jagannathpurpotrika-latest news

আজ, , ২৯শে জমাদিউল-আউয়াল, ১৪৪১ হিজরী

সংবাদ শিরোনাম :
«» মৌলভীবাজারে ছাত্র মজলিসের ৩০ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সম্মেলন ও বর্ণাঢ্য র‍্যালী অনুষ্ঠিত «» চিকিৎসকদের রোগী দেখার ফি নির্ধারণ করে দেবে সরকার «» রাষ্ট্রপতি আব্দুল হামিদের সাথে আ.লীগ নেতা আনোয়ারুজ্জামান চৌধুরী সহ যুবলীগ নেতৃবৃন্দের সাক্ষাত «» দোয়ারাবাজারে কর্তৃপক্ষের নির্দেশনা মানছেনা পিআইসিরা অপ্রয়োজনীয় বাঁধ বন্ধের নির্দেশ «» সৈয়দপুরে সৈয়দ শাহ শামসুদ্দিন (র.) বালিকা মাদ্রাসার মজলিসে শুরা সম্পন্ন «» বালাগঞ্জে ‘ইব্রাহিমপুর প্রিমিয়ার ক্রিকেট লীগের উদ্বোধন «» বিশ্বনাথে ডাকাতি-স্বর্ণ ও টাকা লুট : আহত-২ «» জগন্নাথপুরে অবৈধভাবে ২৭টি দোকানপাট নির্মাণ : অবশেষে প্রশাসনের অভিযানে উচ্ছেদ «» জগন্নাথপুরে আ.লীগ নেতা সৈয়দ সাজিদুর রহমান ফারুকের ৬ শতাধিক শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ «» হাওর বাঁচাও আন্দোলন ছাতক উপজেলা কমিটির সভা অনুষ্ঠিত




জগন্নাথপুরে বিশাল সেতু থাকলেও সড়ক নেই ॥ বিকল্প পথে চলাচল

মো. শাহজাহান মিয়া :: সুনামগঞ্জের জগন্নাথপুরে বিশাল আকারের সেতু থাকলেও সড়ক নেই। বিকল্প পথ দিয়ে মানুষ ও যানবাহন চলাচল করছে। দীর্ঘ ৭ বছর ধরে এমন অবস্থা চলছে। যদিও অবশেষে সেতুর বন্ধ থাকা সড়ক নির্মাণের উদ্যোগ নেয়া হয়েছে।

 

 

 

জগন্নাথপুর এলজিইডি অফিস সূত্রে জানাযায়, ২০১৩ সালে জগন্নাথপুর-শিবগঞ্জ সড়কের নলজুর নদীর উপর প্রায় ১২ কোটি টাকা ব্যয়ে ঘোষগাঁও সেতু নির্মাণ করা হয়। এ সময় সেতুটি আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করেন পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান।
তবে সেতুর পশ্চিম দিকের সড়কের কিছু জায়গার মালিকানা দাবি করে সীমানা দেয়াল নির্মাণ করে সড়কটি বন্ধ করে দেন এক মালিক। যে কারণে দীর্ঘ ৭ বছর ধরে সড়কটি বন্ধ থাকায় সেতুর উত্তর দিকের ভায়া পুরনো বিকল্প সড়ক দিয়ে ঝুকিপূর্ণ ভাবে যানবাহন চলাচল করছে। এতে প্রতিনিয়ত ভোগান্তির শিকার হচ্ছেন যাত্রী-জনতা। অবশেষে বন্ধ থাকা সড়ক চালুর উদ্যোগ নেয়া হয়েছে।

 

 

এ ব্যাপারে ৪ ডিসেম্বর বুধবার জগন্নাথপুর উপজেলা প্রকৌশলী (এলজিইডি) গোলাম সারোয়ার বলেন, ঘোষগাঁও সেতুর পশ্চিম দিকের এপ্রোচের কিছু জমি অধিগ্রহন না থাকায় মালিক বন্ধ করে দিয়েছিলেন। অবশেষে এ জমি অধিগ্রহন করা হয়েছে। আশা করছি চলতি বছরেই সড়কটি চালু হয়ে যাবে।

এখানে ক্লিক করে শেয়ার করুণ