jagannathpurpotrika-latest news

আজ, , ২০শে রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরী

সংবাদ শিরোনাম :
«» সিলেটে ফুলের হাসি পাঠক ফোরামের কমিটি গঠন «» আমার বাসায় সমস্ত রান্না হয়েছে পেঁয়াজ ছাড়া : প্রধানমন্ত্রী শেখ হাসিনা «» ছাতকে দুই পক্ষের সংঘর্ষে মহিলাসহ আহত ৫০ «» দোয়ারাবাজারে গভীর রাতে গরুর ঘরে আগুন «» ছাতকে অপ্রয়োজনীয় গতিরোধক উচ্ছেদ করলেন ইউএনও «» বিশ্বনাথে এক প্রবাসীর বিরুদ্ধে আরেক প্রবাসীর বসতঘর ভেঙে দেওয়ার অভিযোগ «» বিশ্বনাথে ১৩ লাখ টাকা আত্বসাতের অভিযোগে মামলা, নারী আসামি গ্রেফতার «» ছাতকে ইয়াকুব হত্যাকারীদের গ্রেফতারের দাবীতে এলাকাবাসির শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত  «» জাতিসংঘে ১৪০দেশের ভোটে পাস হল রোহিঙ্গা প্রত্যাবর্তন প্রস্তাব «» পিঁয়াজের প্রভাবে গরীবরা পড়েছে অভাবে : অাব্দুল তাহিদ




চুরির গরুসহ আটক ইউপি সদস্য কারাগারে

ডেস্ক রিপোর্ট :: চুরির গরুসহ আটক ইউপি সদস্যকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ। আটক সুমিতুর রহমান সুমিত (৩২) সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার বরইকান্দি ইউয়িনের ৬নং ওয়ার্ডের সদস্য ও চান্দাই মাঝপাড়া গ্রামের মটুক মিয়ার ছেলে। মঙ্গলবার সন্ধ্যায় তার নিজ বাড়ি থেকে চুরির গরুসহ হাতেনাতে আটক করা হয়।

 

 

এ ঘটনায় গরুর মালিক আসক আলী বাদি হয়ে দক্ষিণ সুরমা থানায় একটি মামলা (নং-২৭৩) দায়ের করেন। ওই মামলায় বুধবার তাকে আদালতে হাজির করা হলে আদালত শুনানি শেষে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।
বিষয়টি নিশ্চিত করেন দক্ষিণ সুরমা থানার ওসি খায়রুল ফজল।

 

 

জানা গেছে, সোমবার দিবাগত রাতে তেতলী ইউনিয়নের ছমিপুর এলাকার মোহাম্মদ রমিজ আলী বাবুর্চির বাড়ি থেকে ৩টি গরু চুরি হয়। সকালে উঠে তিনি গরুগুলোর খোঁজ করতে থাকেন। অনেব খোঁজাখুজির পরও গরুগুলো না পেয়ে তিনি সাদ্দাম মিয়া ও ফুল মিয়াসহ বেশ কয়েকজন কসাইর কাছে খোঁজ করেন।
তখন সাদ্দাম মিয়া ও ফুল মিয়া তাকে বলেন সকালে ইউপি সদস্য সুমিতুর রহমান সুমিতের বাড়িতে তারা তিনটি গরু কেনার জন্য দামদর করেছেন। এমন খবরে ইউপি সদস্য সুমিতের বাড়িতে ছুটে যান গরুর মালিক মোহাম্মদ রমিজ আলী বাবুর্চি। সেখানে তার গরুগুলো বাঁধা দেখে তিনি সাথে সাথে দক্ষিণ সুরমা থানা পুলিশকে অবগত করেন। পরে পুলিশ ইউপি সদস্যের বাড়িতে এসে তিনটি গরুসহ তাকে আটক করে।

এখানে ক্লিক করে শেয়ার করুণ