jagannathpurpotrika-latest news

আজ, , ৭ই শাওয়াল, ১৪৪১ হিজরী

সংবাদ শিরোনাম :
«» জগন্নাথপুরে ছাত্রদলের উদ্যােগে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের শাহাদাত বার্ষিকী পালিত «» ১৭ টন চালসহ হাতেনাতে ধরা খাদ্য গুদাম কর্মকর্তা «» নবীগঞ্জে প্রশাসনের হস্তক্ষেপে বড় ধরণের সংঘাত থেকে রক্ষা পেল বাঁশডর গ্রামবাসী «» ধৈর্য্যের মাঝেই জীবনের জয় : কাজী জমিরুল ইসলাম মমতাজ «» ছাতকে আওয়ামী লীগ নেতা সহ নতুন ৬ জন করোনায় আক্রান্ত «» আর্থিক প্রনোদনা প্রদানের দাবীতে কমলগঞ্জে কর্মহীন পরিবহন শ্রমিকদের মানববন্ধন «» বিশ্বনাথে দু’পক্ষের সংঘর্ষে নারীসহ আহত ৪০ «» পিতা-মাতার ভরণ-পোষণ করায় বিশ্বনাথে সৎ ভাইয়ের উপর হামলা «» দুই গ্রামবাসীর সংঘর্ষে পুলিশসহ শতাধিক আহত, আটক ৪৯ «» বিশ্বনাথে ঈদের দাওয়াতে নিয়ে ব্যবসায়ীকে কোপালো বন্ধু!




জগন্নাথপুর-বিশ্বনাথ সীমান্তে প্রবাসীর বাড়িতে ডাকাতি কালে গৃহবধুকে ধর্ষণের চেষ্টা : আটক ১

মো.শাহজাহান মিয়া :: সুনামগঞ্জের জগন্নাথপুর ও সিলেটের বিশ্বনাথ সীমান্ত এলাকায় এক সৌদি আরব প্রবাসীর বাড়িতে ডাকাতি কালে গৃহবধুকে ধর্ষণের চেষ্টার ঘটনায় ১ জনকে আটক করা হয়েছে। ঘটনাটি ঘটেছে জগন্নাথপুর উপজেলার মিরপুর ইউনিয়নের শ্রীরামসি গ্রামের পাশে বিশ্বনাথ উপজেলার চান্দ ভরাং মৌজার বল্লবপুর গ্রামে।
স্থানীয়রা জানান, ৭ নভেম্বর বৃহস্পতিবার ভোর রাতে বল্লবপুর গ্রামের সৌদি আরব প্রবাসী কাদির মিয়ার বাড়িতে ৮/১০ জনের মুখোশধারী ডাকাত দল হানা দেয়। বাড়ির কেছি গেইটের তালা ও ঘরের দরজা ভেঙে ঘরে প্রবেশ করে ঘরে থাকা সকলের হাত-পা বেধে ঘরে থাকা সাড়ে ৪ ভরি ওজনের স্বর্ণালঙ্কার, নগদ ৫০ হাজার টাকা, ৫টি মোবাইল সেট নিয়ে যাওয়ার সময় ডাকাত দলের এক সদস্য গৃহকর্তার স্ত্রীকে ধর্ষণের চেষ্টা কালে তার মুখোশ খোলে যাওয়ায় তাকে সবাই চিনে ফেলেন। তার নাম হামজা মিয়া। সে শ্রীরামসি গ্রামে বসবাস করলেও সে স্থানীয় নয় বলে স্থানীয়রা জানান। এ ঘটনায় হামজাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে থানা পুলিশ। নব-নির্বাচিত মিরপুর ইউপি চেয়ারম্যান ও শ্রীরামসি গ্রামের বাসিন্দা মাহবুবুল হক শেরীন ডাকাতির বিষয়টি নিশ্চিত করেন। এ ব্যাপারে জগন্নাথপুর থানার এসআই লুৎফুর রহমান বলেন, হামজাকে আটক করা হয়নি। জিজ্ঞাসাবাদের জন্য আনা হয়েছে। তবে জগন্নাথপুর থানার এসআই রাজিব রহমান বলেন, যেখানে ঘটনা ঘটেছে সেটি হচ্ছে বিশ্বনাথ থানা এলাকার বল্লবপুর গ্রাম। জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ ইখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, ঘটনাটি যাচাই-বাছাই করে ব্যবস্থা নেয়া হবে।

এখানে ক্লিক করে শেয়ার করুণ