jagannathpurpotrika-latest news

আজ, , ৯ই রবিউস-সানি, ১৪৪১ হিজরী

সংবাদ শিরোনাম :
«» জমিয়তে উলামায়ে ইসলাম সিলেট মহানগরীর বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত «» বিশ্বনাথে ১০দিন আটক রেখে কিশোরীকে ধর্ষণের অভিযোগ : ধর্ষক আটক «» বিশ্বনাথে দুই পক্ষের সংঘর্ষে  নারীসহ আহত ১০ «» দোয়ারায় শাহ আরেফিন বাজারের প্রবেশ পথ বন্ধ  করে টিনের ছাপরাঘর নির্মাণের অভিযোগ «» সাধারণ পাঠাগার সৈয়দপুরে নতুন কমিটি গঠনের লক্ষে অালোচনা সভা অনুষ্ঠিত «» শফিক চৌধুরী নেতৃত্বে নেই এমনটা সহজে মেনে নিতে পারছেন না অনেকে «» জগন্নাথপুরে ব্যবসায়ীর পচন ধরা রক্তাক্ত লাশ উদ্ধার «» জগন্নাথপুর সরকারি কলেজে নবীনবরণ উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান «» সৈয়দপুর বাজারে চাদাবাজি! «» সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে চমক দিয়েছে কেন্দ্রীয় আওয়ামী লীগ




বালাগঞ্জে চর সুবিয়া স্কুলের শিক্ষার্থীদের মধ্যে টিফিন বক্স বিতরণ

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের বালাগঞ্জ ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে চরসুবিয়া জাগরণী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যে টিফিন বক্স বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তাকুর রহমান মফুর বলেছেন- বর্তমান সরকারের আমলে দেশের শিক্ষা ব্যবস্থায় ব্যাপক উন্নতি হয়েছে।

 

অতীতের তুলনায় বর্তমানে সকল শিক্ষকদের জন্য সম্মান জনক অবস্থান সৃষ্টি করা হয়েছে। বহুতল ভবন ও সুন্দর চেয়ার-টেবিল দিয়ে ভালো প্রতিষ্ঠানের মান বিচার করা যায়না উল্লেখ করে তিনি বলেন, ভালো শিক্ষা প্রতিষ্ঠান গড়তে হলে দক্ষ শিক্ষকদের প্রয়োজন রয়েছে। নিবেদিত শিক্ষকরাই পারেন একটি প্রতিষ্ঠানকে উন্নত শিখরে পৌঁছতে। শিক্ষার্থীদের সর্বদা শিক্ষকদের পরামর্শ মেনে লেখাপড়া করতে হবে। সন্তানদের লেখাপড়ার বিষয়ে অভিভাবকদেরও সজাগ দৃষ্টি রাখতে হবে। রবিবার দুপুরে বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি হাজী আব্দুল বারীর সভাপতিত্বে ও সহকারী শিক্ষিকা ফাহিমা বেগমের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন বালাগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল মুনিম, উপজেলা শিক্ষা কর্মকর্তা আব্দুর রকিব ভুইয়া, ইউপি সদস্য আহমদ আলী, স্কুলের প্রধান শিক্ষক ছায়াদ মিয়া, গৌরীনাথপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সন্তোষ চত্রবর্তী, স্কুল পরিচালনা কমিটির অভিভাবক সদস্য আব্দুল কাদির। শুভেচ্ছা বক্তব্য দেন স্কুলের প্রাক্তন শিক্ষার্থী সুমন মিয়া। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, স্কুল পরিচালনা কমিটির অভিভাবক সদস্য নিজাম উদ্দিন, স্কুলের সহকারী শিক্ষিকা আন্না দত্ত, শেলী রাণী দাস, প্রতিভা রাণী দাস, স্বেচ্ছাসেবী শিক্ষিকা তৃষ্ণা বৈদ্য, প্রীতি বৈদ্য, শিক্ষানুরাগী জায়ফর আলী, আব্দুল মালিক নুনু, জাহির আলী, মামুনুর রশিদ মামুন, উজ্জ্বল খান, আলাল মিয়া, মজনু মিয়া, মাহমুদুল হাসান রাসেল, সাকের খান, ইরন খান, বাবু মিয়া, আলামীন খান, আব্দুল হান্নান, রব আলী, বিজয় কান্তি দাস, জামিনী বৈদ্য, দিলিপ দেব, সাজনুর, সুরমান, বদরুল, উজ্জ্বল ও জুবায়েল প্রমুখ।

এখানে ক্লিক করে শেয়ার করুণ