jagannathpurpotrika-latest news

আজ, , ৩০শে জমাদিউস-সানি, ১৪৪১ হিজরী

সংবাদ শিরোনাম :
«» জগন্নাথপুরে ট্রাক্টর চাপায় নিহত ১ : সাবেক পৌর চেয়ারম্যান সহ আহত ৪ «» আত্বনিরাপত্বা ও সুন্দর দেহ গঠনে মার্শালাটের বিকল্প নাই «» বিশ্বনাথে প্রাথমিক স্টুডেন্ট কাউন্সিল সম্পন্ন «» বিশ্বনাথে আশুগঞ্জ স্কুল রহস্যজনক চুরি : নৈশ্য প্রহরী আটক «» ছাতক-দোয়ারার মুহিবুর রহমান মানিক একজন উন্নয়ন প্রেমি সাংসদ- পরিকল্পনা মন্ত্রী এমএ মান্নান «» দোয়ারায় আগুন লাগানোর সাথে জড়িত কেউ ক্ষমা পাবে না- সার্কেল বিল্লাল «» বিশ্বনাথে রাষ্ট্রীয় মর্যাদায় তাহিদুজ্জামানের দাফন সম্পন্ন «» জগন্নাথপুরে ছাত্র মজলিসের সাবেক কেন্দ্রীয় সভাপতি শেখ গোলাম আসগর রহঃ এর জীবন ও কর্ম আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত «» বিশ্বনাথে বন্ধুক যুদ্ধে নিহত ডাকাতের পরিচয় সনাক্ত «» জগন্নাথপুর পৌরসভার উপ-নির্বাচনে মেয়র পদে অংশ নিবেন যুক্তরাজ্য প্রবাসী টি এফ শিমুল




সাকিবের ভালোবাসা নিয়ে দিল্লি গেল টাইগাররা

স্পোর্টস ডেস্ক :: কত উৎসাহ-উদ্দীপনা নিয়ে বিমানে ওঠার কথা ছিল! প্রথমবারের মতো ভারতে পূর্ণাঙ্গ সফর বলে কথা। কিন্তু হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ক্রিকেটারদের মুখের দিকে তাকানো যাচ্ছিল না। বিষাদের এক কালো ছায়া আষ্টেপৃষ্ঠে ঘিরে ধরেছিল মাহমুদুল্লাহ-মুশফিকদের। এভাবে যে সাকিব আল হাসানকে রেখে বিমানে চড়তে হবে, সেটা তো তাদের কল্পনাতেও ছিল না। দেশের ক্রিকেটের ওপর এত বড় ধাক্কার রেশটাই যে এখনও কাটেনি।
তাই বলে জীবন তো থেমে থাকে না। এ ব্যথা বুকে নিয়েই বুধবার বিকেল ৩টায় দিল্লির পথে উড়াল দেয় বাংলাদেশ দল। তবে এ ব্যথা-যন্ত্রণার ভেতর একটা পণও ছিল। সাকিবের জন্যই ভারতের বিপক্ষে ভালো কিছু করতে চান ক্রিকেটাররা। স্থানীয় সময় বিকেল ৫টায় দিল্লি পৌঁছে বাংলাদেশ দল।

 

ক্রিকেটাররা যে একটা বিধ্বস্ত মানসিকতা নিয়ে ভারত যাত্রা করছেন, সেটা বাকি সবার মতো বুঝতে পেরেছিলেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনও। তাই বুধবার দুপুরে তিনি নিজে গিয়ে তাদের বিমানে উঠিয়ে দিয়ে আসেন। মানসিকভাবে চাঙ্গা করার জন্য বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জে ক্রিকেটারদের সঙ্গে দীর্ঘক্ষণ কথাও বলেন বিসিবি বস। ৩ নভেম্বর দিল্লিতে শুরু হবে তিন ম্যাচের টি২০ সিরিজ। সাকিব ছিটকে যাওয়ার পর গতকাল টি২০ দলের নেতৃত্ব পাওয়া মাহমুদুল্লাহ চেষ্টা করছেন সবার মধ্যে উদ্দীপনাটা ফিরিয়ে আনতে।

 

 

তার বিশ্বাস অনুপ্রেরণার ঘাটতি হবে না, ‘যেহেতু দায়িত্ব পেয়েছি, চেষ্টা করব ঠিকঠাক পালন করতে। আমরা যখন মাঠে নামি, তখন সবচেয়ে বড় অনুপ্রেরণা হিসেবে কাজ করে দেশের জার্সি। এর চেয়ে বড় অনুপ্রেরণা আর হতে পারে না। ভারত শক্তিশালী দল। তবে দল হিসেবে ভালো খেলে জয়ের চেষ্টা করব। আর অবশ্যই সাকিবকে মিস করব। সে একটা ভুল করেছে, অপরাধ করেনি। আমরা সবাই ওর জন্য ব্যথিত। ওর প্রতি আমাদের সমর্থন থাকবে। তাকে আগের মতোই ভালোবাসব। আর আমাদের কাজ জান দিয়ে দেশের হয়ে খেলা, এটাই চেষ্টা করব।’ মুশফিক, মোসাদ্দেক, মিঠুনদের কণ্ঠেও ছিল সাকিবের প্রতি ভালোবাসা।

এখানে ক্লিক করে শেয়ার করুণ