jagannathpurpotrika-latest news

আজ, , ২৯শে জমাদিউল-আউয়াল, ১৪৪১ হিজরী

সংবাদ শিরোনাম :
«» মৌলভীবাজারে ছাত্র মজলিসের ৩০ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সম্মেলন ও বর্ণাঢ্য র‍্যালী অনুষ্ঠিত «» চিকিৎসকদের রোগী দেখার ফি নির্ধারণ করে দেবে সরকার «» রাষ্ট্রপতি আব্দুল হামিদের সাথে আ.লীগ নেতা আনোয়ারুজ্জামান চৌধুরী সহ যুবলীগ নেতৃবৃন্দের সাক্ষাত «» দোয়ারাবাজারে কর্তৃপক্ষের নির্দেশনা মানছেনা পিআইসিরা অপ্রয়োজনীয় বাঁধ বন্ধের নির্দেশ «» সৈয়দপুরে সৈয়দ শাহ শামসুদ্দিন (র.) বালিকা মাদ্রাসার মজলিসে শুরা সম্পন্ন «» বালাগঞ্জে ‘ইব্রাহিমপুর প্রিমিয়ার ক্রিকেট লীগের উদ্বোধন «» বিশ্বনাথে ডাকাতি-স্বর্ণ ও টাকা লুট : আহত-২ «» জগন্নাথপুরে অবৈধভাবে ২৭টি দোকানপাট নির্মাণ : অবশেষে প্রশাসনের অভিযানে উচ্ছেদ «» জগন্নাথপুরে আ.লীগ নেতা সৈয়দ সাজিদুর রহমান ফারুকের ৬ শতাধিক শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ «» হাওর বাঁচাও আন্দোলন ছাতক উপজেলা কমিটির সভা অনুষ্ঠিত




সৈয়দপুর বাজারে চাদাবাজি!

স্টাফ রিপোর্টার :: সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার সৈয়দপুর বাজারে বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) সন্ধাপর সিলেট থেকে এক যুবক হাতি নিয়ে বাজারের ছোট-বড় দোকানে চাদা তুলতে শুরু করে। এসময় হাতি দেখতে বাজারে মানুষের ভীড় জমে উঠে।

 

 

সিলেট থেকে নিয়ে অাসা যুবকের হাতির চাদাবাজির কারনে বাজারের ব্যবসায়িদের মালামাল ক্রয়-বিক্রির নানান সমস্যা সৃষ্টি হয়েছে বলে বাজারের অনেক ব্যবসায়ীরা জানিয়েছেন।

 

অনেকে জানান, কয়েক মাস পর পর এক যুবক সিলেট থেকে একটা হাতি নিয়ে জগন্নাথপুর উপজেলার বিভিন্ন বাজারের দোকানে দোকানে চাদাবাজি শুরু করে। দোকানীরা হাতির ভয়ে দশ টাকা থেকে শুরু করে ৫০/১০০ টাকা পর্যন্ত দিয়েছেন।

 

এছাড়াও, উপজেলার ভবের বাজার টু সৈয়দপুর বাজার সড়কেও রিক্সা থেকে শুরু করে বিভিন্ন গাড়ি অাটকে যাত্রীদের কাছথেকে ওই যুবক হাতি দিয়ে চাদা অাদায় করেছে বলে এমন অভিযোগ করছেন ভুক্তভোগীরা।

এখানে ক্লিক করে শেয়ার করুণ