jagannathpurpotrika-latest news

আজ, , ২৯শে জমাদিউল-আউয়াল, ১৪৪১ হিজরী

সংবাদ শিরোনাম :
«» মৌলভীবাজারে ছাত্র মজলিসের ৩০ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সম্মেলন ও বর্ণাঢ্য র‍্যালী অনুষ্ঠিত «» চিকিৎসকদের রোগী দেখার ফি নির্ধারণ করে দেবে সরকার «» রাষ্ট্রপতি আব্দুল হামিদের সাথে আ.লীগ নেতা আনোয়ারুজ্জামান চৌধুরী সহ যুবলীগ নেতৃবৃন্দের সাক্ষাত «» দোয়ারাবাজারে কর্তৃপক্ষের নির্দেশনা মানছেনা পিআইসিরা অপ্রয়োজনীয় বাঁধ বন্ধের নির্দেশ «» সৈয়দপুরে সৈয়দ শাহ শামসুদ্দিন (র.) বালিকা মাদ্রাসার মজলিসে শুরা সম্পন্ন «» বালাগঞ্জে ‘ইব্রাহিমপুর প্রিমিয়ার ক্রিকেট লীগের উদ্বোধন «» বিশ্বনাথে ডাকাতি-স্বর্ণ ও টাকা লুট : আহত-২ «» জগন্নাথপুরে অবৈধভাবে ২৭টি দোকানপাট নির্মাণ : অবশেষে প্রশাসনের অভিযানে উচ্ছেদ «» জগন্নাথপুরে আ.লীগ নেতা সৈয়দ সাজিদুর রহমান ফারুকের ৬ শতাধিক শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ «» হাওর বাঁচাও আন্দোলন ছাতক উপজেলা কমিটির সভা অনুষ্ঠিত




বিশ্বনাথে অস্ত্রের মুখে জিম্মি করে ডাকাতি, আহত ১

বিশ্বনাথ প্রতিনিধি :: সিলেটের বিশ্বনাথ উপজেলার দৌলতপুর ইউনিয়নের বাহাড়া দুবাগ গ্রামে ডাকাতি সংঘটিত হয়েছে বলে খবর পাওয়া গেছে। বুধবার গভীর রাতে উপজেলার বাহাড়া দুবাগ গ্রামের আবদুল খালিকের বাড়িতে এ ডাকাতির ঘটনা ঘটে। এতে ডাকাতদলের হামলায় গৃহকর্তা আবদুল খালিক আহত হয়েছেন। এসময় ডাকাতদল ঘরে থাকা স্বর্ণালংকার, নগদ, টাকা ও মোবাইল সেটসহ আসবাবপত্র লুঠ করে নিয়ে যায়। বিষয়টি নিশ্চিত করেছেন স্থানীয় ওয়ার্ডের ইউপি সদস্য শাহিন তালুকদার।

 

 

গৃহকর্তা আবদুল খালিকের বাতিজা হাসান মিয়া জানান, বুধবার রাত আনুমানিক ৩টার দিকে মুখোশধারী ৮জনের ডাকাতদল চাচার বসতঘরে গেইটের তালা ও ঘরের দরজা ভেঙে ভিতরে প্রবেশ করে। এসময় ডাকাতদল পরিবারের সকল সদস্যদের বেধে অস্ত্রের মুখে জিম্মি করে। এসময় চাচা আবদুল খালিকের কাছে এক ডাকাত ঘরের আলমিরার চাবি চাইলে তিনি তা দিতে রাজি না হওয়ায় ডাকাতদল তার ওপর হামলা করে। এতে তিনি আহত হন। এসময় ডাকাতদল জোরপূর্বক আলমিরার চাবি নিয়ে ঘরে থাকা আলমিরা থেকে ১০ ভরি স্বর্ণ, নগদ ৩৩ হাজার টাকা ও ২টি স্মার্ট মোবাইল ফোনসহ কয়েক লক্ষাধিক টাকার মালামাল লুঠ করে নিয়ে যায়।

 

এব্যাপারে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামীম মুসা বলেন, বিষয়টি শুনেছি। তবে খোঁজ নিয়ে দেখতেছি।

এখানে ক্লিক করে শেয়ার করুণ