jagannathpurpotrika-latest news

আজ, , ১৬ই জিলক্বদ, ১৪৪১ হিজরী

সংবাদ শিরোনাম :
«» জগন্নাথপুর সামাজিক ঐক্য পরিষদের সদস্য সৈয়দ রাজিব আহমদের জন্মদদিন পালন «» ছাতকে নববধূর ঝুলন্ত লাশ উদ্ধার «» সিলেটে মসজিদ কমিটিকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষে আহত ১০ «» সিলেটে করোনা জয়ী ১৯ পুলিশ সদস্যদের সংবর্ধনা ও সুরক্ষা সামগ্রী প্রদান «» ৭৮০০ বাংলাদেশিসহ ১১লাখ শিক্ষার্থীকে যুক্তরাষ্ট্র ছাড়ার নির্দেশ «» পিয়নের ব্যাংক অ্যাকাউন্টে ৩০ কোটি টাকা! «» শিক্ষার্থীদের বিনামূল্যে ইন্টারনেট দিতে শিক্ষামন্ত্রীর আহ্বান «» দক্ষিণ সুনামগঞ্জে অবৈধ কারেন্ট ও বেল জাল দিয়ে পোনা মাছ নিধন, ইউএনও বরাবর অভিযোগ «» দক্ষিণ সুনামগঞ্জে মুজিব বর্ষ উপলক্ষে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন «» দক্ষিণ সুনামগঞ্জে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ




জগন্নাথপুরে স্কুলছাত্রী উদ্ধার, অপহরক গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের ওসমানীনগর থেকে অপহৃত স্কুল ছাত্রী অপহরণের ঘটনায় মামলা দায়েরের ৫ঘন্টার মধ্যে সুনামগঞ্জের জগন্নাথপুর থেকে ভিক্টিমকে উদ্ধার এবং আসামীকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে পুলিশ।

 

বৃহস্পতিবার রাতে জগন্নাথপুর উপজেলার বাগময়না তাজপুর এলাকায় অভিযান চালিয়ে অপহৃত স্কুল ছাত্রী জুলি বেগমকে (১৭) উদ্ধার এবং অভিযুক্ত নুরুল আমিনকে (২৫) গ্রেফতার করে ওসমানীনগর থানা পুলিশ।

 

অভিযুক্ত নুরুল আমিন জগন্নাথপুর উপজেলার বাগময়না তাজপুর এলাকার আফছর উদ্দিনের ছেলে এবং অপহৃত জুলি বেগম একই এলাকার আলফাজ উদ্দিনের মেয়ে।

 

অভিযোগসূত্রে জানা যায়, জুলি বেগম তার মামা ওসমানীনগরের খছরুপুর গ্রামের মইন উদ্দিনের বাড়িতে থেকে লেখাপড়া করে আসছে। প্রতিদিনের মতো গত ১৫ অক্টোবর জুলি বিদ্যালয়ে যাওয়ার পথে শেরপুর ব্রিজের ওপর থেকে নুরুল আমিন তার সঙ্গীরা জোর করে জুলিকে প্রাইভেট কারে তুলে নিয়ে যায়।  এঘটনায় বৃহস্পতিবার রাতে জুলির মা হেনা বেগম ওসমানীনগর থানায় একটি লিখিত অভিযোগ দেন। অভিযোগটি আমলে নিয়ে মামলা রুজুর পরপর অভিযানে নামে পুলিশ। যার কারণে মামলা রুজুর ৫ঘন্টার ব্যবধানে ভিক্টিমকে উদ্ধার ও অভিযুক্ত নুরুল আমিনকে গ্রেফতার করতে সক্ষম হয়।

 

ওসমানীনগর থানার ভারপ্রাপ্ত ওসি এসএম মাইন উদ্দিন বলেন, অভিযোগ পেয়েই মামলা রুজু করে অভিযানে নেমে ৫ ঘন্টার মধ্যে ভিক্টিমকে উদ্ধার ও আসামি গ্রেফতারে সক্ষম হয়েছি।

এখানে ক্লিক করে শেয়ার করুণ