jagannathpurpotrika-latest news

আজ, , ৭ই শাওয়াল, ১৪৪১ হিজরী

সংবাদ শিরোনাম :
«» ১৭ টন চালসহ হাতেনাতে ধরা খাদ্য গুদাম কর্মকর্তা «» নবীগঞ্জে প্রশাসনের হস্তক্ষেপে বড় ধরণের সংঘাত থেকে রক্ষা পেল বাঁশডর গ্রামবাসী «» ধৈর্য্যের মাঝেই জীবনের জয় : কাজী জমিরুল ইসলাম মমতাজ «» ছাতকে আওয়ামী লীগ নেতা সহ নতুন ৬ জন করোনায় আক্রান্ত «» আর্থিক প্রনোদনা প্রদানের দাবীতে কমলগঞ্জে কর্মহীন পরিবহন শ্রমিকদের মানববন্ধন «» বিশ্বনাথে দু’পক্ষের সংঘর্ষে নারীসহ আহত ৪০ «» পিতা-মাতার ভরণ-পোষণ করায় বিশ্বনাথে সৎ ভাইয়ের উপর হামলা «» দুই গ্রামবাসীর সংঘর্ষে পুলিশসহ শতাধিক আহত, আটক ৪৯ «» বিশ্বনাথে ঈদের দাওয়াতে নিয়ে ব্যবসায়ীকে কোপালো বন্ধু! «» করোনায় আক্রান্ত ছাতক হাসপাতালের (আর এমও) ডাঃ সাইদুর রহমান




হবিগঞ্জের চুনারুঘাটে বাগানে মিলল গলায় ওড়না পেছানো কিশোরীর লাশ!

বদরুল আলম, হবিগঞ্জ :: হবিগঞ্জের চুনারুঘাট উপজেলায় গলায় ওড়না পেছানো অবস্থায় তামান্না আক্তার পিয়া (১৫) নামে এক কিশোরীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। দুর্বৃত্তরা মেয়েটিকে হত্যা করে ফেলে রেখেছে বলে ধারণা করছেন স্থানীয়রা। মঙ্গলবার (৮ অক্টোবর) দুপুর দুইটায় গাজীপুর ইউনিয়নের দুধপাতিল গ্রামের একটি আকাশী গাছের বাগান থেকে মরদেহটি উদ্ধার করে চুনারুঘাট থানা পুলিশ। পিয়া ওই গ্রামরে দিনমজুর আব্দুল হান্নানের মেয়ে।

 

গাজীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. হুমায়ুন কবির জানান, সোমবার (৭ অক্টোবর) সন্ধ্যা ৭টা থেকে পিয়াকে খুঁজে পাচ্ছিলেন না পরিবারের লোকজন। পরে মঙ্গলবার দুপুরে স্থানীয় লোকজন বাড়ি থেকে প্রায় দেড় কিলোমিটার দুরবর্তী নির্জন স্থানে আকাশী গাছের বাগানে মরদেহটি দেখতে পান। খবর পেয়ে পুলিশ এসে সুরতহাল রিপোর্ট তৈরীর পর মরদেহটি থানায় নিয়ে গেছে।
তিনি আরো জানান, গলায় ওড়না পেছানো এবং গলায় আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে ধর্ষণের পর মেয়েটিকে এখানে ফেলে রাখা হয়েছে।
মাধবপুর-চুনারুঘাট সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) মোঃ নাজিম উদ্দিন জানান, ময়না তদন্তের জন্য মরদেহ হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হচ্ছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এখানে ক্লিক করে শেয়ার করুণ