে জব্ধকৃত পাথর চুরি করে বিক্রির দায় ২ জন আটক অতপর জরিমানা করে মুক্তি «» বিশ্বনাথে তাওহীদি জনতার বিক্ষোভ ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত «» জগন্নাথপুরে অাওয়ামীলীগের সম্মেলন সফলের লক্ষে সৈয়দপুরে গণ-মিছিল অনুষ্ঠিত «» ছাতকে এমপি মানিকের মাতার সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত «» ক্রিকেটারদের ধর্মঘটের ডাক «» হেফাজতে ইসলামের সংবাদ সম্মেলনে আল্লামা জুনায়েদ বাবুনগরীর কর্মসূচি ঘোষণা




হবিগঞ্জের চুনারুঘাটে বাগানে মিলল গলায় ওড়না পেছানো কিশোরীর লাশ!

বদরুল আলম, হবিগঞ্জ :: হবিগঞ্জের চুনারুঘাট উপজেলায় গলায় ওড়না পেছানো অবস্থায় তামান্না আক্তার পিয়া (১৫) নামে এক কিশোরীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। দুর্বৃত্তরা মেয়েটিকে হত্যা করে ফেলে রেখেছে বলে ধারণা করছেন স্থানীয়রা। মঙ্গলবার (৮ অক্টোবর) দুপুর দুইটায় গাজীপুর ইউনিয়নের দুধপাতিল গ্রামের একটি আকাশী গাছের বাগান থেকে মরদেহটি উদ্ধার করে চুনারুঘাট থানা পুলিশ। পিয়া ওই গ্রামরে দিনমজুর আব্দুল হান্নানের মেয়ে।

 

গাজীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. হুমায়ুন কবির জানান, সোমবার (৭ অক্টোবর) সন্ধ্যা ৭টা থেকে পিয়াকে খুঁজে পাচ্ছিলেন না পরিবারের লোকজন। পরে মঙ্গলবার দুপুরে স্থানীয় লোকজন বাড়ি থেকে প্রায় দেড় কিলোমিটার দুরবর্তী নির্জন স্থানে আকাশী গাছের বাগানে মরদেহটি দেখতে পান। খবর পেয়ে পুলিশ এসে সুরতহাল রিপোর্ট তৈরীর পর মরদেহটি থানায় নিয়ে গেছে।
তিনি আরো জানান, গলায় ওড়না পেছানো এবং গলায় আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে ধর্ষণের পর মেয়েটিকে এখানে ফেলে রাখা হয়েছে।
মাধবপুর-চুনারুঘাট সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) মোঃ নাজিম উদ্দিন জানান, ময়না তদন্তের জন্য মরদেহ হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হচ্ছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এখানে ক্লিক করে শেয়ার করুণ