jagannathpurpotrika-latest news

আজ, , ১০ই রবিউস-সানি, ১৪৪১ হিজরী

সংবাদ শিরোনাম :




গোয়াইনঘাটে পুলিশের পৃথক অভিযানে ইয়াবাসহ আটক ৪

গোয়াইনঘাট প্রতিনিধি :: সিলেটের গোয়াইনঘাটে থানা পুলিশের পৃথক অভিযানে ৭১ পিছ ইয়াবা ট্যাবলেটসহ চার ব্যক্তিকে আটক করা হয়েছে। মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে জাফলংয়ের মামার বাজার ও রহমতপুর এলাকা থেকে থানা পুলিশ সদস্যরা তাদেরকে আটক করেন।

 

আটক ব্যক্তিরা হলেন, উপজেলার গুচ্ছগ্রামের ফরিদ মিয়ার ছেলে বাবুল মিয়া, মামার বাজারের আলী আসকরের ছেলে আলাউদ্দিন, তাজুল ইসলামের ছেলে সাইদুল ইসলাম ও ছৈলাখেল অষ্টম খন্ড গ্রামের হাসেন মিয়ার ছেলে হানিফ মিয়া।

 

পুলিশ সূত্রে জানা যায়, ইয়াবা ট্যাবলেট বেচাকেনা হচ্ছে গোপনে এমন সংবাদ পেয়ে গোয়াইনঘাট থানার এএসআই রাজীব রায় সঙ্গীয় ফোর্স নিয়ে মঙ্গলবার রাত ১০টার দিকে মামার বাজার এলাকায় অভিযানে যান। সেখানে গিয়ে তিনি আলাউদ্দিনের বসতঘরে ইয়াবা ট্যাবলেট বেচাকেনার সময় হাতেনাতে বাবুল মিয়া, আলাউদ্দিন ও সাইদুল ইসলামকে আটক করেন। এসময় তাদের কাছ থেকে ৫০ পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

 

এর কিছু সময়ের মধ্যে পৃৃৃথক অভিযানে থানার এসআই মুহিবুর রহমান ও রুহুল আমীন উপজেলার রহমতপুর এলাকা থেকে ২১ পিছ ইয়াবাসহ হানিফ মিয়া নামের অপর আরেক ব্যক্তিকে আটক করেন।

 

বিষয়টি নিশ্চিত করে গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ মো. আব্দুল আহাদ জানান, সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম’র দিক নির্দেশনায় গোয়াইনঘাট থানাকে মাদকমুক্ত করতে পুলিশের নিয়মিত অভিযান পরিচালনা করা হয়। এরই ধারাবাহিকতায় থানা পুলিশের পৃৃৃথক অভিযানে ইয়াবাসহ ৪ ব্যক্তিকে আটক করা হয়েছে।

 

তাদের বিরুদ্ধে প্রচলিত আইনে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

এখানে ক্লিক করে শেয়ার করুণ