jagannathpurpotrika-latest news

আজ, , ২০শে রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরী

সংবাদ শিরোনাম :
«» সিলেটে ফুলের হাসি পাঠক ফোরামের কমিটি গঠন «» আমার বাসায় সমস্ত রান্না হয়েছে পেঁয়াজ ছাড়া : প্রধানমন্ত্রী শেখ হাসিনা «» ছাতকে দুই পক্ষের সংঘর্ষে মহিলাসহ আহত ৫০ «» দোয়ারাবাজারে গভীর রাতে গরুর ঘরে আগুন «» ছাতকে অপ্রয়োজনীয় গতিরোধক উচ্ছেদ করলেন ইউএনও «» বিশ্বনাথে এক প্রবাসীর বিরুদ্ধে আরেক প্রবাসীর বসতঘর ভেঙে দেওয়ার অভিযোগ «» বিশ্বনাথে ১৩ লাখ টাকা আত্বসাতের অভিযোগে মামলা, নারী আসামি গ্রেফতার «» ছাতকে ইয়াকুব হত্যাকারীদের গ্রেফতারের দাবীতে এলাকাবাসির শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত  «» জাতিসংঘে ১৪০দেশের ভোটে পাস হল রোহিঙ্গা প্রত্যাবর্তন প্রস্তাব «» পিঁয়াজের প্রভাবে গরীবরা পড়েছে অভাবে : অাব্দুল তাহিদ




বাবার লাশ বাড়িতে রেখে জেএসসি পরীক্ষা দিলো ছেলে

ডেস্ক রিপোর্ট :: বাবার লাশ বাড়িতে রেখে  সব কষ্টকে আড়াল করে জেএসসির ইসলাম ও নৈতিক শিক্ষা পরীক্ষায় অংশগ্রহণ করেছে ছেলে মেহেদী হাসান(১৪)। মেহেদী হাসান টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার স্বনামধন্য এস.কে.পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির (ক শাখার) শিক্ষার্থী। মেহেদী মির্জাপুর সরকারি কলেজ পরীক্ষাকেন্দ্রে পরীক্ষায় অংশগ্রহণ করে।এ সময় আবেগঘন পরিবেশ বিরাজ করে ঐ পরীক্ষা হলে। সুষ্ঠুভাবে পরীক্ষা দেয়ার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের কথাও জানান কেন্দ্র সচিব মো.মাসুদুর রহমান। এ ঘটনার পর এস.কে পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. রফিকুল ইসলাম খান সহ সকল শিক্ষকবৃন্দ শোক প্রকাশ করেছেন।

 

 

মেহেদীর পরিবার সুত্র জানায় উপজেলার লতিফপুর ইউনিয়নের সোনাতলা গ্রামের বাসিন্দা মেহেদী হাসানের বাবা মজিবুর রহমান (৫৮) বুধবার (৬ নভেম্বর) রাতে হঠাৎ অসুস্থ্য হয়ে পড়লে তাকে ঐ রাতেই মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

 

মজিবুর রহমান কালিয়াকৈর উপজেলার জুনিয়র পরিসংখ্যান সহকারি কর্মকর্তা হিসেবে কর্মরত ছিলেন বলে জানাযায়। মেহেদীর পরীক্ষা শেষে বেলা ২টার সময় তার বাবার জানাযা সম্পন্ন হয়। মৃত্যুকালে সে তার ১ ছেলে ও ১ মেয়ে, স্ত্রী, আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

এখানে ক্লিক করে শেয়ার করুণ