jagannathpurpotrika-latest news

আজ, , ৯ই রবিউস-সানি, ১৪৪১ হিজরী

সংবাদ শিরোনাম :
«» জমিয়তে উলামায়ে ইসলাম সিলেট মহানগরীর বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত «» বিশ্বনাথে ১০দিন আটক রেখে কিশোরীকে ধর্ষণের অভিযোগ : ধর্ষক আটক «» বিশ্বনাথে দুই পক্ষের সংঘর্ষে  নারীসহ আহত ১০ «» দোয়ারায় শাহ আরেফিন বাজারের প্রবেশ পথ বন্ধ  করে টিনের ছাপরাঘর নির্মাণের অভিযোগ «» সাধারণ পাঠাগার সৈয়দপুরে নতুন কমিটি গঠনের লক্ষে অালোচনা সভা অনুষ্ঠিত «» শফিক চৌধুরী নেতৃত্বে নেই এমনটা সহজে মেনে নিতে পারছেন না অনেকে «» জগন্নাথপুরে ব্যবসায়ীর পচন ধরা রক্তাক্ত লাশ উদ্ধার «» জগন্নাথপুর সরকারি কলেজে নবীনবরণ উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান «» সৈয়দপুর বাজারে চাদাবাজি! «» সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে চমক দিয়েছে কেন্দ্রীয় আওয়ামী লীগ




ছাত্র মজলিসের নির্ধারিত দায়িত্বশীলদের নিয়ে ২দিন ব্যাপী কেন্দ্রীয় কর্মশালা সম্পন্ন

খেলাফত মজলিসের মহাসচিব অধ্যাপক ড. আহমদ আবদুল কাদের বলেছেন, দেশে বিরাজমান রাজনৈতিক অস্থিতিশীল পরিবেশ মানুষের স্বভাবিক জীবনযাত্রাকে প্রবলভাবে বাধাগ্রস্ত করছে। এখানে মানুষের জানমালের নিরাপত্তা নেই, স্বাধীনভাবে মত প্রকাশের সুযোগ নেই। সাধারণ মানুষ তাদের মৌলিক অধিকার থেকে বঞ্চিত। জনগণের নিরাপত্তায় নিয়োজিত ব্যক্তিরাও নানাবিধ অপরাধের সাথে জড়িয়ে পড়ছেন, জনপ্রতিনিধিরা নিজেদের পকেট ভারী করতে ব্যস্ত।
সরকারি দলের লোকদের ক্যাসিনো,মদ জোয়া সহ সকল অনৈতিক কর্মকান্ডের জন্য দেশের মানুষ আজ লজ্জিত।

 

 

শিক্ষাঙ্গণগুলোতে পড়ালেখার পরিবেশ নেই। সরকারি দলের ছত্রছায়ায় ছাত্র নামধারী সন্ত্রাসীদের হাতে জিম্মি শিক্ষা প্রতিষ্ঠানগুলো। এ অবস্থা থেকে পরিত্রাণের জন্য প্রয়োজন ইনসাফভিত্তিক সমাজ বিনির্মাণ। ইসলাম এমন এক জীবনব্যবস্থা যেখানে সকল ধর্মের সকল বর্ণের মানুষের অধিকার নিশ্চিত রয়েছে। ইসলামী আদর্শ বাস্তবায়ন ছাড়া মানুষের মুক্তি ও শান্তির বিকল্প কোন পথ নেই। প্রয়োজন জাতিকে নৈতিক শিক্ষায় শিক্ষিত করে গড়ে তোলা। বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিসের জ্ঞান অর্জন, চরিত্র গঠন ও সমাজ বিপ্লবের শ্লোগানকে সমাজে বাস্তাবায়িত করতে হবে।

 

 

বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিস আয়োজিত শাখা সমূহের নির্ধারিত দায়িত্বশীলদের নিয়ে ২দিন ব্যাপী দায়িত্বশীল কর্মশালা ২০১৯ এর সমাপনী অধিবেশনে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

 

 

শুক্রবার (১৫ নভেম্বর), বিকেলে রাাজধানীর বিজয়নগরস্থ মজলিস মিলনায়তনে বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিসের কেন্দ্রীয় সভাপতি মনসুরুল আলম মনসুরের সভাপতিত্বে ও সেক্রেটারি জেনারেল মুহাম্মদ মনির হোসাইনের পরিচালনায় অনুষ্ঠিত ২ দিনব্যাপী কর্মশালার বিভিন্ন কর্মসূচিতে অংশগ্রহণ করেন- ইসলামী ছাত্র মজলিসের প্রতিষ্ঠাকালীন কেন্দ্রীয় সভাপতি ও খেলাফত মজলিসের কেন্দ্রীয় সিনিয়র যুগ্ম মহাসচিব মাওলানা মুহাম্মদ শফিক উদ্দীন, সাবেক কেন্দ্রীয় সভাপতি মাওলানা রুহুল আমীন সাদী, সাবেক কেন্দ্রীয় সভাপতি ও খেলাফত মজলিসের কেন্দ্রীয় দপ্তর ও প্রচার সম্পাদক অধ্যাপক মুহাম্মদ আবদুল জলিল, সাবেক কেন্দ্রীয় সভাপতি ড. মোস্তাফিজুর রহমান ফয়সল, খেলাফত মজলিসের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মাওলানা আহমদ আলী কাসেমী, সাবেক কেন্দ্রীয় সভাপতি এডভোকেট শায়খুল ইসলাম, প্রকৌশলী আবদুল হাফিজ খসরু, মাওলানা আজীজুল হক, মাওলানা ইলিয়াস আহমদ প্রমুখ।

 

 

কর্মশালায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বায়তুলমাল ও প্রকাশনা সম্পাদক মুহাম্মদ শাহীন, কেন্দ্রীয় প্রশিক্ষণ ও প্রচার সম্পাদক বিলাল আহমদ চৌধুরী, অফিস ও স্কুল কার্যক্রম সম্পাদক মুহাম্মদ আব্দুল গাফফার, কেন্দ্রীয় প্রতিনিধি পরিষদ সদস্য ও নারায়নগঞ্জ মহানগরী সভাপতি শাব্বির আহমাদ, কেন্দ্রীয় প্রতিনিধি পরিষদ সদস্য ও কুষ্টিয়া জেলা সভাপতি মুহাম্মদ রায়হান আলী , কেন্দ্রীয় প্রতিনিধি পরিষদ সদস্য ও সিলেট মহানগরী সভাপতি আফজাল হোসাইন কামিল, কেন্দ্রীয় প্রতিনিধি পরিষদ সদস্য ও সিলেট পূর্ব জেলা সভাপতি মুহাম্মদ জারির হোসাইন প্রমূখ। বিজ্ঞপ্তি

এখানে ক্লিক করে শেয়ার করুণ