jagannathpurpotrika-latest news

আজ, , ২৯শে জমাদিউল-আউয়াল, ১৪৪১ হিজরী

সংবাদ শিরোনাম :
«» মৌলভীবাজারে ছাত্র মজলিসের ৩০ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সম্মেলন ও বর্ণাঢ্য র‍্যালী অনুষ্ঠিত «» চিকিৎসকদের রোগী দেখার ফি নির্ধারণ করে দেবে সরকার «» রাষ্ট্রপতি আব্দুল হামিদের সাথে আ.লীগ নেতা আনোয়ারুজ্জামান চৌধুরী সহ যুবলীগ নেতৃবৃন্দের সাক্ষাত «» দোয়ারাবাজারে কর্তৃপক্ষের নির্দেশনা মানছেনা পিআইসিরা অপ্রয়োজনীয় বাঁধ বন্ধের নির্দেশ «» সৈয়দপুরে সৈয়দ শাহ শামসুদ্দিন (র.) বালিকা মাদ্রাসার মজলিসে শুরা সম্পন্ন «» বালাগঞ্জে ‘ইব্রাহিমপুর প্রিমিয়ার ক্রিকেট লীগের উদ্বোধন «» বিশ্বনাথে ডাকাতি-স্বর্ণ ও টাকা লুট : আহত-২ «» জগন্নাথপুরে অবৈধভাবে ২৭টি দোকানপাট নির্মাণ : অবশেষে প্রশাসনের অভিযানে উচ্ছেদ «» জগন্নাথপুরে আ.লীগ নেতা সৈয়দ সাজিদুর রহমান ফারুকের ৬ শতাধিক শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ «» হাওর বাঁচাও আন্দোলন ছাতক উপজেলা কমিটির সভা অনুষ্ঠিত




বিশ্বনাথে প্রধানমন্ত্রীর ছবি বিকৃতির মামলায় আতাউর গ্রেফতার

বিশ্বনাথ প্রতিনিধি :: বিশ্বনাথে প্রধানমন্ত্রীর ছবি বিকৃতির মামলার প্রধান পলাতক আসামি আতাউর রহমান আলতা (৩৯) কে গ্রেফতার করেছে পুলিশ। তিনি উপজেলার দৌলতপুর ইউনিয়নের মীরেরগাঁও গ্রামের আবদুল মতলিবের ছেলে। বুধবার রাতে তাকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করে থানা পুলিশ। তিনি তথ্যপ্রযুক্তি আইনের ৫৭ ধারায় দায়ের করা মামলার গ্রেফতারি পরোয়ানাভুক্ত আসামি ছিলেন। তার বিরুদ্ধে দায়েরকৃত মামলার জিআর নং ৭৪/১৮। বৃহস্পতিবার সকালে তাকে আদালতে প্রেরণ করে পুলিশ।
পুলিশ সূত্রে জানা যায়, ২০১৫ সালে বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সদস্য মীরগাঁওয়ের বাসিন্দা আবুল কালামের নামে একটি ভুয়া ফেসবুক আইডি খোলা হয়। এরপর মাঝে মধ্যে ওই আইডি থেকে আবুল কালামসহ আওয়ামী লীগ দলীয় নেতাদের ছবি বিকৃত করে টাইমলাইনে পোস্ট দেওয়া হয়। ২০১৮ সালের মার্চ মাসে প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ একাধিক শীর্ষস্থানীয় আওয়ামী লীগ নেতাদের ছবি বিকৃত করে মানহানিকর স্ট্যাটাস ও অশ্লীল ছবি পোস্ট করা হয়। এরপর গত ৫ এপ্রিল ঢাকার সুপ্রিম কোর্ট’র সাইবার ট্রাইব্যুনালে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইন-২০০৬ (সংশোধিত-১৩) এর ৫৭ধারায় এ মামলাটি দায়ের করেন আওয়ামী লীগ নেতা আবুল কালাম (সাইবার ট্রাইব্যুনাল পিটিশন নং ৪৬/১৮ইং)। ফলে ১৩ এপ্রিল ঢাকার সাইবার ট্রাইব্যুনাল’র বিচারক সাইফুল ইসলামের নির্দেশে ৫৭ধারায় এ মামলাটি বিশ্বনাথ থানায় এফআইআর করা হয় (মামলা নং ৯)। পরবর্তীতে ওই মামলায় তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হলে দীর্ঘদিন পালিয়ে থাকার পর বুধবার রাতে তাকে গ্রেফতার করেন বিশ্বনাথ থানা পুলিশের এএসআই বিমল।
পলাতক আসামি আতাউর রহমান আলতাকে গ্রেফতারের সত্যতা স্বীকার করে বিশ্বনাথ থানার এএসআই বিমল বলেন, বৃহস্পতিবার সকালে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে বলে তিনি জানান।

এখানে ক্লিক করে শেয়ার করুণ