jagannathpurpotrika-latest news

আজ, , ১৭ই রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরী

সংবাদ শিরোনাম :
«» ছাতকের মন্ডলপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ছাত্র ছাত্রীদের বিদায় সংর্বধনা «» গোয়াইনঘাটে জুয়া খেলার দায়ে ৯ জন আটক মাদক উদ্ধার «» ছাতকে সিএনজি পিকআপ সংঘর্ষে চালক নিহত «» জগন্নাথপুরে পেঁয়াজের কেজি ২০০ : সাধারণ ক্রেতারা দিশেহারা «» ছাতকে দলিল জালিয়াতি মামলায় ৪ বছরের কারাদণ্ড «» ১৭ নভেম্বর প্রাথমিক ও ইবতেদায়ি সমাপনী পরীক্ষা শুরু «» সিলেটে শ্রমিক নেতা আলা উদ্দিন সওদাগরের মৃত্যুতে মিজান চৌধুরীর শোক «» গোয়াইনঘাটে গুচ্ছগ্রাম প্রাথমিক বিদ্যালয়ে পিএসসি পরিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান সম্পন্ন «» আওয়ামী লীগকে শক্তিশালী করতে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে- নুরুল ইসলাম নাহিদ «» বিশ্বনাথে চাঁদাবাজীর মামলায় মাদ্রাসা সুপার হোমাইদী কারাগারে




সাকিবের বিকল্প ৫ জন!

জগন্নাথপুর পত্রিকা :: সব রকম ক্রিকেট থেকে এক বছর নিষিদ্ধ হয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। বাংলাদেশকে এক বছর কাটাতে হবে সাকিব ছাড়াই। এ নিয়ে ভক্তদের দুশ্চিন্তার শেষ নেই। বিপাকে আইপিএলের দল সানরাইজার্স হায়দরাবাদও। এই দলের নির্ভরযোগ্য তারকা সাকিব। নিষিদ্ধ থাকায় তিনি আইপিএল খেলতে পারবেন না।

 

 

সাকিবের শূন্যস্থান কিভাবে পূরণ করা যায় তা নিয়ে এখুনি কাজ শুরু করেছে হায়দরাবাদ টিম ম্যানেজমেন্ট। ব্যাটিং-বোলিং, যিনি দুটোতেই সেরা সেখানে সাকিবের বিকল্প খুঁজে বের করা কম কথা নয়। পাঁচজন ক্রিকেটারের কথা তারা ভাবছেন। পারফরম্যান্স যাচাই করে এ পাঁচজনকেই তারা সাকিবের বিকল্প মনে করছেন। কথা হচ্ছে দলে তো নেওয়া হবে একজনকে।

 

 

বাংলাদেশের মাহমুদুল্লাহ রিয়াদ, দক্ষিণ আফ্রিকার যোজেস হেনরি, ইংল্যান্ডের ক্রিস ওকস নিউজিল্যান্ডের জেমস নিশাম ও অস্ট্রেলিয়ার ম্যাক্সওয়েল। সাকিব নিষিদ্ধ হওয়ায় রীতিমতো চাপে পড়ে গেছে সানরাইজার্স। কলকাতা থেকে প্রকাশিত শীর্ষ দৈনিক আনন্দবাজার উল্লেখ করেছে সাকিব কেন বিশ্বসেরা এতেই উত্তর খুঁজে পাওয়া যায়। তার অভাব পূরণ করতে রীতিমতো হিমশিম খেতে হচ্ছে।

এখানে ক্লিক করে শেয়ার করুণ