jagannathpurpotrika-latest news

আজ, , ৯ই রবিউস-সানি, ১৪৪১ হিজরী

সংবাদ শিরোনাম :
«» জমিয়তে উলামায়ে ইসলাম সিলেট মহানগরীর বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত «» বিশ্বনাথে ১০দিন আটক রেখে কিশোরীকে ধর্ষণের অভিযোগ : ধর্ষক আটক «» বিশ্বনাথে দুই পক্ষের সংঘর্ষে  নারীসহ আহত ১০ «» দোয়ারায় শাহ আরেফিন বাজারের প্রবেশ পথ বন্ধ  করে টিনের ছাপরাঘর নির্মাণের অভিযোগ «» সাধারণ পাঠাগার সৈয়দপুরে নতুন কমিটি গঠনের লক্ষে অালোচনা সভা অনুষ্ঠিত «» শফিক চৌধুরী নেতৃত্বে নেই এমনটা সহজে মেনে নিতে পারছেন না অনেকে «» জগন্নাথপুরে ব্যবসায়ীর পচন ধরা রক্তাক্ত লাশ উদ্ধার «» জগন্নাথপুর সরকারি কলেজে নবীনবরণ উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান «» সৈয়দপুর বাজারে চাদাবাজি! «» সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে চমক দিয়েছে কেন্দ্রীয় আওয়ামী লীগ




বিশ্বনাথে শীতকালিন সবজি বাজারে ভরপুর

বিশ্বনাথ প্রতিনিধি :: সিলেটের বিশ্বনাথে কিছুটা ঠান্ডা আবহাওয়া প্রমান দিচ্ছে শীতের উপস্থিতি। পুরোপুরি শীত না আসলেও বিশ্বনাথ উপজেলার বিভিন্ন বাজারগুলোতে পাওয়া যাচ্ছে বিভিন্নরকম শীতকালিন সবজি। তবে এসব সবজির জন্য একটি চড়া দাম গুনতে হচ্ছে ক্রেতাদের। আজ রোববার বিকেলে উপজেলা সদরের নতুন বাজার ঘুরে দেখা গেছে, দাম কিছুটা বেশি হলেও বাজারে পাওয়া যাচ্ছে আলু, লাল শাক, বেগুন, মুলা, লাউ, শিম, টমেটো, গাজর, বাঁধাকপি, ফুলকপিসহ বিভিন্ন শীতকালীন সবজি।

 

 

বাজারে প্রতি কেজি নতুন আলু বিক্রি হচ্ছে ৭০ থেকে ৮০ টাকা, ঢেঁড়স ৩০ থেকে ৪০ টাকা, বেগুন ৩০ থেকে ৪০ টাকা, শসা প্রতি কেজি ৪০-৪৫ টাকা, শিম প্রতি কেজি ৭০-৮০ টাকা, ফুলকপি প্রতি কেজি ৭০-৮০ টাকা, পাতাকপি প্রতি কেজি ৪০-৫০ টাকা, টমেটো প্রতি কেজি ৭০-৮০ টাকা, প্রতি পিস ৩০ থেকে ৪০ টাকায় বিক্রি করতে দেখা গেছে।
ব্যবসায়ীরা বলছেন, বাজারে এখন শীতের আগাম সবজির সরবরাহ বেড়েছে। এখন দেশি টমেটোও বাজারে আসতে শুরু করেছে। তবে দেশি টমেটোর দাম এখন একটু চড়া। কিছুদিন পর আলু-টমেটোর দামও কমে যাবে। সপ্তাহ খানিকের মধ্যেই শীত কালিন সবজির দাম কমবে বলে দাবি করেন ব্যবসায়ীরা।

এখানে ক্লিক করে শেয়ার করুণ