jagannathpurpotrika-latest news

আজ, , ৬ই শাওয়াল, ১৪৪১ হিজরী

সংবাদ শিরোনাম :
«» বিশ্বনাথে দু’পক্ষের সংঘর্ষে নারীসহ আহত ৪০ «» পিতা-মাতার ভরণ-পোষণ করায় বিশ্বনাথে সৎ ভাইয়ের উপর হামলা «» দুই গ্রামবাসীর সংঘর্ষে পুলিশসহ শতাধিক আহত, আটক ৪৯ «» বিশ্বনাথে ঈদের দাওয়াতে নিয়ে ব্যবসায়ীকে কোপালো বন্ধু! «» করোনায় আক্রান্ত ছাতক হাসপাতালের (আর এমও) ডাঃ সাইদুর রহমান «» ভারতিও ঢলে বন্যায় প্লাবিত হতে পারে ছাতক, সুনামগঞ্জ ও সিলেট অঞ্চল «» ছাতকে লিচুর বাম্পার ফলন «» ছাতকে হাফিজ মামনুন সাইদকে সংবর্ধনা প্রদান «» সিলেটে করোনায় আক্রান্ত সাংবাদিক আবুল, বিশ্বনাথে একটি বাড়িসহ গ্রাম লকডাউন «» বিশ্বনাথে সাদা পোষাকে র‌্যাব সদস্য লাঞ্চিত: ব্যবসায়ীর ঘরে ভাংচুর-লুটপাটের অভিযোগ




বিশ্বনাথে ১৭দিনেও মেলেনি নারীর লাশের পরিচয়

বিশ্বনাথ প্রতিনিধি :: ১৭দিনেও পরিচয় মেলেনি সিলেটের বিশ্বনাথে পুকুর থেকে হাত-পা বাঁধা অর্ধগলিত উদ্ধার হওয়া অজ্ঞাত নারীর (৩০) লাশের। গত ১৫ নভেম্বর ওই নারীর লাশ উপজেলার লামাকাজি ইউনিয়নের দুর্লভপুর গ্রামের আবদুল গফুরের বাড়ির পুকুর থেকে হাত-পা বাঁধা অবস্থায় উদ্ধার করে থানা পুলিশ। লাশটি উদ্ধারের একদিন পর সিলেট মানিক পীর টিলায় দাফন করা হয়। এঘটনায় বিশ্বনাথ থানার এসআই মিজানুর রহমান বাদী হয়ে গত ১৫ নভেম্বর রাতে অজ্ঞাতনামা আসামি করে বিশ্বনাথ থানায় হত্যা মামলা দায়ের করেছেন। কিন্তু এখন পর্যন্ত ওই নারী পরিচয় কিংবা হত্যার কোনো কারণ উদঘাটন করতে পারেনি পুলিশ। তবে পুলিশ বলছে, অজ্ঞাত নারীর লাশের পরিচয় ও হত্যা কান্ডের রহস্য উদঘাটনে পুলিশ তৎপর রয়েছে।

 

 

পুলিশ সূত্রে জানা গেছে, অজ্ঞাত ওই নারী লাশের পরনে ছিল সবুজ রংয়ের কামিজ। লাশের হাত ও পা দড়ি দিয়ে বাঁধা ছিল। ওই নারীকে হত্যা করে পুকুরে ফেলে দেয়া হয়েছে বলে পুলিশের প্রাথমিক তদন্তে ধারনা করা হচ্ছে। লাশটি পুকুরের পানিতে থাকায় অর্ধগলিত ছিল।

 

 

এব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা বিশ্বনাথ থানার এসআই লতিফ আহমদ সাংবাদিকদের বলেন, লাশের পরিচয় নিশ্চিত হওয়ার জন্য আমরা আমাদের সর্বোচ্চ চেষ্টা করে যাচ্ছি। লাশের পরিচয় পাওয়া গেলেই হত্যার রহস্য বের হয়ে আসবে। তবে কেউ এ লাশের পরিচয় পেলে তাৎক্ষনিক থানা পুলিশকে অবহিত করার জন্য তিনি আহবান জানান।

এখানে ক্লিক করে শেয়ার করুণ