jagannathpurpotrika-latest news

আজ, , ২রা শাওয়াল, ১৪৪১ হিজরী

সংবাদ শিরোনাম :
«» জগন্নাথপুরে আওয়ামীলীগ নেতা আবুল কয়েছ ইসরাঈল’র ঈদ শুভেচ্ছা «» জগন্নাথপুরে জমিয়ত নেতা মাওঃ আব্দুস সালাম মুরাদাবাদীর ঈদ শুভেচ্ছা «» জগন্নাথপুরে যুবদল নেতা সৈয়দ শফিকুর রহমানের ঈদ শুভেচ্ছা «» জগন্নাথপুরে ছাত্রলীগ নেতা জাহাঙ্গীর আলম জামালের ঈদ শুভেচ্ছা «» জগন্নাথপুরে ওদুদ কামালীর ঈদ শুভেচ্ছা «» জগন্নাথপুরে আব্দুল কামালীর ঈদ শুভেচ্ছা «» জগন্নাথপুরে সোহেল আহমদ খান টুনুর ঈদ শুভেচ্ছা «» জগন্নাথপুরে পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান ও সিদ্দিক আহমদের আদর্শের কর্মী আব্দুস সত্তারের ঈদ শুভেচ্ছা «» জগন্নাথপুরে মানবাধিকার কমিশনের সভাপতি কবির আহমদ হীরা’র ঈদ শুভেচ্ছা «» জগন্নাথপুরে ইউপি সদস্য ছাত্রলীগ নেতা মাহবুব হোসেনের ঈদ শুভেচ্ছা




জগন্নাথপুরে জন্মদিনে সহকর্মী ও সুধীমহলের ভালবাসায় সিক্ত সাংবাদিক ইয়াকুব মিয়া

স্টাফ রিপোর্টার :: সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার সংবাদপত্রের সুপরিচিত মুখ, সাংবাদিক ইয়াকুব মিয়ার শুভ জন্মদিনে সহকর্মী ও সুধীমহলের ভালবাসায় সিক্ত হলেন তিনি।

 

জন্মদিন একটা আনন্দের দিন। এ দিবসটি প্রত্যেক মানুষই নিজ নিজ অবস্থান থেকে স্মরণীয় করতে চায়। জন্মদিন নিয়ে অনেকেই ভিন্ন কথা বলেন, তার পরও প্রতিটি মানুষের জন্মদিনের এ আনন্দের অাবেগটাই অনন্য। জগন্নাথপুরে দীর্ঘদিন যাবত সংবাদপত্রের সাথে জড়িত থাকায় সাংবাদিক ইয়াকুব মিয়া অতি পরিচিত এক নাম, যার জনপ্রিয়তা আজ সর্ব মহলে বিরাজমান। (২৩ নভেম্বর শনিবার) জন্মদিনে তাই প্রমান হয়েছে। জগন্নাথপুর পত্রিকার অফিসে সাংবাদিক ইয়াকুব মিয়াকে শুভেচ্ছা জানাতে অাগত বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, জনপ্রতিনিধি, সহকর্মী ও সুধীমহলের ভালবাসা তার প্রমান করে, সত্যিই তিনি সামাজিক অঙ্গনে একজন সফল সংগঠক ও জনপ্রিয় সাংবাদিক। জন্মদিনে শুভেচ্ছা জানাতে অাগত নেতৃবৃন্দরা এসব কথা বলেন।

 

 

জন্মদিনে শুভেচ্ছা জানাতে অাগত নেতৃবৃন্দ অারো বলেন, সাংবাদিক ইয়াকুব মিয়ার সম্পাদনায় অনলাইন নিউজ পোর্টাল জগন্নাথপুর পত্রিকা দেশ- বিদেশে সর্ব মহলে পাঠক জনপ্রিয় পত্রিকা হিসেবে সবার কাছে জনপ্রিয়তা ও বিশ্বস্ততা অর্জন করেছে। যার কারণে অাজ জগন্নাথপুর পত্রিকা ৪ লক্ষ পাঠকের হৃদয়ে স্থান পেয়েছে।

 

 

এদিকে সাংবাদিক ইয়াকুব মিয়ার জন্মদিনে যারা অনলাইন ও অফলাইনে শুভেচ্ছা ও দোয়া করেছেন, তাদের সবার নেক হায়াত ও সুস্থতা কামনা করে ইয়াকুব মিয়া বলেন, সত্যিই অাপনাদের অান্তরিক এ ভালবাসা অামাকে অারো এগিয়ে যাওয়ার অানন্দ- সাহস জন্মদিয়েছে।

এখানে ক্লিক করে শেয়ার করুণ